চুপি চুপি বিয়ে, আর দুমাসের মধ্যেই গর্ভে সন্তান, মুহূর্তে ভাইরাল এভেলিন

  • সুখবর শোনালেন এভেলিন শর্মা
  • বিয়ের দুমাসের মধ্যেই দুই থেকে তিন
  • মুহূর্তে ভাইরাল পোস্ট 
  • মা হতে চলেছেন এভেলিন

Jayita Chandra | Published : Jul 11, 2021 6:52 AM IST

জন্মদিনের মুখেই সুখবর শোনালেন অভিনেত্রী এভেলিন শর্মা। ইয়ে যাওয়ানি হ্যায় দিওয়ানি ছবি থেকে সকলের নজরে আসেন তিনি। তাঁর স্টানিং লুক এক বিশাল ফ্যানবেস তারি করে বিটাউনে। সেই এভেলিনই চুপিসাড়ে বিয়ে করে ফেলেন গত দুমাস আগে। যদিও সেই বিয়ের খবর কাউকে জানতে দেননি তিনি। দুই পরিবারের মধ্যে এই বিয়ের অনুষ্ঠান হয়েছিল সুদুর অস্ট্রেলিয়াতে। এবার দুমাসের মধ্যেই আরও এক খবর শোনালেন তিনি। 

আরও পড়ুন- ফের দুঃসংবাদ বলিউডে, প্রয়াত অভিনেতা চাঙ্কি পাণ্ডের মা, ঠাকুমাকে শেষ শ্রদ্ধা জানাল অনন্যা

মা হতে চলেছেন এভেলিন। বিয়ের দুমাসের মধ্যেই তাঁর গর্ভে সন্তান আসে। ১২ জুলাই এভেলিনের জন্মদিন। তার আগেই সুখবর ভাগ করে নিলেন তিনি সকল ভক্তদের সঙ্গে। সদ্য এক সংবাদ মাধ্যমকে এই খবর জানান তিনি নিজেই। বিয়ের বিষয় প্রকাশ্যে আনতে সময় নিয়েছিলেন তিনি একমাস। আর ঠিক তার এক মাস পরই গর্ভে সন্তানের খবর ফাঁস।

আরও পড়ুন- সবছিল, ছিল না শুধু একটা ডাক, কেরিয়ারের অনেকটা সময় টোটার কেটেছে কেবল অপেক্ষায় 

 

 

বর্তমানে এই দম্পতি রয়েছে অস্ট্রেলিয়াতে। সেখানেই তাঁদের প্রথম সন্তান হবে বলে খবর। তাই দেশের মাটিতে তিনি ফিরে সন্তান নেওয়ার কথা তাঁরা জানাচ্ছেন না। সামনেই করোনার তৃতীয় ঢেউ আছড়ে পড়ার সম্ভাবনা, সেই কথা মাথায় রেখেই এমন সিদ্ধান্ত। অপর দিকে বলিউডে তেমন কোনও ছবির কাজ এভেলিনার হাতে নেই বর্তমানে, তাই বিদেশেই আগামী এক বছর থাকার পরিকল্পনা এভেলিনের। 

Share this article
click me!