Covid 19 Positive Swara : 'Covid'পজিটিভ স্বরা ভাস্কর, হোম আইসোলেশনে রয়েছেন অভিনেত্রী

করোনায় আক্রান্ত হলেন বলিউডের স্বনামধন্য অভিনেত্রী স্বরা ভাস্কর। প্রতিবাদের সুর সর্বদাই রয়েছে তার গলায়। গত ৫ জানুয়ারি কোভিডের উপসর্গ দেখা দিতেই কোভিড টেস্ট করান স্বরা, তারপরই অভিনেত্রীর কোভিড রিপোর্ট পজিটিভ আসে।  করোনায়  আক্রান্ত হওয়ার পর আপাতত হোম আইসোলেশনে রয়েছেন অভিনেত্রী। 
 

Riya Das | Published : Jan 7, 2022 7:15 AM IST / Updated: Jan 07 2022, 04:09 PM IST

বলিউড যেন করোনার আঁতুরঘর। মুম্বইতে ফের চোখ রাঙাচ্ছে করোনা ভাইরাস। করোনা ভাইরাস নিয়ে ত্রাহি ত্রাহি রব মুম্বইতে। তৃতীয় ঢেউ প্রায় এসেই গিয়েছে। প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা। সাধারণ মানুষ থেক  বি-টাউনে একাধিক তারকারা করোনায় আক্রান্ত। নতুন বছর পড়তে না পড়তেই বলিউডে জাঁকিয়ে বসেছে করোনা ভাইরাস। একের পর এক তারকা এবং তাদের গোটা পরিবারকে কাবু করছে করোনা ভাইরাস। এবার করোনায় আক্রান্ত ( Covid Positive) হলেন বলিউডের স্বনামধন্য অভিনেত্রী স্বরা ভাস্কর (Swara Bhasker )। প্রতিবাদের সুর সর্বদাই রয়েছে তার গলায়। গত ৫ জানুয়ারি কোভিডের উপসর্গ দেখা দিতেই কোভিড টেস্ট করান স্বরা (Swara Bhasker ) তারপরই অভিনেত্রীর কোভিড রিপোর্ট পজিটিভ আসে।  করোনায়  আক্রান্ত হওয়ার পর আপাতত হোম আইসোলেশনে রয়েছেন অভিনেত্রী। 

 নিজের সোশ্যাল মিডিয়াতেই কোভিড পজিটিভ হওয়ার খবর দিয়েছেন স্বরা (Swara Bhasker ) । ইনস্টাগ্রামে পোস্ট করে স্বরা জানিয়েছেন, গত ৫ জানুয়ারি শরীরে করোনার উপসর্গ ( Covid Positive) দেখা যায়। এবং কোভিড টেস্ট করার পরই রিপোর্ট পজিটিভ আসে।  করোনায়  আক্রান্ত হওয়ার পর আপাতত হোম আইসোলেশনে রয়েছেন অভিনেত্রী ও তার পরিবার। ইতিমধ্যেই সমস্ত সতর্কতা অবলম্বন করেছেন স্বরা ভাস্কর। তবে যারা স্বরার সংস্পর্শে এসেছেন গত কয়েক দিনে তারা সকলেই যেন যত তাড়াতাড়ি সম্ভব করোনা পরীক্ষা করিয়ে নেন, তেমনটাই অনুরোধ করেছেন স্বরা ভাস্কর। সেইসঙ্গে করোনার জন্য সকলকে ডবল মাস্ক পরার অনুরোধ করেছেন  স্বরা। এবং এই পরিস্থিতে সাবধান থাকার পরামর্শ দিয়েছেন।'

 

 

আরও পড়ুন-Bikini Bebe Monalisa : সুপারহট ক্লিভেজে লেডি কিলার মোনালিসা, ঝুমা বউদির শরীরী নেশায় বুঁদ ঠাকুরপোরা

আরও পড়ুন-অনস্ক্রিন চুম্বন থেকে সঙ্গমেই বেড়েছিল বিপদ, বলিউডের সেক্স সিম্বল মল্লিকার কাহিনি শুনলে শিউরে উঠবেন

