ক্যান্সারে প্রয়াত হলেন বিখ্যাত এই ব্যক্তিত্ব, শোকস্তব্ধ গোটা বলিউড

  • গতকালই প্রয়াত হয়েছেন ফ্যাশন ডিজাইনার সিমর দুগল
  • মারণ রোগ ক্যান্সারের সঙ্গে দীর্ঘদিন ধরে লড়াই চালিয়ে যাচ্ছিলেন তিনি
  • এথনিক পোশাকের কালেকশনের জন্য ফ্যাশন ওয়ার্ল্ডে বিখ্যাত ছিলেন  সিমর দুগল
  • সিমরের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে গোটা বলিউডে

Riya Das | Published : Aug 13, 2020 5:16 AM IST / Updated: Aug 13 2020, 10:48 AM IST

আলিয়া ভাট থেকে মালাইকা আরোরা  কে তার ডিজাইনার পোশাকে অনুষ্ঠান মঞ্চ কাঁপায়নি। মডেলিং দিয়ে নিজের কেরিয়ার শুরু করেছিলেন তিনি। তারপরই নিজের পেশা হিসেবে বেছে নিয়েছিলেন ফ্যাশন ডিজাইনিং। বলিউডের স্বনামধন্য এবং অত্যন্ত কাছের এবং তারকাদের রুচিসম্মত ফ্যাশনের সৃষ্টিকর্তা হিসেবে দারুণ জনপ্রিয় ছিলেন সিমর দুগল। মারণ রোগ ক্যান্সারের সঙ্গে দীর্ঘদিন ধরে লড়াই চালিয়ে যাচ্ছিলেন তিনি। গতকালই যুদ্ধ শেষ হল সিমরের। গতকালই প্রয়াত হয়েছেন ফ্যাশন ডিজাইনার সিমর দুগল। 

আরও পড়ুন-'নো পেইন নো গেইন', দীর্ঘ একবছর বাদে পুরোনো রুটিনে ফিরলেন কোয়েল...

  এথনিক পোশাকের কালেকশনের জন্য ফ্যাশন ওয়ার্ল্ডে বিখ্যাত ছিলেন  সিমর দুগল। সিমরের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে গোটা বলিউডে।  বলিউডের প্রথমসারির তাবড় তাবড় তারকারাই সেজেছেন তার তৈরি পোশাকে। সকলেই তার মৃত্যুতে শোকস্তব্ধ। অভিনেত্রী মালাইকা অরোরা সিমরের মৃত্যুতে ভেঙে পড়েছেন। এবং নিজের সোশ্যাল মিডিয়াতেও শোকজ্ঞাপন করে পোস্ট করেছেন। মালাইকা লিখেছেন, 'আমি এখনও কান্না থামাতে পারছি না,  আমার প্রিয় বন্ধু, আমার পরী, আমার সবচেয়ে শক্তিশালী, সবচেয়ে প্রিয় সিম,তোমাকে খুব খুব ভালবাসি আর এত এত মিস করব। শান্তিতে থেকো আমার বন্ধু।' 

 

 

তবে শুধু মালাইকা অরোরা নন, বি-টাউনের একাধিক সেলিব্রিটিরাই  সিমরের মৃত্যুতে শোকবার্তা প্রকাশ করেছেন। শ্বেতা বচ্চন থেকে মনীশ মালহোত্রা,  অমৃতা অরোরা, সোফি চৌধুরী, রাহুল দেব, ভাবনা পান্ডেরা সকলেই তার আত্মার শান্তি কামনা করেছেন।

 

 

আলিয়া ভাট থেকে নীতু কাপুর প্রত্যেকেই সিমর দুগলের তৈরি পোশাক পরে বিভিন্ন অনুষ্ঠানে গিয়েছেন সকলের নজর কেড়েছেন। তাদের গর্জিয়াস লুকের পোশাক নজর কেড়েছে একাধিক মানুষের। এমনকী গত বছরের দিওয়ালি পার্টিতেও নীতু কাপুর সিমর দুগলের তৈরি পোশাক পরে নজর কেড়েছিলেন। সিমর নিজেও অত্যন্ত ফ্যাশনেবল পোশাক পরতেন। তবে  বেশিরভাগ সময়েই তাকে শাড়ির বিভিন্ন ফ্যাশনে দেখা গিয়েছে।

Share this article
click me!