Happy Birthday Bobby Deol: সেলেবমহলে পার্টি না কোভিড বিধি, জন্মদিনে কী বিশেষ প্ল্যানিং ববির

 প্রতি বছরই জন্মদিনে নানান বিশেষ বিশেষ পরিকল্পনা থেকে থাকে ববি দেওয়ল কিংবা সানি দেওয়লের। তবে করোনার কোপে তা বর্তমানে স্থগিত। যদিও গত দুই বছরের করোনার কোপ থেকে এবছরের করোনার চরিত্র বেশ কিছুটা সহজ। 

Jayita Chandra | Published : Jan 27, 2022 4:06 AM IST

সিনে দুনিয়ার (Bollywood) সঙ্গে যোগাযোগ ছোট থেকেই। পরিবারের সকলেই প্রতিষ্ঠিত স্টার, ববি দেওয়লের (Bobby Deol) তাই টিনসেল টাউনের সঙ্গে পরিচিতি জন্ম থেকেই। ছোটবেলা থেকেই সেটের সঙ্গে ঘটেছিল পরিচয়। একটা সময়ের পর একে একে ভালো ছবি উপহার দেওয়া, বক্স অফিস হিট (Box Office Hit) দেওয়া ছিল নিত্য বিষয়। ধীরে ধীরে পার হয়ে যায় ২৫ বছর, দেওয়ল পরিবারের প্রতিটা সদস্যই ভক্তদের খুব কাছের, খুব পছন্দের। তাই প্রিয় স্টারের জন্মদিন মানেই উচ্ছ্বাস। প্রতি বছরই জন্মদিনে নানান বিশেষ বিশেষ পরিকল্পনা থেকে থাকে ববি দেওয়ল (Happy Birthday Bobby Deol) কিংবা সানি দেওয়লের (Sunny Deol) । তবে করোনার কোপে তা বর্তমানে স্থগিত। যদিও গত দুই বছরের করোনার কোপ থেকে এবছরের করোনার চরিত্র বেশ কিছুটা সহজ। 

তবে কোনও রকমের ঝুঁকি নিতে পছন্দ নয় এই সেলেব পরিবারের। তাই পরিবারের সঙ্গে সুন্দর মুহূর্তে কাটানোর পরিকল্পনা করেছেন ববি দেওয়ল। এদিন সকালেই বাড়িতে বিশেষ পুজোর আয়োজন করা হয়েছে। পাশাপাশি স্থির করা হয়েছে সানি দেওয়ল (Sunny Deol) ও ধর্মেন্দ্রর (Dharmendra Deol) সঙ্গেই এই বিশেষ দিনটি একান্তে কাটাবেন। আর তাই আগে পুজো, তারপর এক পারিবারিক লাঞ্চের আয়োজন করা হয়েছে। করোনার কথা মাথায় রেখেই বড় কোনও পার্টি থাকছে না এবারের সেলিব্রেশনে। পরিবারের সঙ্গেই এই বিশেষ দিনটি কাটানোর প্ল্যান করে ফেলেছেন এবারে ববি দেওয়ল (Bobby Deol) । ববি দেওয়লের বাড়িতেই এদিন সকলে হবেন জমায়েত। ববি দেওয়লের জন্মদিনের সুবাদেও এবার পার্ফেক্ট ফ্যামিলি টাইমিং কাটাবেন আজ কেবল পরিবারের সকলে। তবে সেই আড্ডার আসরে আরও বেশ কিছু কাছের মানুষ যোগ দেবেন। 

আরও পড়ুন- Padma Shree Sonu Nigam : পদ্মশ্রী পেলেন সোনু নিগম, শিল্পকলায় অবদানের জন্য

আরও পড়ুন- REPUBLIC DAY 2022 : অমিতাভ থেকে কঙ্গনা, ৭৩ তম প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা বলি তারকাদের

আরও পড়ুন- Monami Ghosh : 'সামি সামি' গানে ঝড় তুললেন মনামী, কোমরের ঠুমকায় শিহরণ

আমেরিকা থেকে উপস্থির হয়েছেন তাঁর ছেলে আর্য্যমান ও বোন, তাঁরাও উপস্থিত থাকবে এই পার্টিতে। অন্যদিকে সেলেবের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা। একের পর এক ভক্ত থেকে শুরু করে ফ্যান ক্লাবের পোস্টে ভরে উঠছে নেট দুনিয়া। দীর্ঘ ২৫ বছরের বিটাউনে সফর, ববিকে আজও পর্দায় দেখার আগ্রহে মরিয়া তাঁর ভক্তমহল।  ১৯৯৫ সালে বারসাত সিনেমায় তার ভূমিকার জন্য ফিল্মফেয়ার (Filmfare Award) শ্রেষ্ঠ অভিষেক পুরস্কার লাভ করেন। ধর্মবীর ছবির মধ্য দিয়ে প্রথম তাঁর বিটাউনে হতেখড়ি হয়। এরপরের সফরটা ছিল বেশ রঙিন। 

Read more Articles on
Share this article
click me!