বলিউডে ফের স্বজন হারানোর বেদনা, চলে গেলেন কুলমিত

  • প্রয়াত হলেন ফিল্ম অ্যান্ড টেলিভিশন প্রযোজক গিল্ডের সিইও কুলমিত মাক্কার
  • আজ সকালেই হার্ট অ্যাটাকের কারণেই তার মৃত্যু হয়েছে
  •  প্রযোজক করণ জোহর কুলমিতের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন
  • তিন দশকেরও বেশি সময়ে বিনোদন জগতের সঙ্গে যুক্ত রয়েছেন কুলমিত

Riya Das | Published : May 1, 2020 5:40 AM IST / Updated: May 01 2020, 02:41 PM IST

এই বছরটাতে যেন শোকের ছায়া লেগেছে। একের পর এক লেজেন্ডের মৃত্যুতে  শোকস্তব্ধ হয়েছে ভারতীয় চলচ্চিত্র জগৎ।বলি অভিনেতা ইরফান খানের মৃত্যুর ধাক্কা এখনও কাটিয়ে উঠতে না উঠতেই বলিউডের কিংবদন্তী অভিনেতা ঋষির মৃত্যুতে ফেরে কালো ছায়া নেমে এসেছে। আবারও মৃত্যসংবাদ বলিউডে। ফিল্ম অ্যান্ড টেলিভিশন প্রযোজক গিল্ডের সিইও কুলমিত মাক্কার আজ সকালেই প্রয়াত হলেন। হার্ট অ্যাটাকের কারণেই তার মৃত্যু হয়েছে। 

আরও পড়ুন-মহাতারকাকে হারাল ভারতীয় চলচ্চিত্র জগৎ, গভীর শোকপ্রকাশ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের...


টিনসেল টাউনে যেন মরক লেগেছে। একজনের মৃত্যুর ২৪ ঘন্টা পেরোতে না পেরতেই আরেকজনের মৃত্যু সংবাদ। ফের সজন হারানোর বেদনা বলিউডে । সাতসকালেই একের পর এক মৃত্যুসংবাদে সকালেই ভীত। প্রতিটা দিন নতুনের বদলে মৃত্যুসংবাদ বয়ে আনছে। প্রযোজক করণ জোহর কুলমিতের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন, দেখে নিন পোস্টটি।

 

 

আরও পড়ুন-'শেষ ইচ্ছে পূরণ হল না ঋষির', চিরনিদ্রায় ডুব দিলেন বলিউডের মহাতারকা...

তিন দশকেরও বেশি সময়ে বিনোদন জগতের সঙ্গে যুক্ত রয়েছেন কুলমিত।  সারেগামা, রিলায়েন্স এন্টারটেইনমেন্ট,  বিগ মিউজিক অ্যান্ড হোম এন্টারটেইনমেন্ট সিইও ছিলেন কুলমিত। এছাড়াও ২০১০ সালে গিল্ডের সিইও পদ গ্রহণের আগে শ্রেয়া এন্টারটেইনমেন্টের সভাপতি ও সিইও ছিলেন কুলমিত। সমিতির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে তিনি দারুণ ভূমিকা পালন করেছিলেন।  বহু বছর ধরে অক্লান্ত পরিশ্রমে টেলিভিশন এবং ফিল্ম সংস্থাকে উন্নতির শিখরে পৌঁছে দিয়েছিলেন কুলমিত। তার মৃত্যুতে মারাত্মক ক্ষতি হল বি-টাউনের। লকডাউনেক জেরে হিমাচলপ্রদেশের ধর্মশালায় আটকে পড়েছিলেন তিনি। এবং সেখানেই তার মৃ্ত্যু হয়েছে।

Share this article
click me!