'মাফিয়া কুইন' গাঙ্গু-র প্রেমে পড়লেন 'মস্তানি', তিক্ততা ভুলে আলিয়াকে আদরে ভরালেন দীপিকা

গোটা ছবিতে আলিয়াকে যতবার দেখছে ততবারই যেন নতুন করে প্রেমে পড়েছে দর্শক (Gangubai Kathiawadi)। এবার সেই তালিকায় নাম লেখালেন স্বয়ং বলিউডের মস্তানি দীপিকা পাড়ুকোন। নামটা শুনে চোখ কপালে উঠলেও এটাই সত্যি। মুম্বইয়ের যশ রাজ স্টুডিওতে 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' র একটি স্পেশ্যাল স্ক্রিনিংয়ের ব্যবস্থা করেছিলেন বনশালি। সেখানে বাছাই করা কিছু অতিথিরা উপস্থিত ছিলেন। যেখানে দীপিকা পাড়ুকোনও ছিলেন। প্রথমসারির সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ছবি শেষে প্রেক্ষাগৃহের বাইরে বেরিয়ে আনন্দে একেবারে (Alia Bhatt) আলিয়াকে জড়িয়ে ধরেন দীপিকা (Deepika Padukone)। শুধু তাই নয়, তার দক্ষ অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ মস্তানি। পুরোনো তিক্ততা ভুলে রাগ-অভিমান গলে যেন নিমেষে একে অপরের সঙ্গে আড্ডায় মেতে ওঠেন প্রথম সারির দুই তারকা।

Riya Das | Published : Feb 26, 2022 3:27 AM IST / Updated: Feb 26 2022, 04:50 PM IST

হাজারো বিতর্ক, সমালোচনাকে তুড়ি মেড়ে উড়িয়ে অবশেষে সারা দেশজুড়ে  মুক্তি পেল পরিচালক সঞ্জয় লীলা বনশালির পিরিয়ড ড্রামা 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' (Gangubai Kathiawadi)।  শুরু থেকেই ছবি নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনার শেষ ছিল না। বারবার মুক্তির দিন পিছিয়ে যাওয়ার পর অবশেষে মুক্তি পেয়েছে  দীর্ঘ প্রতীক্ষিত ছবি। ছবির ট্রেলারেই  ধামাকাদার নজর কেড়েছেন আলিয়া ভাট (Alia Bhatt)। সেই সঙ্গে দর্শকদের প্রত্যাশাকেও দ্বিগুণ বাড়িয়ে দিয়েছেন আলিয়া ভাট। তারপর থেকেই আলিয়া জ্বরে কাঁপছে গোটা দেশ।গাঙ্গুবাঈয়ের চরিত্রে নিজেকে ফুটিয়ে তুলতে পুরোনো ছক ভেঙে নতুন করে নিজেকে গড়ে তুলেছেন  আলিয়া ভাট। কপালে বড় লাল টিপ, চোখে মোটা কাজল পরে পুরো অন্য বেশে ধরা দিয়েছেন আলিয়া ভাট।    তার অভিনয়কে সেলাম। পর্দায় গাঙ্গুবাঈয়ের চরিত্রে নয় বরং নিজেই হয়ে উঠেছিলেন গাঙ্গুবাঈ। এক মুহূর্তের জন্যও ফিকে হতে দেননি গাঙ্গু-কে।   এত কম বয়সে এভাবে দাপুটে অভিনয়ে চোখ সরানো দায়। 

