'বিশ্বাস করি তোমরা একই সঙ্গে রয়েছ', সুশান্তের মায়ের ছবি শেয়ার করে আবেগঘন অঙ্কিতা

  • এক কথায় সুশান্তের জীবনে মা ছিল সবটা জুড়ে
  • মায়ের মৃত্যু মেনে নিতে পারেননি অভিনেতা
  • মৃত্যুর পর মায়ের সঙ্গে রযেছেন শান্তিতে 
  • ছবি শেয়ার করে পোস্ট অঙ্কিতার

Jayita Chandra | Published : Aug 9, 2020 8:33 AM IST

সুশান্ত সিং রাজপুত কৈশোরেই হারিয়ে ছিলেন মাকে। প্রতি মুহূর্তে মাকে কীভাবে খুঁজে বেড়াতেন অভিনেতা তা তাঁর কাছের মানুষের জানেন। মায়ের মৃত্যুতে ভেঙে পড়ে লিখেছিলেন একটি নোট, যেখানে বলা ছিল, তঁর মা কথা রাখেনি, তাঁকে ছেড়ে চলে গিয়েছে, তিনিও তাই ভালো থাকার কথা রাখতে পারবেন না। বর্তমানে সুশান্তের অভাব গোটা বিশ্ব জুড়ে মানুষ অনুভব করছে, ভারতেও বাইরে থাকা একাধিক ভক্ত সামিল হয়েছেন জাস্টিস ফর সুশান্তে। 

 

 

সম্প্রতি সুশান্তের দিদি একটি ভিডিও শেয়ার করেন যেখানে সুশান্তের নামে বিচার চেয়ে রাস্তায় লাগানো হয়েছে বড় ব্যানার। অভিনেতা জানতেই পারলেন না তাঁকে কত মানুষ পাগলের মত ভালোবাসেন। ১৩ তারিখ ঘভীর রাতে যে অভিনেতা ছিলেন সকলের অগোচরে, একা, বন্ধ ঘরের কথা আজও পায়নি প্রকাশ, তাঁর পাশে আজ কোটি কোটি মানুষ দাঁড়িয়ে চালিয়ে যাচ্ছেন সুবিচারের লড়াই। 

 

 

এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল অঙ্কিতার করা একটি পোস্ট। যা দেখা মাত্রই আবারও আবেগে ভাসলেন সকলেই। সুশান্তের মায়ের একটি ছবি শেয়ার করে অঙ্কিতা লিখলেন আশা করব তোমরা একসঙ্গেই রয়েছ। সুশান্তের আত্মার শান্তি কামনায় সোশ্যাল মিডিয়ায় ভরতে থাকে কোটি কোটি পোস্ট। অঙ্কিতা তাঁর প্রাক্তন প্রেমিকা, তবে তাঁর সঙ্গে সুশান্তের সম্পর্ক যে কতটা গভীর ছিল তা পরতে-পরতে মালুম পাচ্ছেন সকলেই। 

Share this article
click me!