আর্থিক সঙ্কটে দিশেহারা কাজ হারানো কলাকুশলীরা, বাড়িভাড়া মুকুব করলেন বিখ্যাত বলি অভিনেত্রী

  • চরম আর্থিক সঙ্কটে পড়েছেন কাজ হারানো কলাকুশলীরা
  • সেই সমস্ত মানুষদের পাশে দাঁড়ালেন বলি অভিনেত্রী অমৃতা রাও
  •  বাড়িভাড়া মেটানোর সাধ্য নেই অনেকেরই
  • লকডাউন শুরুর থেকে জুলাই মাস পর্যন্ত বাড়িভাড়া মুকুবের সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী

Riya Das | Published : Jun 23, 2020 7:26 AM IST / Updated: Jun 23 2020, 01:00 PM IST

গোটা বিশ্ব জুড়ে করোনার ত্রাস।সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। করোনা রুখতে যে লকডাউ চলছে তাতে আর্থিক সঙ্কটের মুখে পড়েছেন একাধিক অভিনেতা-অভিনেত্রী। পরিস্থিতি এতটাই চরমে পৌঁছেছে যে অনেকেই আত্মহত্যারও পরিকল্পনা করছেন। সেরকমই চরম আর্থিক সঙ্কটে পড়েছেন কাজ হারানো কলাকুশলীরা। হাতে নেই কাজ, বাড়িভাড়ার দেনায় জর্জরিত, সব মিলিয়ে কষ্টেই দিন কাটছে ছোটখাট কলাকুশলীদের। নিজেদের কাজ খুইয়ে চরম বিপদে পড়েছেন ইন্ডাস্ট্রির কলাকুশলীরা।  

আরও পড়ুন-ক্যাটরিনার প্রাক্তনকে সপাটে চড় মেরেছিলেন সলমন, ছেলের হয়ে ক্ষমা চেয়েছিলেন বাবা সেলিম...

করোনার সাহায্যে এগিয়ে এসেছেন সর্বস্তরের মানুষ।  বিশাল আর্থিক ক্ষতির মুখে পড়েছে প্রায় সব দেশ। কলাকুশলী থেকে কর্মীদের পাশে দাঁড়িয়েছেন বলিউডের তারকারা। যে যেভাবে পারছেন সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। এবার সেই সমস্ত মানুষদের পাশে দাঁড়ালেন বলি অভিনেত্রী অমৃতা রাও। অমৃতা রাওয়ের বাড়িতে ভাড়া থাকেন বেশ কয়েকজন।  লকডাউনে তাদের কাজ বন্ধ হওয়ায় তাদের জীবনও থেমে গিয়েছে। বাড়িভাড়া মেটানোর সাধ্য নেই অনেকের। এবার তাদের পাশেই দাড়ালেন জনপ্রিয় বলি অভিনেত্রী।

আরও পড়ুন-বিগ বি-র ছেলে হয়েও একাধিক পরিচালক-প্রযোজক ফিরিয়ে দিয়েছিল, স্বজনপোষণ নিয়ে বিস্ফোরক অভিষেক...

মার্চ মাস থেকে শুরু হয়েছে লকডাউন। আর লকডাউন শুরুর থেকে জুলাই মাস পর্যন্ত বাড়িভাড়া মুকুবের সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী। তাদের মধ্যে অনেকেই ফ্রিল্যান্সিং করেন। কেউ আবার অভিনয়, কেউবা সিনেমাটোগ্রাফিও করেন। যাদের কোনও নির্দিষ্টি মাইনে নেই। রোজগারেরও কোনও গ্যারান্টি নেই। একটানা লকডাউনে সকলেরই কাজ বন্ধ হয়েছে। এহেন পরিস্থিতিতে সকলের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অমৃতা। দৈনিক পারিশ্রমিকের ভিত্তিতে যারা কাজ করেন তাদের অবস্থা সত্যিই শোচনীয়। শেষবারের মতো ঠাকরে সিনেমায় দেখা গিয়েছে অমৃতাকে।

Share this article
click me!