গোটা ছবিতে আলিয়াকে যতবার দেখছে ততবারই যেন নতুন করে প্রেমে পড়েছে দর্শক (Gangubai Kathiawadi)। এবার সেই তালিকায় নাম লেখালেন স্বয়ং বলিউডের মস্তানি দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। নামটা শুনে চোখ কপালে উঠলেও এটাই সত্যি। মুম্বইয়ের যশ রাজ স্টুডিওতে 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' র একটি স্পেশ্যাল স্ক্রিনিংয়ের ব্যবস্থা করেছিলেন বনশালি। সেখানে বাছাই করা কিছু অতিথিরা উপস্থিত ছিলেন। যেখানে দীপিকা পাড়ুকোনও ছিলেন। প্রথমসারির সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ছবি শেষে প্রেক্ষাগৃহের বাইরে বেরিয়ে আনন্দে একেবারে  (Alia Bhatt) আলিয়া জড়িয়ে ধরেন দীপিকা (Deepika Padukone)। শুধু তাই নয়, তার দক্ষ অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ মস্তানি। পুরোনো তিক্ততা ভুলে রাগ-অভিমান গলে যেন নিমেষে একে অপরের সঙ্গে আড্ডায় মেতে ওঠেন প্রথম সারির দুই তারকা। উল্লেখ্য প্রায় দুবছর আগেই দীপ্পি ও আলিয়ার ঠান্ডা যুদ্ধের কথা শোনা গিয়েছিল । কারণ এর আগে বনশালির ড্রিম প্রজেক্টে দর্শকদের সামনে বরাবরই হাজির  হয়েছিলেন দীপিকা পাড়ুকোন। এবং বনশালির এই পিরিয়ড ড্রামা  'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' তে অভিনয়ের জন্য বনশালিকে  ইচ্ছা প্রকাশ করেছিলেন  দীপিকা (Deepika Padukone)। কিন্তু  'গাঙ্গুবাঈ '-এর চরিত্রে অভিনয়ের প্রস্তাব আলিয়াকে দিয়েছিলেন বনশালি। এই ঘটনার পর থেকেই নাকি দূরত্ব সৃষ্টি হয়েছিল। এতদিনে সেই বরফ গলল। গাঙ্গুবাঈ-ই অবশেষে দূরত্ব মেটাল।

 

আরও পড়ুন-দুধ সাদা বিছানায় চরম উষ্ণতা, বিকিনি পরে শাহিদের পাশে শুয়ে রোম্যান্সে মত্ত মীরা

আরও পড়ুন-খুল্লামখুল্লা অবাধ যৌনতা, জ্যাকলিনের সঙ্গে ঝগড়া মেটাতে ১০ কোটি টাকা কাকে ঘুষ দিয়েছিলেন সুকেশ

আরও পড়ুন-নিতম্বের একাংশই খোলা,নেটের মনোকিনি ড্রেসে বক্ষযুগল উন্মুক্ত করে যৌন আবেদন মাল্লা-র

 মুম্বইয়ের কুখ্যাত রেড লাইট এলাকা। এলাকার ম্যাডামজি নামেই পরিচিত গাঙ্গুবাই।  ১৯৬০-এর দশকে মুম্বইয়ের রেড লাইট এলাকা কামাথিপুরার সবচেয়ে ক্ষমতাবান হয়ে উঠেছিলেন গাঙ্গুবাঈ। কীভাবে গুজরতের এক গ্রামের মেয়ে হয়ে উঠল কামাথিপুরার ম্যাডামজি। এলাকার ম্যাডামজি নামেই পরিচিত গাঙ্গুবাই । মুম্বইয়ের আন্ডারওয়ার্ল্ডের সমস্ত খবর থাকে  তার নখদর্পনে। গুজরাতের এক গ্রামের মেয়ে কীভাবে হয়ে উঠল মুম্বইয়ের কুখ্যাত যৌনপল্লী কামাথিপুরার ম্যাডামজি , তা এবার রূপোলি পর্দায় তুলে ধরলেন পরিচালক সঞ্জয় লীলা বনশালি। মুম্বইয়ের রেডলাইট এলাকার উন্নয়নেক জন্য রাজনীতিতে আসার সিদ্ধান্ত নেয় গাঙ্গুবাই (Gangubai Kathiawadi)। যৌনপল্লীর পতিতা নারীদের লড়াই, যন্ত্রণা, তাদের সন্তানদের যোগ্য সম্মান দাবিতে সরব হতে দেখা যায় গাঙ্গুবাঈ-কে। রাজিয়া বাঈকে নিজের জমি ছাড়তে নারাজ গাঙ্গুবাঈ (Alia Bhatt) । কামাথিপুরের  মাফিয়া কুইনের নাভিশ্বাস ওঠা প্রতিটা মুহূর্তকে যেন পর্দায় জীবন্ত করে তুলেছেন আলিয়া ভাট।  ছবিতে মাফিয়া কুইন হিসেবেই দেখা মিলবে আলিয়াকে । সাধারণ কিশোরীর নির্মম গণিকালয়ের মালকিন হয়ে ওঠার জার্নি ফুটে উঠেছে এই ছবিতে। 

Read more Articles on
Share this article
click me!