'সুশান্তের মৃত্যুর সঙ্গে মেয়ের মৃত্যুকে এক করবেন না' আবেদন দিশার মায়ের

  • সুশান্তের মৃত্যুর এক সপ্তাহ আগে দিশার মৃত্যু
  • আত্মহত্যার পথই বেছে নিয়েছিলেন দুজনেই
  • এক সপ্তাহের মধ্যেই দুই মৃত্যু ঘিরে চাঞ্চল্যতা
  • এবার মুখ খুললেন দিশার মা

Jayita Chandra | Published : Aug 2, 2020 8:13 AM IST

সুশান্তের মৃত্যুর ঠিক এক সপ্তাহ আগেই নিজের বাড়ি থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন তাঁর এক্স ম্যানেজার দিশা সাইলান। এর ঠিক কয়েকদিনের মাথাতেই একই পথ বেছে নিয়েছিলেন সুশান্ত সিং রাজপুত। মুহূর্তের খবরে উঠে এসেছিল দিশার নাম। দিশার মৃত্যুর এক সপ্তাহের মধ্যেই কেন এমন সিদ্ধান্ত নিলেন সুশান্ত। প্রথমে উঠে এসেছিল তাঁদের মধ্যে থাকা সম্পর্কের খবর। কিন্তু পরবর্তীতে গলপে নয়া মোড় ঘটে। 

আরও পড়ুনঃ একাধিক পুজো-পার্বণ, হাজার হাজার টাকা পুরোহিতকে , সুশান্তের ব্যাঙ্ক স্টেটমেন্টে একাধিক তথ্য ফাঁস

দিশা নিজের সম্পর্ক নিয়ে স্বস্তিতে ছিলেন না। আর সেই কথা জানতেন সুশান্ত। সুশান্ত তা সকলকে জানিয়ে দেওয়ার কথা বলায় তাঁকে আত্মহত্যা করতে বাধ্য করা হয়। এমনই হাজারও খবরে ভরতে থাকে সোশ্যাল মিডিয়ার পাতা। কিন্তু সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে দিশার মৃত্যু জড়িয়ে করা একাধিক খবর মোটেই ভালো চোখে দেখছেন না দিশার মা। সম্প্রতি এক সংবাদ মাধ্যমে এই নিয়েই মুখ খুললেন তিনি। 

দিশার মায়ের কথায় দিশা তাঁর বাড়িতে সেভাবে অফিস নিয়ে কোনও কথাই জানাতেন না। যার ফলে তাঁদের জানাই ছিল না দিশা কখনও সুশান্তের সঙ্গে কাজ করেছেন। কিন্তু দিশার মৃত্য.ুর সঙ্গে যেন সুশান্তের মৃত্যুকে এক করা না হ.য়। এবার তা স্পষ্ট জানিয়ে দেন দিশার মা। সম্প্রতি দিশার মৃত্যু নিয়ে সুশান্তের নাম জড়ানো বেশ খানিকটা বন্ধ। তদন্তের ফোকাসের কেন্দের এখন কেবলই রয়েছেন রিয়া চক্রবর্তী। 

Share this article
click me!