'দক্ষ অভিনেতা হয়েও বক্স অফিসে বারবার ফ্লপ', সিক্স প্যাক তারকাদের একহাত নিলেন ইরফান পুত্র

  • নিজের ইনস্টাগ্রামে বাবার সঙ্গে দুটি অদেখা ছবি পোস্ট করেছেন ইরফান পুত্র বাবিল
  • এবার বলিউডের বিরুদ্ধে বাবা ইরফানকে নিয়ে সরব হলেন ইরফান পুত্র
  • বাবার কোলে ছোট্ট বাবিলের ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে
  •  বাবার বলিউড যন্ত্রণাকেই তুলে ধরেছেন বাবিল

Riya Das | Published : Jul 9, 2020 8:09 AM IST

বলিউডের জন্য ২০২০ সাল যেন এক অন্ধকার যুগ। বলিউডকে বিদায় জানিয়ে চলে গেছেন বলি অভিনেতা ইরফান খান। দীর্ঘদিন ধরে ক্যানসারের সঙ্গে লড়াই চালিয়ে ২৯ এপ্রিল সকলকে ছেড়ে চলে গেলেন বলি অভিনেতা ইরফান খান। আজও তার মৃত্যু মেনে নিতে পারছেন না  তার ছেলে বাবিল। সুশান্তের মৃত্যুর পরই নেপোটিজম নিয়ে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রথমসারির অনেকেই রয়েছেন সেই তালিকায়।  এবার বলিউডের বিরুদ্ধে বাবা ইরফানকে নিয়ে সরব হলেন ইরফান পুত্র বাবিল। গতকাল নিজের ইনস্টাগ্রামে বাবার সঙ্গে দুটি অদেখা ছবি পোস্ট করেছেন ইরফান পুত্র বাবিল। আর সেখানেই নিজের ক্ষোভ উগরে দিয়েছেন তিনি।

আরও পড়ুন-জোর করে ধর্ষণ টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে, ক্যামেরাবন্দি করা হয়েছে অশ্লীল ভিডিও...

বাবার স্মৃতি এখনও আকড়ে বসে রয়েছেন বাবিল।  কোনওমতেই বাবাকে ছেড়ে বেরোতে পারছেন না তিনি। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বাবাকে নিয়ে লেখালিখি করেন বাবিল। বাবার কোলে ছোট্ট বাবিলের ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। তবে শুধু ছবিই নয়, ছবির ক্যাপশনে বাবার বলিউড যন্ত্রণাকে তুলে ধরছেন তিনি। দেখে নিন বাবিলের পোস্টটি।

 

 

ইরফান পুত্র বাবিল জানিয়েছেন,  একজন সিনেমার ছাত্র হিসেবে আমার বাবা আমাকে কী শিক্ষা দিয়েছেন জানেন?  তিনি আমাকে শিখিয়েছেন, অভিনয় স্কুলে যাবার আগে বলিউডের নিয়ন্ত্রণের বাইরে গিয়ে ভারতীয় সিনেমার সম্পর্কে জানতে হবে।  তার কথাটাই সত্যি। বলিউডের বাইরে কোনও সম্মান নেই। ৬০-৯০ পর্যন্ত ভারতীয় সিনেমার যে বিশাল জগৎ রয়েছে, তা সম্পর্কে কেউ কিছুই জানে না।  বিশ্ব সিনেমায় ভারতীয় সিনেমাকে শুধুমাত্র একটা কথাতেই বোঝানো হয়,  বলিউড অ্যান্ড বিয়ন্ড। যদি তা বোঝানো হয় নিছকই  মজার ছলে। কটা লোক জানে সত্যজিৎ রায় এবং কে আসিফের সিনেমা সম্পর্কে। আজ কেন বলিউড সিনেমা সম্মান পায় না আন্তর্জাতিক সিনেমায়? এর কারণ আমরা নিজেরাই, ভারতীয় দর্শকরা  নিজেদেরকে বদলাতে নারাজ। তিনি আরও জানিয়েছেন, আমার বাবা প্রতিকূল পরিস্থিতিতেও অভিনয়কে একটা শিল্প হিসেবে তুলে ধরতে চেয়েছিলেন। কিন্তু বারবারই তা বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। সিক্স প্যাক তারকারাই এই মূল কারণ। কারণ সিক্স প্যাক নায়কদের আমরা বারেবারে চেয়েছি, আর আমাদের চাওয়া-পাওয়ার কাছেই  হেরে গেছে বাবা।  আমরা শুধু বিনোদন চেয়েছি, যৌনতা, আইটেম সং এই সমস্ত অবাস্তব জিনিসকে নিয়েই আঁকড়ে ধরে রেখেছি আমরা নিজেরাই। অভিনেতা -অভিনেত্রীদের নিজের পছন্দকে নিয়েও ট্রোল করতেও পিছুপা হননা নেটিজেনরা। কিন্তু সুশান্তের মৃত্যু নিয়ে যেভাবে রাজনৈতিক তরজা বাড়ছে তাতে যদি কোনও পরিবর্তন আসে, তাতে আখেরে নতুন প্রজন্মেরই বড় প্রাপ্তি। 

Share this article
click me!