নতুন বছরে নো-মেকআপ লুকে চুল নিয়ে খেলা, অনুষ্কার দুষ্টু মিষ্টি ভিডিওতে মজেছে ভক্তমহল

সুদূর দক্ষিণ আফ্রিকা থেকে নো-মেক আপ লুকের ভিডিও পোস্ট অনুষ্কা শর্মার। সূর্যের আলোর নীচে খোলা চুল নিয়ে খেলছেন নায়িকা। মজাদার বিভিন্ন ভঙ্গিমায় মুখের আকৃতি বদলে মজা দিয়েছেন অনুরাগীদের।
 

Kasturi Kundu | Published : Jan 2, 2022 12:03 PM IST / Updated: Jan 02 2022, 05:37 PM IST

রুপোলি পর্দার তারকাদের নো-মেকআপ লুক নিয়ে পেজ থ্রি-র পাতায় বিভিন্ন সময় নানান রকম ট্রোল বা সমালোচনা করা হয়। পর্দার ওপারে তারকাদের গ্ল্যামারাস লুকে মজে যায় দর্শক মন। কিন্তু সোশ্যাল সাইট বা অন্য কোন মাধ্যমে যদি সেই তারকারই গ্ল্যামারাস লুকের পিছনে সাধারণ লুকটা কোনওভাবে প্রকাশ্যে চলে আসে তখন ঘটে যায় বিপত্তি। তবে কিছু তারকা আবার স্বইচ্ছায় নিজের নো-মেকআপ লুকের ছবি তাঁর ভক্তদের সামনে নিয়ে আসতে পছন্দ করেন। সেই রকমই এক তারকা বলিউডের গ্ল্যামারাস ক্যুইন বিরাট ঘরণী, থুরি অনুষ্কা শর্মা। হ্যাঁ, নতুন বছরে নো-মেকআপ লুকের ভিডিও পোস্ট করে ভক্তদের নববর্ষের উপহার দিলেন ফিল্লৌরি নায়িকা। সুদূর দক্ষিণ আফ্রিকা থেকে নিজের নো-মেকআপ লুকের একটি ভিডিও পোস্ট করেছেন বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা। আসলে এই মুহুর্তে মেয়ে ভামিকা আর হাবি বিরাট কোহলির সঙ্গে দক্ষিণ আফ্রিকায় রয়েছেন ভামিকা মম। ক্রিকেট সফরে ভারতীয় ক্রিকেট টিমের সঙ্গে গিয়েছেন অনুষ্কা। সেখানেই পরিবারের সঙ্গে নববর্ষর গ্র্যান্ড সেলিব্রেশনে মেতেছিল কোহলি পরিবার। 

নিউ ইয়ার সেলিব্রেশনের পরই ভক্তদের জন্য একটি ভিডিও পোস্ট করেছেন। নিজের সেই ভিডিওতে দেখা যাচ্ছে নিজের চুল নিয়ে খেলছেন নায়িকা। সূর্যের আলোর নীচে নানান রকম পজিশনে নিজের চুল নিয়ে খেলছেন অনুষ্কা। ভিডিও পোস্টের সঙ্গে নিজেই লিখেছেন এখানে তিনি সম্পূর্ণ নো-আপ লুকে রয়েছেন। শুধু চুল নিয়েই খেলছেন না, সেই সঙ্গে মজাদার বিভিন্ন ভঙ্গিমায় মুখের আকৃতি বদলে মজা দিয়েছেন অনুরাগীদের। ২০২২ সালের শুরুটা এভাবেই শুরু করলেন বর নে বানা দি জোড়ি নায়িকা। অনুষ্কার এই মজাদার ভিডিও সোশ্য়াল মিডিয়ায় পোস্ট করতেই লাইক ও কমেন্টেসের বন্যা বয়ে যায়। অনুষ্কার পোস্ট করা ভিডিও-তেই তাঁকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন, বলি পরিচালক করন জোহর। এছাড়াও বাস্কেটবল খেলোয়ার প্রতিমা সিং অনুষ্কার খোলা চুলের প্রশংসা করেছেন। \

আরও পড়ুন-Anushka Sharma New Year Eve: ছবি নয়, ভাইরাল ভামিকার কণ্ঠস্বর, ডেকে উঠল মা বলে, আবেগে ভসলেন অনুষ্কা

আরও পড়ুন-দীর্ঘ ৩ বছরের ব্যবধান, ঝুলিতে রয়েছে ৩ টি বড় বাজেটের ছবি,বড় পর্দায় ফিরছেন অনুষ্কা শর্মা

আরও পড়ুন-Viral Video : বিরাট হাত নাড়তেই লাফিয়ে নেচে উঠল ভামিকা, চিনে নিন কোহলির চিয়ারলিডারকে

সোশ্যাল সাইট ইন্সটাগ্রামে অনুষ্কার ভিডিও পোস্ট করার পর এক ইন্সটাগ্রাম ইউজার প্রশ্ন করেছেন, সে কি তাঁকে নেচারর্স চাইল্ড বা মাদার নেচার বলতে পারেন। তাঁর নো-মেকআপ লুকে রীমিমত মুগ্ধ হয়ে এই কমেন্ট করেছেন তিনি। আরেক ব্যবহারকারীও তাঁর রুপের প্রশংসায় একেবারে পঞ্চমুখ। অন্যান্য অনুরাগীরাও অনুষ্কার ভিডিও-র প্রশংসা করেছেন। প্রসঙ্গত, ২০২৮ সালে শেষবার জিরো-তে অভিনয় করতে দেখা গিয়েছিল অনুষ্কাকে। তারপর একটানা দীর্ঘ বিরতির পর ২০২২ সাল থেকেই একসঙ্গে ৩ টি বিগ বাজেটের ছবি নিয়ে ফিরছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। 


 

Share this article
click me!