আরও পড়ুন-Ritabhari : অন্তর্বাসের উপর দিয়ে ঠিকরে বেরোচ্ছে বক্ষের খাঁজ, 'BOSSBABY'-র অ্যাটিটিউটে মুগ্ধ ভক্তরা

হু হু করে বেড়েই চলেছে করোনায়  ( Covid Positive) আক্রান্তের সংখ্যা। করোনা এবং ওমিক্রনের কড়া থাবায় বিধ্বস্ত গোটা দেশ। বলি থেকে টলি সকলেই যেন জাকিয়ে ধরেছে করোনা ভাইরাস। করোনায় আক্রান্ত হয়েছেন  বর্ষীয়ান অভিনেতা প্রেম চোপড়া ও তার স্ত্রী উমা চোপড়া। কোভিড পজিটিভ হওয়ার পরই মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছিল অভিনেতাকে। গত বছর শেষের থেকেই বি-টাউনে করোনা আক্রান্ত খবর বেড়েই চলেছে।  করোনায় আক্রান্ত হয়েছেন  বলিউডের প্রযোজক পরিচালক একতা কাপুর। ইতিমধ্যেই নিজের সোশ্যাল মিডিয়ায় অফিসিয়াল বিবৃতিতে করোনা পজিটিভ হওয়ার খবর দিয়েছেন জিতেন্দ্র কন্যা একতা কাপুর। কোভিড পজিটিভ হওয়ার কথা জানিয়েছিলেন জন আব্রাহাম । তবে তিনি একা নন, করোনায় আক্রান্ত তার স্ত্রী প্রিয়া রুঞ্চাল। নিজের ইনস্টাগ্রামে আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে জন জানান,   'তিনদিন আগে আমি একজনের সঙ্গে দেখা করি, এবং তারপরই আমি এবং আমার স্ত্রী করোনা পরীক্ষা করাই এবং আমাদের দুজনেরই রিপোর্ট পজিটিভ এসেছে। এবং তারপর থেকে আমরা দুজনেই হোম আইসোলেশনে রয়েছি। এবং কারোর সংস্পর্শেও আসিনি। আমরা  দুজনেই পুরোপুরি ভ্যকসিনেটেড এবং তারপরেই করোনায় আক্রান্ত হয়েছি আমরা। খুবই সামান্য উপসর্গ রয়েছে কোভিডের। সকলে মাস্ক পরুন এবং সুস্থ থাকুন।' ২ দিন আগেই করোনায় আক্রান্ত হয়েছেন  বলি অভিনেত্রী ম্রুনাল ঠাকুর। এখানেই শেষ নয়, বলিউডে করোনা আক্রান্তের লিস্টটা ক্রমশ দীর্ঘ হচ্ছে। বেশ কিছুদিন আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন করিনা কাপুর খান ও অমৃতা আরোরা। যদিও এখন দুজনেই নেগেটিভ। এছাড়াও মাহিপ কাপুর, শানায়া কাপুর ,সীমা খানও কোভিডে আক্রান্ত হয়েছিলেন। তারপরই কাপুর পরিবারে থাবা বসিয়েছে করোনা ভাইরাস। কোভিড পজিটিভ হয়েছেন বলি অভিনেতা অর্জুন কাপুর ও তার বোন অংশুলা কাপুর। তবে এরা দুই ভাই-বোনই শুধু নয়, অনিল কাপুরের বড় মেয়ে রিয়া কাপুর ও তার স্বামী করণ বুলানিও করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়াও কোভিড পজিটিভ বলিউডের সাকি গার্ল নোরা ফতেহি। বেশ কয়েকদিন ধরেই ঘরবন্দি ছিলেন নোরা  ফতেহি। করোনায় আক্রান্ত হওয়ার পর থেকেই হোম আইসোলেশনে রয়েছেন কুসু কুসু গার্ল। কোভিড পজিটিভ হওয়ার পর থেকেই কোভিডের সমস্ত গাইডলাই মেনে চলছেন নোরা। সপরিবারে করোনায় আক্রান্ত সোনু নিগম। স্ত্রী মধুরিমা ও ছেলে  নিভানও কোভিড পজিটিভ বলে জানিয়েছেন গায়ক। 

Read more Articles on
Share this article
click me!