তিলোত্তমায় পা রাখলেন বব বিশ্বাস, শ্যুটিং শুরু আগামিকাল থেকে

  • অবশেষে কলকাতা পৌঁছলেন বব বিশ্বাস
  • আপাতত কলকাতাতেই থাকবেন অভিষেক 
  • গতকাল থেকেই শুরু হবে ছবির শ্যুটিং
  • দক্ষিণ কলকাতাতেই হবে প্রথম দফার শ্যুটিং

Riya Das | Published : Jan 23, 2020 3:45 AM IST / Updated: Jan 23 2020, 09:21 AM IST

কয়েকদিন আগে থেকেই কানাঘুসো চলছিল শহরে আসবেন বব বিশ্বাস। কিন্তু কবে? সেই নিয়ে দর্শকদের আগ্রহের শেষ ছিল না। অবশেষে দর্শকদের সমস্ত উৎকন্ঠা জিইয়ে রেখে কলকাতা পৌঁছলেন বব বিশ্বাস। আগামীকাল থেকেই শুরু হবে ছবির শ্যুটিং।  আপাতত কলকাতাতেই থাকবেন বব বিশ্বাস ওরফে অভিষেক বচ্চন। 

আরও পড়ুন-মহিলা পুরোহিত থেকে কিলার লুক, দেখে নিন লাস্যময়ীর একগুচ্ছ ছবি...

গতকাল থেকেই শুরু হবেন ছবির শ্যুটিং। দক্ষিণ কলকাতাতেই হবে প্রথম দফার শ্যুটিং। সিক্যুয়েল নয় এবার প্রিক্যুয়েল নিয়ে ব্যস্ত বলিউড। 'কাহানি' এবং 'কাহানি ২'-এর সাফল্যের পরই  প্রিক্যুয়েলে মন দিয়েছেন ছবির পরিচালক সুজয় ঘোষ। কয়েকদিন ধরেই এই ছবি নিয়ে জোর জল্পনা হচ্ছিল। সুজয় ঘোষের প্রযোজনা সংস্থা বাউন্ড স্ক্রিপ্ট এবং রেড চিলিজের প্রযোজনায় যৌথভাবে পরিচালনা করবেন ছবিটি। ছবির নাম বব বিশ্বাস। ছবির মুখ্য চরিত্রে দেখা যাবে অভিষেক বচ্চনকে। বব বিশ্বাসের চরিত্রকে কতটা ফুটিয়ে তুলতে পারবেন অভিষেক এই নিয়েও প্রশ্ন তুলেছেন নেটিজেনদের একাংশ। এবার সেটাই দেখার পালা।

আরও পড়ুন-মুঘল-ই-আজমের 'সিক্রেট' ছবি শেয়ার ঋষির, উস্কে দিলেন নস্ট্যালজিয়া...

একের পর এক প্রতিক্রিয়ায় ভরে উঠছে সোশ্যাল মিডিয়ার পেজ। ছবির পরিচালক সুজয় ঘোষ নয়, সুজয়ের পরিবর্তে তার মেয়ে দিয়া অন্নপূর্ণা ঘোষ ছবির পরিচালনা করতে চলেছেন। আর এই ছবি দিয়েই বলিউডে তার প্রথম ছবি পরিচালনা হতে চলেছে। গত বছরেই দিয়ার প্রথম শর্টফিল্ম মুক্তি পেয়েছিল। এবং সেটি কান ফেস্টিভ্যালে দেখানোও হয়েছিল। এবার আসা যাক প্রিক্যুয়েলে। সুজয় ঘোষের ছবির 'কাহানি'-তে ধূসর চরিত্রে অভিনয় করেছিলেন বব বিশ্বাস। ববের ভূমিকায় শাশ্বত চট্টোপাধ্যায় ফাটিয়ে অভিনয় করেছিল। ছবি নিয়ে দীর্ঘদিন ধরেই কানাঘুসো চলছে। কেউ বলছে বব বিশ্বাসকে নিয়ে ছবি তৈরি হবে আবার কেউ বলছে শাশ্বত চট্টোপাধ্যায় নিজেই থাকবেন ছবিতে। ছবির প্রধান চরিত্র বিদ্যা বাগচি এবং তার স্বামী অর্ণব বাগচির অতীতই বা কী ছিল? এই সমস্ত কিছুর পর্দাফাঁস হতে চলেছে প্রিক্যুয়েলে। 

Share this article
click me!