তাপসী পান্নুর জন্মদিনে রইলো তাঁর আগাম ছবিগুলির ঝলক

১ অগাস্ট অভিনেত্রী তাপসী পান্নুর জন্মদিন, আজ ১লা আগস্ট জন্মদিন পালন করছেন এই অভিনেত্রী। ২০১০ সালে তাপসী তাঁর অভিনয়ে আত্মপ্রকাশ ঘটেছিল, যখন তিনি তেলেগু সিনেমা ঝুমমান্ডি নাদাম-এ অভিনয় করেছিলেন। অভিনেত্রীর জন্মদিনে চলুন একবার ঘুরে দেখা যাক তাঁর মুভি কেরিয়ার এবং পরবর্তী কি কি ছবিতে আমরা এই প্রতিভাবান অভিনেত্রীকে পেতে চলেছি।
 

Abhinandita Deb | Published : Aug 1, 2022 5:11 AM IST

১ অগাস্ট অভিনেত্রী তাপসী পান্নুর জন্মদিন, আজ ১লা আগস্ট জন্মদিন পালন করছেন এই অভিনেত্রী। ২০১০ সালে তাপসী তাঁর অভিনয়ে আত্মপ্রকাশ ঘটেছিল, যখন তিনি তেলেগু সিনেমা ঝুমমান্ডি নাদাম-এ অভিনয় করেছিলেন। এরপর তিনি তামিল চলচ্চিত্র আদুকালামে অভিনয় করেন। তাপসী ২০১৬ ফিল্ম পিঙ্ক-এ তাঁর যুগান্তকারী অভিনয়ের মাধ্যমে বলিউডে তাঁর চিহ্ন তৈরি করেছিলেন, যেখানে তিনি অমিতাভ বচ্চন ছাড়া অন্য কারও সঙ্গে স্ক্রিন স্পেস শেয়ার করেছিলেন। তারপর থেকে, তিনি বেবি, বদলা, থাপ্পাড, জুডওয়া ২, হাসিন দিলরুবা, মনমারজিয়ান, ইত্যাদির মতো বেশ কয়েকটি চলচ্চিত্রে তাঁর অভিনয় দক্ষতা এবং বহুমুখিতা প্রদর্শন করেছেন। তিনি সফলভাবে এই চলচ্চিত্রগুলিতে তাঁর অভিনয়ের জন্য প্রশংসা এবং সমালোচকদের প্রশংসা পেতে সক্ষম হয়েছেন।

বহুমুখিতা সম্পর্কে বলতে গেলে, তাপসীর কাছে এখন পাইপলাইনে বিভিন্ন ধরণের আসন্ন চলচ্চিত্র রয়েছে। আজ তাঁর জন্মদিনে, আসুন একইভাবে দেখে নেওয়া যাক। মনমারজিয়ানের পরে, তাপসী আবারও 'দোবারার' জন্য খ্যাতিমান চলচ্চিত্র নির্মাতা অনুরাগ কাশ্যপের সঙ্গে কাজ করবেন। ফিল্মের ট্রেলারটি সম্প্রতি বাদ পড়েছে, এবং এটি দর্শকদের বেশ কৌতূহলী ও উত্তেজিত করেছে যাকে একটি 'মন-বাঁকানো থ্রিলার' বলা যেতে পারে। ছবিটি ১৯ই আগস্ট, ২০২২-এ মুক্তি পেতে চলেছে৷ 'দোবারা' হল ২০১৮ সালের ছবি মিরাজের রিমেক৷ পাভেল গুলাটির সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তাপসি।

ব্লার
তাপসির হাতে এখন ব্যাক টু ব্যাক ছবি রয়েছে। অজয় বাহল পরিচালিত, এই হরর থ্রিলারটি আরেকটি স্প্যানিশ ফিল্ম Julia’s Eyes-এর রিমেক। ফিল্মটি এমন এক মহিলার গল্প চিত্রিত করবে যে তাঁর যমজ বোনের মৃত্যুর তদন্ত করতে গিয়ে ধীরে ধীরে তার দৃষ্টিশক্তি হারায়। তিনি ছাড়াও ছবিতে গুলশান দেবাইয়াকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে। ব্লার হবে তাঁরা প্রোডাকশন হাউস আউটসাইডার্স ফিল্মসের অধীনে তাপসীর প্রথম প্রযোজনা উদ্যোগ।

ডানকি
রাজকুমার হিরানির সোশ্যাল ড্রামেডি ডানকিতে দেখা যাবে আপসিকে। এই প্রথম তিনি শাহরুখ খান ছাড়া অন্য কারও সঙ্গে স্ক্রিন স্পেস শেয়ার করবেন। সম্প্রতি পিঙ্কভিলার সঙ্গে একটি একচেটিয়া কথোপকথনে, অভিনেত্রী তিনি সুপারস্টার অভিনেতার প্রতি কতটা গুণমুগ্ধ সে সম্পর্কে বলেছিলেন। "আমার একটি বিশেষ প্রশংসা আছে, যা আমি জানি না যে এটি তাঁর জন্য আমার যা আছে তার চেয়েও বড় হয়। কিন্তু এছাড়াও যেহেতু আমরা দুজন একই শহরের বাসিন্দা, তাই তাঁর প্রতি আমারও একটি আত্মীয়তার অনুভূতি রয়েছে,' তাপসী বলেছিলেন। শাহরুখ খান এবং তাপসী পান্নু ছাড়াও, ডানকিতে ভিকি কৌশল এবং বোমান ইরানিও মুখ্য ভূমিকায় রয়েছেন। ছবিটি ২২শে ডিসেম্বর,২০২৩  এ মুক্তি পাওয়ার কথা রয়েছে।

হাসিন দিলরুবা সিকোয়েলে
মিড-ডে-র সাম্প্রতিক একটি প্রতিবেদনে পরামর্শ দেওয়া হয়েছে যে তাপসী পান্নু, বিক্রান্ত ম্যাসি এবং হর্ষবর্ধন রানের পাল্পি থ্রিলার একটি সিক্যুয়াল নিয়ে ফিরে আসবে। একটি সূত্র নিউজ পোর্টালকে জানিয়েছে, 'প্রযোজক এবং স্ট্রিমিং জায়ান্ট একটি সিক্যুয়েলের কথা বানানোর কথা ভাবছে। লেখিকা কণিকা ধিলোন প্রথম অংশটি যেখান থেকে শেষ হয়েছিল সেইখান থেকে বাকি অংশ তুলে ধরার পরিকল্পনা করছেন।' এই সিক্যুয়ালটি সত্যিই তৈরি হয় কিনা তা দেখার বাকি রয়েছে।

আরও পড়ুন,স্টেজ থেকে মালাইকাকে ফ্লাইং কিস ছুড়ছেন অর্জুন! দেখুন সবচেয়ে মিষ্টি ভিডিও টি!

আরও পড়ুন,বাবার জন্য দোসা বানাচ্ছে আরহা! খুশিতে ডগমগ আল্লু অর্জুন!

Read more Articles on
Share this article
click me!