বিয়ের দিন-কয়েকের মধ্যেই ইনস্টা থেকে 'মিসেস আখতার' মুছলেন শিবানী, হঠাৎ কী হল ফারহান ঘরনির

ফারহানের খান্ডালার ফার্মহাউজেই বসেছিল বহুল চর্চিত বিয়ের আসর। একে অপরের সঙ্গে শপথ গ্রহণ করেছেন শিবানী ও ফারহান (Farhan Akhtar and Shibani Dandekar Wedding)। এমনকী নিজেদের বিয়ের এই শপথগুলি নিজেরাই লিখেছেন ফারহান-শিবানী। ফারহান আখতারকে বিয়ে করার পরই ইনস্টাগ্রামে নিজের নাম পরিবর্তন করেছিলেন শিবানী দান্ডেকর।  ইনস্টাগ্রামে নিজের নাম পরিবর্তন করে শিবানী দান্ডেকর নতুন করে লিখেছিলেন, প্রযোজক, উপস্থাপক, অভিনেত্রী, গায়িকা, মিসেস আখতার। এমনকী ফারহানের ইনস্টাগ্রাম প্রোফাইলেও এই একই জিনিস লেখা রয়েছে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামের ডিসপ্লে ছবি পরিবর্তন করেছেন শিবানী। এখানেই শেষ নয়, নিজের নামও পরিবর্তন করেছেন তিনি। নতুন বায়ো থেকে উড়িয়ে দিয়েছেন মিসেস আখতার। আচমকা এই রদবদল দেখেই হতবাক হয়েছেন ভক্তরা। শুধু তাই নয়,ফারহান-শিবানীর অনুরাগী মহলেও এই নিয়ে শোরগোল পড়ে গিয়েছে। বিয়ের সপ্তাখানেকের মধ্যে কেন এমন সিদ্ধান্ত নিলেন ফারহান ঘরনি, তার কারণ এখনও জানা যায়নি।

Riya Das | Published : Mar 4, 2022 4:16 AM IST / Updated: Mar 04 2022, 11:35 PM IST

অবশেষে চারহাত এক হল। দীর্ঘদিনের প্রেমিকা শিবানীর সঙ্গেই সাতপাকে বাঁধা পড়লেন ফারহান আখতার (Farhan Akhtar and Shibani Dandekar Wedding)।  বলিপাড়ায় ফারহান আখতারের বিয়ের রেশ এখনও তুঙ্গে। সদ্যই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন জাভেদ আখতার পুত্র তথা বলিউডের স্বনামধন্য অভিনেতা ফারহান আখতার  (Farhan Akhtar) । চার বছর ধরে চুটিয়ে প্রেম করার পর অবশেষে পরিণতি পেল তাদের সম্পর্ক।   দুই তারকার পরিবার ও ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের উপস্থিতিতেই সম্পন্ন হয়েছে বিবাহের অনুষ্ঠান।  

ফারহানের খান্ডালার ফার্মহাউজেই বসেছিল বহুল চর্চিত বিয়ের আসর। একে অপরের সঙ্গে শপথ গ্রহণ করেছেন শিবানী ও ফারহান (Farhan Akhtar and Shibani Dandekar Wedding)। এমনকী নিজেদের বিয়ের এই শপথগুলি নিজেরাই লিখেছেন ফারহান-শিবানী। ফারহান আখতারকে বিয়ে করার পরই ইনস্টাগ্রামে নিজের নাম পরিবর্তন করেছিলেন শিবানী দান্ডেকর।  ইনস্টাগ্রামে নিজের নাম পরিবর্তন করে শিবানী দান্ডেকর নতুন করে লিখেছিলেন, প্রযোজক, উপস্থাপক, অভিনেত্রী, গায়িকা, মিসেস আখতার। এমনকী ফারহানের ইনস্টাগ্রাম প্রোফাইলেও এই একই জিনিস লেখা রয়েছে।

আরও পড়ুন-অনাবৃত উরু, উন্মুক্ত বুকের খাঁজ, রেড হট লুকে 'সেক্সবম্ব' মনামীর অ্যাটিটিউটে পাগল ভক্তরা

আরও পড়ুন-গোপনে সহবাস নয়, সোহিনীর সঙ্গে সেমি লিভ-ইন করছেন রণজয়, জানুন আসল সত্য

আরও পড়ুন-বাড়ির পুজোয় হাজির প্রেমিক, অভিরূপের পাশে বসেই ক্যামেরায় পোজ দিলেন শ্রাবন্তী

 

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামের ডিসপ্লে ছবি পরিবর্তন করেছেন শিবানী। এখানেই শেষ নয়, নিজের নামও পরিবর্তন করেছেন তিনি। নতুন বায়ো থেকে উড়িয়ে দিয়েছেন মিসেস আখতার। আচমকা এই রদবদল দেখেই হতবাক হয়েছেন ভক্তরা। শুধু তাই নয়,ফারহান-শিবানীর অনুরাগী মহলেও এই নিয়ে শোরগোল পড়ে গিয়েছে। বিয়ের সপ্তাখানেকের মধ্যে কেন এমন সিদ্ধান্ত নিলেন ফারহান ঘরনি, তার কারণ এখনও জানা যায়নি। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি পোস্ট করেন ফারহান আখতার। নবদম্পতিকে ঠোঁট ঠোঁট লাগিয়ে গাঢ় চুম্বন করতে দেখা গেছে। ক্যাপশনে ফারহান জানিয়েছেন, কিছু দিন আগে এবং আমি আমাদের একসঙ্গে থাকাটা উদযাপন করেছি। যারা আমাদের গোপনীয়তার জন্য প্রয়োজনীয় সবকিছুকে সম্মান করেছে তাদের প্রতি আমরা গভীরভাবে কৃতজ্ঞ। আপনাদের সঙ্গে কিছু মূল্যবান মুহূর্ত ভাগ করে নেওয়া এবং আপনাদের আশীর্বাদ ছাড়া অসম্পূর্ণ। যখন আমরা একসঙ্গে সময়ের আকাশ জুড়ে আমাদের যাত্রা শুরু করি,আমাদের পক্ষ থেকে সকলকে অনেক অনেক ভালবাসা। ঝড়ের গতিতে ফারহান ও শিবানীর বিয়ের ছবি ভাইরাল হয়েছে। এই নিয়ে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন জাভেদ পুত্র ফারহান আখতার (Farhan Akhtar and Shibani Dandekar Wedding)। দুই সন্তানের বাবাও তিনি। প্রাক্তন স্ত্রী অধুনা ভবানীকে ডিভোর্স দিয়ে বর্তমানে শিবানী দান্ডেকরের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন ফারহান আখতার। বিচ্ছেদের পরই আমেরিকান-ভারতীয় মডেল সঞ্চালিকা শিবানীর প্রেমে পড়েন ফারহান । ২০১৮ সালে নিজেদের প্রেমের সম্পর্ক প্রকাশ্যে আনেন ফারহান আখতার ও শিবানী দান্ডেকর । দীর্ঘ কয়েক বছর ধরেই তার লিভ-ইন রিলেশনশিপে ছিলেন। দীর্ঘদিন সহবাসের পর এবার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে  নিজেদের সম্পর্ককে আরও একধাপ এগিয়ে নিয়ে গেলেন বলিউডের এই হট হ্যাপেনিং কাপল।

Share this article
click me!