ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে প্রয়াত কিরণ খের, গুজব উড়িয়ে 'ভাল আছেন' টুইট অনুপমের

  • ক্যান্সারে আক্রান্ত হয়ে প্রয়াত বর্ষীয়ান অভিনেত্রী কিরণ খের
  • পরিস্থিতি হাতের বাইরে বেরোতেই হাল ধরেন স্বামী অনুপম খের
  • স্ত্রী কিরণ খেরের স্বাস্থ্য নিয়ে ওঠা গুজব উড়িয়ে টুইট অনুপমের
  • পুরোপুরি ভিত্তিহীন এই খবর, একবারে ঠিক আছেন কিরণ

Riya Dey | Published : May 8, 2021 5:01 AM IST / Updated: May 08 2021, 10:34 AM IST

বলিউডে একের পর এক দুঃসংবাদ। করোনা যেন ছড়িয়ে পড়েছে বলিউডে। একের পর এক তারকা করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যেই দুঃসংবাদ। ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন বলিউড অভিনেত্রী কিরণ খের। এরই মধ্যে নেটদুনিয়ায় গুঞ্জন উঠেছিল ক্যান্সারে আক্রান্ত হয়ে প্রয়াত বর্ষীয়ান অভিনেত্রী কিরণ খের।  এরপরই ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ে এই খবর। পরিস্থিতি হাতের বাইরে বেরোতেই শক্ত হাতে হাল ধরেন স্বামী অনুপম খের। স্ত্রী কিরণ খেরের স্বাস্থ্য নিয়ে ওঠা গুজব উড়িয়ে টুইটে স্বামী অনুপম জানিয়েছেন, 'পুরোপুরি ভিত্তিহীন এই খবর। একবারে ঠিক আছেন কিরণ'।

আরও পড়ুন-কোভিডে আক্রান্ত ফিটনেস ফ্রিক শিল্পার গোটা পরিবার, বাদ পড়ল না একরত্তি সামিশাও...

 

 

বর্ষীয়ান অভিনেত্রী তথা রাজনীতিবিদ কিরণ খের সদ্যই করোনা টিকার দ্বিতীয় ডোজ  নিয়েছেন। সেকথা স্পষ্ট জানিয়েছেন অনুপম। পাশাপাশি সবাইকে সুস্থ ও সতর্ক থাকারও কাতর আর্জি জানিয়েছেন। এবং এরকম ভুঁয়ো খবর যেন না ছড়ানো হয়, তারও আর্জি জানিয়েছেন অনুপম খের। পাশাপাশি কিরণ ও তার পাশে দাঁড়ানোর জন্য এবং ভরসা জোগানোর জন্য ধন্যবাদ জানিয়েছেন।

 

 

টুইটারে অনুপম খের জানিয়েছিলেন, 'মাল্টিপল মেলোমায় আক্রান্ত কিরণ এবং সেটি ব্লাড ক্যান্সারের একটি প্রকার। ৬৮ বছর বয়সী তারকা সাংসদ ব্লাড ক্যান্সারে আক্রান্ত। '  অনুপম আরও জানিয়েছেন, 'মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে চিকিৎসা চলেছে অভিনেত্রী কিরণ-এর,  আমরা নিশ্চিত এই যুদ্ধে কিরণ জয়ী হবে। ও একজন ফাইটার এবং  কঠিন পরিস্থিতি মোকাবিলা কীভাবে করতে হয় ও জানে।' অভিনেত্রীর অসুস্থতরা খবর ছড়িয়ে পড়তেই তার জন্য প্রার্থনা শুরু করেছেন ভক্তরা। তিনি যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরতে পারেন সেই কামনায় বলিউড তথা ভক্তমহল।

 

 

কীভাবে এই মারণ রোগে আক্রান্ত হলেন কিরণ খের।  অরুণ সুদ জানিয়েছিলেন, গত বছর নভেম্বরে চন্ডীগড়ের বাড়িতে হাত ভাঙে কিরণের। তারপরইে চিকিৎসা চলাকালীনই কিরণের শরীরে ধরা পড়ে মাল্টিপল মেলোমা । সেই রোগ ওনার ডান থেকে কাঁধে ছড়িয়ে পড়ে। তারপরই তড়িঘড়ি মুম্বই উড়ে যান অভিনেত্রী। উল্লেখ্য, ২০১৪ সালে চন্ডীগড় আসন থেকে সাংসদ নির্বাচিত  হন কিরণ খের। পাঁচ বছর পর বিজেপির টিকিটেই ফের জেতেন কিরণ। স্বনামধন্য অভিনেত্রী হিসেবে বলিউডে পরিচিত কিরণ খের, একবার নয়, দুইবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারও রয়েছে অভিনেত্রীর ঝুলিতে।


 

Share this article
click me!