অনলাইন কনসার্ট অরিজিতের, প্রাপ্ত টাকায় গ্রামের স্বাস্থ্য ব্যবস্থা পোক্ত করাই লক্ষ্য

  • গ্রামের মানুষদের পাশে দাঁড়াতে উদ্যোগ
  • মানবিক পদক্ষেপ অরিজিতের 
  • সাধারণ মানুষের জন্য এবার গান গাইবেন তিনি
  • প্রাপ্ত টাকায় গ্রামের স্বাস্থ্য পরিকাঠামোর উন্নয়ন 

Jayita Chandra | Published : Jun 4, 2021 4:12 AM IST

অরিজিৎ সিং, যাঁর এক একটি কনসার্টের টিকিট ২৫ হাজারেও বিক্রি হয়েছে, যাঁর গান শুনে হাজার হাজার ভক্ত চোখে জল এনে প্রাণপাত করে, সেই সুপার সিঙ্গার এবার করোনার লড়াইয়ে মাঠে নামলেন। সদ্য তিনি মাকে হারিয়েছেন। হাজার চেষ্টাতেও শেষ রক্ষা হয়নি। তিনিও চেয়েছিলেন সাহায্য, পেয়েও ছিলেন বিপুল সাড়া, কিন্তু মাকে বাঁচানো যায়নি, সাধারণের সেই উপকার অরিজিত ভোলেননি, পদে পদে মিলছে তার প্রমাণ। 

আরও পড়ুন- ভয়ানক ড্রাগের নেশা, মাত্র ২২ বছর বয়সেই নিজেকে তিলে তিলে শেষ করছিলেন সইফ, কারণ জানিয়ে বিস্ফোরক নবাব

সদ্য মুর্শিদাবাদের মেডিকেল কলেজে পাঁচটি নেজাল অক্সিজেন থেরাপি মেশিন দান করেছেন, যাতে সাধারণ মানুষের এই করোনার সময় খানিক হলেও সুবিধে হয়, নূন্যতনম চিকিৎসাটুকু যাতে পায় সকলে। কিন্তু শহর ও গ্রামের মধ্যে অদ্ভূত এক পার্থক্য। গ্রামের স্বাস্থ্য পরিকাঠামো এতটাই দূর্বল যে সেখানে একটা টেস্ট করাতে হলেও দূরে ছুঁটতে হয়, সময় সময় পাওয়া যায় না হাতের কাছে সবকিছু, তাই এবার গ্রামের মানুষের জন্য গান ধরবেন অরিজিৎ সিং। 

 

 

গায়ক জানান, তিনি অনলাইনে কনসার্ট করবেন, সেই কনসার্টের টাকায় গ্রামের মানুষের জন্য কিছু করতে চান। অনেকেই তাঁকে এই উদ্যোগে সাহায্য করবে বলে জানিয়েছেন, তিনি ভক্তদের কাছে আবেদন করেন, সকলেই যেন েই উদ্যোগে তাঁর পাশে থাকেন। অরিজিত এদিন স্পষ্ট করে বলেন, গান ছাড়া তিনি আর কিছু পারেন না। তাই তা দিয়েই যথা সম্ভব মানুষের উপকার করতে চান তিনি। এই খবর ছড়িয়ে পড়া মাত্রই তা সকলের নজর কাড়ে, প্রশংসার ঝড় ওঠে নেট পাড়ায়। ভক্তদের থেকেও যে বিপুল সাড়া মিলবে তাও আর বলার অপেক্ষা রাখে না। 

Share this article
click me!