সুশান্ত কি বিচার পেয়ে গিয়েছেন, আঁচল উড়িয়ে নাচ, ভাইরাল পোস্টে ট্রোল্ড অঙ্কিতা

  • সুশান্তের মৃত্যুর খবর শুনে তিনি ভেঙে পড়েছিলেন
  • জানা গিয়েছিল তিনিই সুশান্তের বিধবা
  • তবে আজ কোথায় সেই দুঃখ
  • শরীরি উষ্ণতায় ভাইরাল অঙ্কিতাকে তোপ 

Jayita Chandra | Published : Oct 22, 2020 4:59 AM IST

১৪ জুন, এক ভয়াবহ রবিবার, মুহূর্তে ঝড় তুলেছিল সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর খবর। আর সেই খবরেই নাকি মাথা ঘুরে পড়ে গিয়েছিলেন অঙ্কিতা লোখান্ডে। প্রেমিকা রিয়া চক্রবর্তীকে এক কথায় ছয় গোল দিয়ে নিজেই জায়গা করে নিয়েছিলেন সকলের মনে। সাদা পোশাক থেকে শুরু করে অবসাদ, পরিবারের পাশে দাঁড়ানো থেকে শুরু করে শোকসভায় হাজিরা, সব দ্বায়িত্ব পালন করেছিলেন তিনি। কিন্তু কয়েকমাসেই সব ফিকে হয়ে গেল!

এমনটাই প্রশ্ন তুলল এবার নেটবাসী। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় অঙ্কিতা লোখান্ডে। মাঝে মধ্যেই তাঁর পোস্ট সকলের নজর কাড়ে। কিন্তু কোথাও গিয়ে যেন চেনা লুক বদলে গিয়েছিল শেষ কয়েক মাসে। নিজেকে দাবী করেছিলেন তিনি সুশান্তের বিধবা বলেও। দাবী তুলেছিলেন ন্যায় বিচারের। জাস্টিস ফর সুশান্ত মুভমেন্টে সামিল হয়েছিলেন তিনি। প্রতিটা পদক্ষেপে গলা তুলেছিলেন এর শেষ দেখে ছাড়বেন। 

 

 

কিন্তু কোথায় অবসাদ। উৎসবের মরশুমে হট লুকে ভাইরাল হয়ে উঠল অঙ্কিতার নাচ। লুটেরা ছবির গানে উষ্ণতা ছড়ালেন তিনি। আর এই পোস্ট প্রকাশ্যে আসতেই তা নজর কাড়ে নেটবাসী। প্রকাশ্যেই সকলে প্রশ্ন করে বসেন, তবে কী সুশান্ত বিচার পেয়ে গিয়েছেন! এত তাড়াতাড়ি কীভাবে সবটা ভুলে যাওয়া সম্ভব! এমনই একাধিক মন্তব্যে ভরতে থাকে সোশ্যাল মিডিয়ার পাতা। 

Share this article
click me!