ইটস সেলিব্রেশন টইম, কি অ্যান্ড কা-য়ের ৬ বছর পূর্তিতে লাল রঙের হাই হিলে পোজ অর্জুন কাপুরের

কি অ্যান্ড কা-য়ের ৬ বছর পূর্তি সেলিব্রেট করলেন সিনেমার নায়ক। সিনেমার চরিত্র যেমন ছিল হাটকে টাইপের তেমনই সেলিব্রেশনের স্টাইলেও রয়েছে অভিনবত্ব। চিত্রনাট্যের সঙ্গে সামঞ্জস্য রেখে লাল রঙের হাই হিল পড়ে পোজ দিয়েছেন অর্জুন কাপুর। 
 

Kasturi Kundu | Published : Apr 1, 2022 2:18 PM IST

২০১৬ সালের ১ এপ্রিল। আজ থেকে ঠিক ৬ বছর আগে এই দিনে সিলভারস্ক্রিনে মুক্তি পেয়েছিল অর্জুন কাপুর ও করিনা কাপুর অভিনীত হিট ছবি কি অ্যান্ড কা। একেবারে ভিন্নস্বাদের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল অর্জুন কাপুরকে। ছবিটি বক্সঅফিস কাঁপাতে না পারলেও আপামোর দর্শকের প্রশংসা কুড়িয়েছিল ছবিটি। কি অ্যান্ড কা-য়ের ৬ বছর পূর্তি সেলিব্রেট করলেন সিনেমার নায়ক। সিনেমার চরিত্র যেমন ছিল হাটকে টাইপের তেমনই সেলিব্রেশনের স্টাইলেও রয়েছে অভিনবত্ব। চিত্রনাট্যের সঙ্গে সামঞ্জস্য রেখে লাল রঙের হাই হিল পড়ে পোজ দিয়েছেন অর্জুন কাপুর। 

ক্যাপশনে লিখেছেন, সমাজে পুরুষ-মহিলার সমান কদর বোঝাতেই হাই হিল পড়ে পোজ দিয়েছেন অর্জুন। সিনেমায় যেমন দেখানো হয়েছিল একজন পুরুষ মানুষও মেয়েদের কাজ করতে সক্ষম আবার মেয়েরাও পুরুষ সমাজের সঙ্গে পায়ে পা মিলিয়ে চলতে পারে। তাই ছবির ৬ বছর পূর্তি উপলক্ষ্যে এই একই শরীরে দুই রুপের উপস্থিতিকে বোঝাতে হাই হুল পড়ে পোজ দিয়েছেন। একই সঙ্গে তিনি পরিচালক আর. বালকির প্রতি কৃতজ্ঞতা স্বীকার করেছেন। একেবারে অন্য ধরনের ছবিতে অভিনয়ের জন্য তাঁর ওপর ভরসা রাখার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেছেন ছবির নায়ক। কি অ্যান্ড কা-য়ের মত ছবিতে কাজের সুযোগ পাওয়ার জন্য সর্বদা গর্ব বোধ করবেন তিনি। 

আরও পড়ুন-মুক্তি পেয়েছে জন আব্রাহাম অভিনীত ছবি অ্যাটাক, প্রথম দিনে কি দর্শকদের মন জয় করতে পারলো এই ছবি?

আরও পড়ুন-ছবির শ্যুটিং শুরু করলেন নুসরত বারুচা,কাঁদের সঙ্গে কাজের সুযোগ পেয়ে সুপার এক্সাইটেড নায়িকা

আরও পড়ুন-করিনার জীবনে কে এই স্পেশাল ওয়ান, যার জন্য বিরিয়ানি রেঁধে খাওয়ালেন বেবো

ঈসন বলিউডের বেশ কিছু হিট ছবিতে অভিনয় করে দর্শক মনে নিজের জায়গা করে নিয়েছেন বলি অভিনেতা। খুব শীঘ্রই এক ভিলেন রিটার্নসে অভিনয় করতে দেখা যাবে অর্জুন কাপুরকে। পরিচালক মোহিত সুরির নির্দেশনায় এই ছবিতে কাজ করেবন কি অ্যান্ড কা স্টার। এছাড়াও এক ভিলেন রিটার্নসে দেখা যাবে বলিউডের লেডি কিলার জন আব্রাহাম, দিশা পাটানি ও তারা সুতারিয়াকে। আপাতত বলি অভিনেতা অর্জুন কাপুরের হাতে রয়েছে লেডি কিলার ও কুত্তে-এই দুটি ছবি। 

কি অ্যান্ড কা-য়ের ৬ বছর পূর্তি উপলক্ষ্যে অর্জুন কাপুর বলেন, তিনি বরাবরই রকমকম টাইপের ছবিতে অভিনয় করতে পছন্দ করেন। আর এই ছবিতে যেভাবে আজকের উন্নত সমাজের প্রেক্ষাপটকে তুলে ধরে লিঙ্গ বৈষম্য ভুল প্রমান করে পরিচালক যেভাবে চিত্রনাট্য লিখেছেন সেটা যুগে যুগে দর্শকের কছ সমান প্রাসঙ্গিকতা বজায় থাকবে। কি অ্যান্ড কা ছবির ৬ বছর পূর্তিতে অভিনেতা আরও বলেন, তিনি ভিন্নস্বাদের চরিত্রে কাজ করতে ভালবাসেন। আর পরিচালক আর বালকির কি অ্যান্ড কা ছবি ছিল ঠিক সেই রকমই ছক ভাঙা একটি ছবি। 

Share this article
click me!