মেয়ের স্বপ্ন কি সফল করতে পারবেন ইরফান, প্রকাশ্যে এল 'আংরেজি মিডিয়াম'-এর ট্রেলার

  • বহু প্রতীক্ষার পর অবশেষে মুক্তি পেল আংরেজি মিডিয়াম-এর ট্রেলার
  • ইরফান খান অভিনীত কমেডি ড্রামা হিন্দি মিডিয়াম-এর সিক্যুয়েল এই ছবি
  •  দীর্ঘদিন ধরে ক্যানসারের সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছেন এই অভিনেতা
  •  আগামী ২০ মার্চ প্রেক্ষাগৃহে আসবে এই ছবি

Riya Das | Published : Feb 13, 2020 11:07 AM IST

অপেক্ষার অবসান। বহু প্রতীক্ষার পর অবশেষে মুক্তি পেল 'আংরেজি মিডিয়াম'-এর ট্রেলার। বলিউড অভিনেতা ইরফান খান অভিনীত কমেডি ড্রামা 'হিন্দি মিডিয়াম'-এর সিক্যুয়েল এই ছবি। ২০১৭ সালেই মুক্তি পেয়েছিল ওই ছবি। বহুদিন পর বড়পর্দায় ফিরতে চলেছেন ইরফান খান। দীর্ঘদিন ধরে ক্যানসারের সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছেন এই অভিনেতা।  তার আরোগ্য কামনায় গোটা বলিউড। 

আরও পড়ুন-খোলা চুল উন্মুক্ত পিঠ, মলদ্বীপের বিচে টপলেস ছবি শেয়ার মৌনির...

 

 

ছবিতে ইরফানের মেয়ের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে রাধিকা মদনকে। বাবার কাছে মেয়ের আবদার ইংল্যান্ডে পড়তে যাওয়া নিয়ে। মেয়ের সেই স্বপ্ন কি সফল করতে পারবেন ইরফান?  এটা জানতে হলে হলে গিয়ে সিনেমাটা দেখতে হবে। বাবা মেয়ের মিষ্টি সম্পর্কই ফুটে উঠবে ছবিতে। আপাতত এখন দেখে নিন ছবির ট্রেলার।

 


ছবিতে ইরফানের নাম মিস্টার চম্পকজি।  মেয়েকে নামকড়া বিশ্ববিদ্যালয়ে পড়ানো থেকে, ইংরেজি না জেনে বিদেশ যাত্রা। সবকিছুই জীবনের কঠিন চ্যালেঞ্জের মতো হয়ে দাঁড়ায় ইরফানের কাছে।  কিন্তু হাল ছাড়ে না ইরফান। বাবা মেয়ের এই মিষ্টি গল্পর আভাস মিলল ট্রেলারে। ইরফান খানের পাশাপাশি ছবিতে অভিনয় করবেন করিনা কাপুর খান, রাধিকা মদন, দীপক ডোব্রিয়াল, ডিম্পল কাপাডিয়া সহ আরও প্রমুখ। এই ছবি যেমন হাসাবে তেমনি আপনার কাঁদাবে আবার অনেক শিক্ষাও দেবে এই ছবি। আর সেই দুষ্টু-মিষ্টি গল্পের ইঙ্গিত টেলরেই মিলেছে। আগামী ২০ মার্চ প্রেক্ষাগৃহে আসবে এই ছবি।

Share this article
click me!