COVID 19 In Bollywood: একের পর এক ছবির শ্যুটিং স্থগিত, কোভিড কোপে সলমন থেকে রণবীর

সংক্রমণের মাত্রা এতটাই দ্রুততার সঙ্গে ছড়াচ্ছে যে কোথাও গিয়ে ধীরে ধীরে বন্ধ হচ্ছে একের পর এক ছবির কাজ, পিছিয়ে যাচ্ছে ছবির মুক্তিও, বেশ কিছু ছবি পাইপলাইনে থাকলেও, বর্তমানে আবারও অনিশ্চিত সিনেদুনিয়ার ভাগ্য।

Jayita Chandra | Published : Jan 9, 2022 6:20 AM IST

২০২১-এর শেষ থেকেই আবারও জাঁকিয়ে বসেছে করোনা (COVID 19), ঝড়ে গতিতে বেড়ে চলেছে সংক্রমণ। সেলেব দুনিয়া (Cine World) থেকে শুরু করে সাধারণ মানুষ, আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। এরই মাঝে একের পর এক সেলিব্রিটিদের করোনা পজিটিভ  (Corona Positive) খবর নেট দুনিয়ার পাতায় উঠে আসতে দেখা যাচ্ছে। সিনে দুনিয়াকে ছন্দে ফেরাতে মরিয়া সেলেবমহল এবার একের পর এক করোনার জেরে গৃহবন্দি, বাড়ছে সংক্রমণ, একের পর এক একের পর এক সেলেব করোনায় আক্রান্ত হওয়ার পরই ঝড়ের গতীতে ভাইরাল হয়ে ওঠে সেই খবর, সংক্রমণের মাত্রা এতটাই দ্রুততার সঙ্গে ছড়াচ্ছে যে কোথাও গিয়ে ধীরে ধীরে বন্ধ হচ্ছে একের পর এক ছবির কাজ, পিছিয়ে যাচ্ছে ছবির মুক্তিও, বেশ কিছু ছবি পাইপলাইনে থাকলেও, বর্তমানে আবারও অনিশ্চিত সিনেদুনিয়ার ভাগ্য। বিটাউনে বর্তমানে একের পর এক সেলেব করোনায় আক্রান্ত, মজার ছবি একটি পোস্টও শেয়ার করেছিলেন। 

এরই মাঝে একের পর এক বিগ বাজেট ছবির শ্যুটিং, বছরের শুরুতেই পরিকল্পনা ছিল সলমন খান (Salman Khan) ও ক্যাটরিনা (Katrina Kaif) অভিনীত ছবি টাইগার থ্রি শ্যুটিং-এর। তবে বর্তমানে করোনা পরিস্থিতির দিকে নজর রেখে তা স্থগীত করে দেওয়া হয়েছে। অন্যদিকে রণবীর সিং (Ranveer Singh) ও আলিয়া ভাট (Alia Bhatt) অভিনীত ছবি রকি অউর রানি কি প্রেম কাহিনিও আটগে গেল এবার করোনাক কোপে। সদ্য এই ছবির শ্যুটিং বন্ধ করে দেওয়া হল। পিছিয়ে গেল লিঙ্গার ছবির শ্যুটিংও। একাধিক ছবির শ্যুটিং বর্তমানে করোনার বারবরন্তের জেরে বন্ধের সিদ্ধান্ত নেওয়া হচ্ছে, পাশাপাশি পিছিয়ে যাচ্ছে ছবির মুক্তিও। 

আরও পড়ুন- Deepika Padukone On COVID 19: মানসিক স্বাস্থ্য নিয়ে একাধিকবার সরব দীপিকা

আরও পড়ুন- KATRINA-VICKY RELATION: বিটাউনের অলক্ষ্যে বন্ধুর বাড়িতেই বাড়ছিল সম্পর্ক, ভিক্যাটের গোপন ফান্ডা ফাঁস

বছর ঘুরতেই ভয়ানক ছবি ধরা পড়ছে করোনার (COVID 19) । একের পর এক সেলেব করোনায় আক্রান্ত হওয়ার খবর আসছে সামনে। হয়ে গিয়েছে দ্বিতীয় ভ্যাকশিন, তবুও করোনায় আক্রান্তের বারবারন্ত চোখে পড়ছে সর্বত্র, কোথাও অসচেতনতার ছবি, কোথাও আবার কাজের সূত্রে বা পার্টি, জমায়েত ঘিরে বাড়ছে জল্পনা, এবার তেমনই ছবি বিটাউনে, একের পর এক করোনায় আক্রান্তের খবর সামনে এলেও কোথাও গিয়ে যেন এখনও স্থগিত হচ্ছে না কাজ, সচেতনতা মেনেই চলছে শ্যুটিং, তার জেরেই এবার একে একে করোনায় সংক্রমণের ঝড়।

Read more Articles on
Share this article
click me!