কোভিডবিধি মেনে একেবারে ঘরোয়া পদ্ধতিতে বর্ষবরণ সোহা আলি খানের, ইন্সটা পোস্টে লিখলেন দ্যা লাস্ট সাপার

ঘণিষ্ঠ মহলের সঙ্গে পারিবারিক ডিনারে বর্ষবরণ করলেন নবাব নন্দিনী সোহা আলি খান। ইন্সটা পোস্টে ছবি পোস্ট করে ভক্তদের নতুন বছরের শুভেচ্ছা জানালেন কুনাল ঘরণী। 
 

Kasturi Kundu | Published : Jan 1, 2022 4:39 AM IST

বিশেষজ্ঞ মহলের দাবি খুব শীঘ্রই আছড়ে পড়বে করোনার তৃতীয় ঢেউ। তাই ঘরে বসেই নববর্ষ উদযাপন কররা পরামর্শ দিয়েছেন তাঁরা। করোনা পরিস্থিতি নিয়ে যথেষ্ঠ উদ্বেগ রয়এছে তারকা মহলেও। তাই তাঁরাও বিশেষজ্ঞদের কথা মোটেই অমান্য করছেন না। তার জ্বলন্ত দৃষ্টান্ত বলি অভিনেত্রী সোহা আলি খানের(Soha Ali Khan) সোশ্যাল মিডিয়া পোস্ট। পুরনো বছরের শেষ ডিনার অর্থাৎ দ্যা লাস্ট সাপার(The Last Supper)...হ্যাঁ, সোশ্যাল সাইট ইন্সটাগ্রামে এমনটা লিখেই পোস্ট করেছেন নবাব নন্দিনী সোহা আলি খান। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে হাবি কুনাল খেমুর সঙ্গে ঘরোয়া অনুষ্ঠানের মধ্যেই নতুন বছর সেলিব্রেট(New Year Celebration) করছেন সোহা আলি খান। সেলিব্রেশনের অন্যতম অংশ ছিলেন সোহার পরিবারের অত্যন্ত গুরুত্বপূর্ণ সদস্য সইফ আলি খান ও করিনা কাপুর খান। পরিবারের ঘণিষ্ঠ মহলের সঙ্গেই একেবারে ঘরোয়া পরিবেশে(Indoor Celebration) নতুন বছরকে স্বাগত জানিয়েছে বলিপাড়ার এই খ্যাতনামা খান পরিবার। প্রসঙ্গত বর্ষবরণ মানেই কবজি ডুবিয়ে খাওয়া দাওয়া আর পরিবার, প্রিয়জনের সঙ্গে কোয়ালিটি টাইম স্পেন্ট করা। করোনা পরিস্থিতির আগে বর্ষবরণের রাতের  চিত্রটা থাকত একেবারে অন্যরকম। কিন্তু ওমিক্রনের চোখ রাঙানিতে সেই সব এখন অতীত। সাধারণ মানুষ থেকে সেলেব, সকলেই  করোনার তৃতীয় ঢেউ ওমিক্রনের বাড়বাড়ন্ত নিয়ে যথেষ্ঠ চিন্তিত। তাই কম-বেশি সকলেই ঘরে বসেই ২০২১ কে বিদায় জানিয়ে সাদর আমন্ত্রন করেছে নতুন বছরকে। 

রুপোলি পর্দা থেকে একপ্রকার দূরেই রয়েছে বলি নায়িকা সোহা আলি খান। তবুও তাঁর ভক্ত সংখ্যা কিন্তু নেহাতই কিছু কম নয়। তাই কুনাল ঘরণী সোহা আলি খান সোশ্যাল সাইট ইন্সাটাগ্রামে পুরনো বছর অর্থাৎ ২০২১ সালের গেট টুগেদারের সেই বিশেষ মুহুর্তকে ভক্তদের জন্য ফ্রেমবন্দী করে পোস্ট করেছেন সোশ্যাল সাইটে। একদিকে ক্যাপশানে যেমন লিখেছেন, দ্য লাস্ট সাপার, তেমনই কিন্তু লিখেছএন মাত্র ৫০ শতাংশ মানুষ নিয়েই নতুন বছর সেলিব্রেট করেছেন করেছেন তিনি। অর্থাৎ সেলিব্রেশনের সঙ্গে সতর্কবার্তা দিতেও কিন্তু ভোলেননি নায়িকা। নতুন বছরকে প্রতটি মানুষ যাতে সুস্থ থাকে সেই কামনাও করেছেন সইফ সিস সোহা আলি খান। সর্বোপরি, সোহাল সোশ্যাল সাইটে নিউ ইয়ার পোস্টে নজর রেড়েছে প্রত্যেকের মাথায় হ্যাপি নিউ ইয়ার লেখা সোনালি টুপি। 

আরও পড়ুন-Happy New Year 2022 : শুভারম্ভ ২০২২, টলি তারকাদের নিউ ইয়ার রেজোলিউশন দেখে নিন একনজরে

আরও পড়ুন-Happy New Year 2022 : অফ শোল্ডার শর্ট ড্রেসে সুপারহট নুসরত, গোয়ায় বর্ষবরণ সেলিব্রেশন যশরতের

আরও পড়ুন-New Year 2022: বর্ষবরণে জমজমাট জয়পুর, ধামসা মাদলের তালেই মেতে উঠলেন পর্যটকেরা

গত মাসে ওমিক্রন আক্রান্ত হয়েছিলেন বলিউডের বেবো। হোম আইসোলেশনে ছিলেন নায়িকা। কিছুদিন আগেই করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ আসে। এখন সম্পূর্ণ সুস্থ রয়েছেন নবাব বেগম। তাই নতুন বছরে পরিবারের সঙ্গে ঘরোয়া সেলিব্রেশনই করছেন করিনা। প্রসঙ্গত, করণ জোহরের প্রাইভেট পার্টিতে গিয়েই ওমিক্রন আক্রান্ত হয়েছিলেন তৈমুর জননী। বলাই বাহুল্য, বলিউডের আসন্ন প্রোজেক্ট লাল সিং চাড্ডার হাত ধরে ফের একবার দেখা যাবে আমির খান-করিনা কাপুর জুটিকে। কোভিড পরিস্থিতির জন্য বারংবার সিনেমার মুক্তি পিছিয়ে দেওয়া হয়েছে। তবে আশা করা হচ্ছে নতুন বছর অর্থাৎ ২০২২ সালের মাঝামাঝি অর্থাৎ গরমের সময়েই হয়তো বিগস্ক্রিনে মুক্তি পাবে বলিউডের বহু প্রতিক্ষীত ছবি লাল সিং চাড্ডা। 


 

Share this article
click me!