৫৫ বছর বয়সেও কচি কচি নায়িকাদের সঙ্গে রোম্যান্স! ট্রোলের কড়া জবাব দিলেন খিলাড়ি কুমার

৫৫ বছর বয়সি অক্ষয় কুমারের ফিটনেসের সঙ্গে পাল্লা দিতে গেলে বেগ পেতে হবে যে কাউকেই। এই বয়সেও অভিনেতা যেমন ফিট তেমনি হ্যান্ডসাম, হাঁটুর বয়সী নায়িকাদের সঙ্গে রোম্যান্স করা দেখলে মনে হবে ইন্ডাস্ট্রিতে সদ্য আসা কোনো তরুণ অভিনেতা।আগেও অক্ষয় কুমারের বয়স বেড়ে চলা নিয়ে অনেক রকম তির্যক মন্তব্য করা হয়েছে তাঁর বিষয়। তিনি কখনোই সেভাবে এগুলি গায়ে মাখেননি, তবে এবার কফি উইথ করণে এসে এ বিষয় সোজা সাপটা জবাব দিলেন অভিনেতা, চলুন জেনেনি কি বললেন।

Abhinandita Deb | Published : Jul 23, 2022 8:11 AM IST

৫৫ বছর বয়সি অক্ষয় কুমারের ফিটনেসের সঙ্গে পাল্লা দিতে গেলে বেগ পেতে হবে যে কাউকেই। এই বয়সেও অভিনেতা যেমন ফিট তেমনি হ্যান্ডসাম, হাঁটুর বয়সী নায়িকাদের সঙ্গে রোম্যান্স করা দেখলে মনে হবে ইন্ডাস্ট্রিতে সদ্য আসা কোনো তরুণ অভিনেতা। অভিনেতা এত ব্যস্ত শেডিউলেও কখনোই নিজের ওয়ার্কআউট মিস করেন না, তিনি যে কারুর জন্যই অনুপ্রেরণা হতে পারেন। আগেও অক্ষয় কুমারের বয়স বেড়ে চলা নিয়ে অনেক রকম তির্যক মন্তব্য করা হয়েছে তাঁর বিষয়। তিনি কখনোই সেভাবে এগুলি গায়ে মাখেননি, তবে এবার কফি উইথ করণে এসে এ বিষয় সোজা সাপটা জবাব দিলেন অভিনেতা, চলুন জেনেনি কি বললেন তিনি। 

সম্প্রতি শুরু হয়েছে কফি উইথ করণ সিজন ৭, ইতিমধ্যেই কফি কাউচ আলো করে একের পর এক এপিসোডে এসেছেন রনবীর সিং - আলিয়া, সারা আলী খান জাহ্নবী কপুরের মতন সেলেবরা। ঠিক তারপরের এপিসোডেই জোড়ায় এসেছিলেন অক্ষয় কুমার ও সামান্থা রুথ প্রভু। আমরা জানি, কফি উইথ করণ এমন একটি চ্যাট শো যেখানে,  সেলেব্রিটিদের কাজ থেকে আরম্ভ করে তাঁদের ব্যক্তিগত জীবনের, রিলেশনশিপ, ব্রেকআপ ও যৌনতা কোনো টপিক ই বাদ যায়না এই শো তে। ভারতীয় টেলিভিশনে সবচেয়ে বিতর্ক সৃষ্টিকারী একটি চ্যাট-শো। আবারও দর্শকদের বিপুল চাহিদায় নতুন সিজন নিয়ে ফিরে এসেছেন করণ জোহর। আগের ট্রেন্ড বজায় রেখেই এই সিজনও জমে গেছে।

এবার কফি উইথ করণ সিজন ৭ এ এসেছিলেন বলিউডের খিলাড়ি কুমার ওরফে অক্ষয় ইবিং দক্ষিণী হার্টথ্রব সামান্থা রুথ প্রভু। অক্ষয় কে যখন করণ বলেন যে ৫৫ বছর বয়সেও অল্প বয়সী নায়িকাদের সঙ্গে দিব্যি মানায় তাঁকে, তাই বাকিরা কি তাঁকে হিংসে করছেন? এই প্রশ্নের উত্তরে সোজা সাপটা জবাব দেন অক্ষয়। তিনি বলেন, ' আমায় দেখে ৫৫ বছরের মনে হয়না বলেই লোকের এত গা জ্বলে? ও ঠিক আছে, আমি এসব পাত্তা দিনা। ' বলিউডের খিলাড়ি কুমার কিন্তু বরাবরই সব বিষয়ে সোজা সাপটা জবাব দিতেই অভ্যস্ত, এবারও নিজের স্বভাবোচিত মেজাজেই উত্তর দিলেন। লোকে তাঁকে ' কানাডিয়ান কুমার ' বলে ব্যঙ্গাত্মক সম্বোধন করেন, করণ যখন এই বিষয়ে প্রশ্ন করেন, তখনও অক্ষয় সোজা সাপটা উত্তর দেন, ' আমি কানাডা কুমার সেটাও আমি মেনে নিয়েছি ।' এত কিছু সত্ত্বেও কিন্তু খিলাড়ি কুমারের জনপ্রিয়তা কেউ ঠেকাতে পারেনি। কফি উইথ করণের আগের সিজনেও তিনি এসেছেন, বার বার এসেছেন, এব্যং দর্শকদের বিপুল চাহিদায় ফের কফি উইথ করণের নতুন সিজনেও পা রাখলেন তিনি। 

আরোও পড়ুন,রচনা নয়, অপরাজিতার কারণে টিআরপিতে হায়েস্ট দিদি নাম্বার ওয়ান?

আরোও পড়ুন,মালাইকার বিল্ডিংয়ে ফ্ল্যাট কিনেও কেন বিক্রি করে দিলেন অর্জুন? তবে কি তাঁদের সম্পর্কের অবনতি?

Share this article
click me!