ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেয়েই ক্ষান্ত নন, ঝুমা বৌদির সঙ্গে চরম ঘনিষ্ঠ আদিত্য, ভাইরাল ভিডিও

৩৪-শে পা দিলেন আদিত্য নারায়ণ। উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণকে নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়া। প্রেম থেকে বিবাহ সবেতেই শিরোনামে উঠে এসেছে তার নাম।  জনপ্রিয় রিয়্যালিটি শো 'ইন্ডিয়ান আইডল ১২'-র সঞ্চালনার দায়িত্বে রয়েছেন গায়ক আদিত্য নারায়ণ। দুপুর ঠাকুরপোর জনপ্রিয় ঝুমা বৌদির সঙ্গে চুম্বনে মত্ত হয়েছেন আদিত্য। শুধু চুম্বনই নয় ঘনিষ্ঠ ভাবেও দেখা গিয়েছে দুজনকে। এই ভিডিওটি প্রকাশ্যে আসা মাত্রই শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়।

Asianet News Bangla | Published : Aug 6, 2021 7:53 AM IST / Updated: Aug 06 2021, 01:25 PM IST

৩৪-শে পা দিলেন আদিত্য নারায়ণ। উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণকে নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়া। প্রেম থেকে বিবাহ সবেতেই শিরোনামে উঠে এসেছে তার নাম। এমনকি উদিত নারায়ণ পুত্র আদিত্য  নারায়ণের বিয়ের খবরে সরগরম ছিল  গোটা বলিউড। গত ১ লা ডিসেম্বর আদিত্য নারায়ণ তার দীর্ঘদিনের বান্ধবী শ্বেতা আগরওয়ালের সঙ্গে গাটছড়া বেঁধেছেন। বর্তমানে জনপ্রিয় রিয়্যালিটি শো 'ইন্ডিয়ান আইডল ১২'-র সঞ্চালনার দায়িত্বে রয়েছেন গায়ক আদিত্য নারায়ণ।

আরও পড়ুন-বিয়ের আগেই শারীরিক সম্পর্ক, সইফের সঙ্গে চরম রোম্যান্সের পরও কিসের এত আফসোস করিনার

আরও পড়ুন-মদ্যপ অবস্থায় ঘরে ঢুকে যৌন হেনস্থা করেছে হানি সিংয়ের বাবা, ১০ কোটির ক্ষতিপূরণ মামলা শালিনীর

আরও পড়ুন-প্রথম দেখাতেই অভিনেতার শরীরী নেশায় পাগল ছিলেন কাজল, চিনে নিন বলিউডের'হ্যান্ডসাম হাঙ্ক'-কে

 

এবার দুপুর ঠাকুরপোর ঝুমা বৌদির সঙ্গে গাঢ় রোম্যান্স করতে দেখা গেছে আদিত্যকে। দুপুর ঠাকুরপোর জনপ্রিয় ঝুমা বৌদির সঙ্গে চুম্বনে মত্ত হয়েছেন আদিত্য। শুধু চুম্বনই নয় ঘনিষ্ঠ ভাবেও দেখা গিয়েছে দুজনকে। এই ভিডিওটি প্রকাশ্যে আসা মাত্রই শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। বিষয়টি একটু খোলসা করে বলা যাক,  ভোজপুরী গানের সঙ্গে জমিয়ে নাচছেন উদিত নারায়নের ছেলে আদিত্য নারায়ন। আর সেই গানের দৃশ্যেই ঝুমা বৌদি অর্থাৎ মোনালিসার সঙ্গে লিপলক করতে দেখা গেছে আদিত্যকে। ভিডিও অনেকদিনেই পুরোনো। সেই পুরোনো ভিডিওই ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

 

 

কেরিয়ারের শুরুর দিকে বেশ কিছু মিউজিক ভিডিওতে গান এবং অভিনয় করতে দেখা গিয়েছিল আদিত্যকে। আর এই ভোজপুরী অভিনেত্রী মোনালিসার সঙ্গেই ভিডিওটিতে দেখা  গিয়েছে আদিত্যকে। দুপুর ঠাকুরপোর ওয়েব সিরিজে ঠাকুরপোদের চোখের মণি এই ঝুমা বৌদি। তার শরীরী উষ্ণতায় কাঁত সমস্ত ঠাকুরপোরা। তবে ঝুমা বৌদির সঙ্গে আদিত্যর এই গদগদ প্রেম ভাল চোখে দেখেননি ঠাকুরপোরা। এই নিয়ে জোর জলঘোলা হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি এক সাক্ষাৎকারে আদিত্য জানিয়েছেন, ২০২২ সালের পর টেলিভিশনে হোস্ট হিসেবে দেখা যাবে না আদিত্যকে। আরও বড় কিছু করার পরিকল্পনা রয়েছে। এবং আগামী বছরেই টেলিভিশন থেকে বিরতি নেবে আদিত্য নারায়ণ। এবার গেম শো কিংবা বিচারকের আসনে দেখা যাবে আদিত্য নারায়ণকে। ২০০৭ সালে সা রে গা মা শো-তে টেলিভিশন সঞ্চালনায় কেরিয়ার শুরু করেন আদিত্য।
 

 

Share this article
click me!