হাফ গার্লফ্রেন্ডে সুশান্তকে সরিয়ে স্টারকিড কেন, নেট দুনিয়ায় তোপের শিকার অর্জুন

  • সুশান্তের হাত থেকে চলে গিয়েছিল একাধিক
  • সেই তালিকাতে ছিল হাফ গার্লফ্রেন্ডও
  • নেটদুনিয়ায় এবার তোপের শিকার অর্জুন
  • সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড চেতন ভগত 

Jayita Chandra | Published : Jun 25, 2020 5:22 AM IST

চেতন ভগতের অন্যতম রচনা হাফ গার্লফ্রেন্ড, এক কথায় পাঠকদের মধ্যে ঝড় তুলেছিল। বইটি বেস্ট সেলার হওয়ার পরই স্থির হয়েছিল এটি নিয়ে ছবি করা হবে। বলিউডে সেই মত তড়িঘড়ি শুরু হয়ে যায় প্রস্তুতি। সকলের কাছে খবর পৌঁচ্ছে যায় নায়কের ভুমিকাতে অভিনয় করবেন সুশান্ত। কিনত্ু কিছু দিনের মধ্যেই সব ধামাচাপা। পোস্টারে বেরিয়ে আসেন স্টারকিড, অর্জুন কাপুর। সেই স্মৃতি উষ্কে এবার নেট দুনিয়ায় তোপের শিকার অর্জুন। 

 

আরও পড়ুনঃ ব্লেম গেম খেলে বা সুশান্তকে অস্ত্র করে প্রতিবাদ নয়, নেট-দুনিয়ায় বার্তা ইরফানপুত্রের

সম্প্রতি সুশান্তের মৃত্যু ঘিরে বলিউডে কোণ ঠাঁসা হচ্ছেন স্টারকিডরা। দক্ষতাই নয়, বরং স্বজনপোষণের জন্যই তাঁরা আজ লাইম লাইটে, নেট-দুনিয়ার একাংশের এখন এটাই দাবি। নেপোটিজম বলিউডকে কীভাবে গ্রাস করছে, তার চুল চেরা বিশ্লেষণেই এখন ব্যস্ত সসকলেই। এরই মাঝে এবার সকলের নজর গেল বনি কাপুর পুত্র অর্জুন কাপুরের দিকে। কীভাবে এই ছবি থকে সরলেন সুশান্ত। কেন তাঁর নাম ঘোষণা হওয়ার পর তিনি করলেন না ছবি। 

 

 

২০১৫ সালে নভেম্বর মাসে চেতন ভগত খোদ জানিয়েছিলেন, যে তিনি খুব খুশি, এই ছবিতে সুশান্ত থাকছে, শীঘ্রই শুরু হবে শ্যুটিং। কিন্তু কোথাও গিয়ে যেন শেষ হাঁসি হেঁসে গেলেন স্টারকিড। সুশান্তের হাত থেকে এভাবেই একে একে নয়টি বড় বাজেট ও ব্যানারের ছবি চলে গিয়েছিল। বলিউডে পা রাখার পর থেকেই তিনি স্বজনপোষণের শিকার। কখনও মুখ খোলেননি তিনি এই সংক্রান্ত বিষয়, তবে তাঁর মৃত্যুর পর নেট দুনিয়ায় সরব এখন ভক্তরা, পুরোনো সেই পোস্ট তুলে ধরে তোপে বিঁধলেন অর্জুনকে। 

 

Share this article
click me!