Jackline-জ্যাকলিন-সুকেশের সম্পর্কে কি নতুন মোড় নাকি পুরনো সেলফি ঘিরেই দানা বাঁধছে বিতর্ক

জ্যাকলিন-সুকেশ চন্দ্রশেখরের সেলফি ঘিরে শুরু বিতর্ক। ২০০ কোটি টাকার প্রতারণায় অভিযুক্ত সুকেশ। 

Kasturi Kundu | Published : Nov 27, 2021 2:26 PM IST / Updated: Nov 27 2021, 07:57 PM IST

রুপোলি পর্দায় তাঁর অভিনয় দক্ষতা যেমন চর্চার খাতায় উঠে আসে ঠিক সেই রকমই ফ্ল্যাশ লাইটের অধীনেই থাকে তাঁর ব্যক্তিগত জীবনও। তিনি, নান আদার দ্যান শ্রীলঙ্কান বিউটি জ্যাকলিন ফার্নানডেজ(Jackline Farnandez)। শুধু জ্যাকলিনই নয়, রুপোলি দুনিয়ার সব তারকাদের ওপরই পাপারাতজিদের তীক্ষ্ণ নজর থাকে । তবে এবার পাপারাতজিদের ক্যামেরায় নয়, সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়েছে গ্ল্যাম ডিভা জ্যাকলিন ফার্নানডেজের(Jackline Farnandez) প্রেমলীলা পর্ব। প্রসঙ্গত, রেস থ্রি নায়িকার বহুচর্চিত প্রেমিক সুকেশ চন্দ্রশেখরের(Sukesh Chandrasekhar) সঙ্গে একটি ঘণিষ্ঠ ছবি(Intimate picture) ঘোরাফেরা করছে সোশ্যাল মিডিয়ায়(surfaced online)। আর সেই ছবিকে ঘিরেই তাঁদের সম্পর্ক নিয়ে তৈরি হচ্ছে নানান জল্পনা কল্পনা। তবে ধারনা করা হচ্ছে সুকেশ আর জ্যাকলিনের এই ছবিটি সম্প্রতি তোলা কোনও ছবি নয়। চলতি বছরের এপ্রিল বা জুন মাস(Apri-Jun) নাগাদ তোলা হয়েছিল এই ছবিটি। এই ছবিটিকে ঘিরে বিতর্ক দানা পিছনের রয়েছে অন্য একটি কাহিনি। 

প্রসঙ্গত, বলি নায়িকা জ্যাকলিন ফার্নানডেজের চর্চিত প্রেমিকা বলেই পরিচিত সুকেশ চন্দ্রশেখর। তিনি আবার প্রতারণা মামলায় এক অভিযুক্ত ব্যক্তি। এক ওষুধ সংস্থার প্রাক্তন মালিক শিবেন্দ্র সিংহ এবং মালবেন্দ্র সিংহের পরিবারকে ২০০ কোটি টাকার প্রতারণায় অভিযুক্ত সুকেশ এবং তাঁর স্ত্রী লীনা পাল। সেই সুকেশের সঙ্গেই নাকি প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন রুপোলি দুনিয়ার তারকা জ্যাকলিন ফার্নানডেজ,এমনটাই দাবি করা হয়েছিল সুকেশের আইনজীবীর তরফে। তবে এই সম্পর্কের গুঞ্জনকে গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন শ্রীলঙ্কান বিউটি জ্যাকলিন ফার্নানডেজ। কিন্তু এই ঘণিষ্ঠ মুহুর্তের মিরর সেলফি তো অন্য কথা বলছে। সোশ্যাল মিডিয়ায় সুকেশ-জ্যাকলিনের মিষ্টি মুহুর্তের সেলফি ফের উসকে দিয়েছে এই বিতর্ককে। সেলফিটি খুব পরিস্কার না হলেও জ্যাকলিনের মুখ সেকানে স্পষ্ট তবে তাঁর সঙ্গে যে ব্যক্তি রয়েছে তাঁর মুখটা পুরোটা দেখা যাচ্ছে না। তাই মনে করা হচ্ছে,প্রতারণা মামলায় অন্তবর্তী জামিনে যখন ছাড়া পেয়েছিলেন অর্থাৎ এপ্রিল -জুন মাস নাগাদ এটি তখনকারই ছবি।  সুকেশ যখনঅন্তর্বর্তী জামিন পেয়ে হাজতের বাইরে ছিলেন সেই সময়ে নাকি জ্যাকলিনের সঙ্গে চার বার দেখা হয়েছিল তাঁর। এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) সূত্রে খবর, জ্যাকলিনের জন্য একটি ব্যক্তিগত বিমানেরও নাকি ব্যবস্থা করে দিয়েছিলেন সুকেশ চন্দ্রশেখর।

আরও পড়ুন-Nick-Priyanka : অতিরিক্ত বিগ সাইজের স্তনবৃন্ত নিকের, ছবি ফাঁস হতেই হতবাক প্রিয়ঙ্কা

আরও পড়ুন-Suhana Khan : নিজেকে কি সত্যিই নিউ ইয়র্কার ভাবেন সুহানা, মন খারপের ইঙ্গিত দিলেন ইনস্টা পোস্টে

অক্টোবর মাসে ২০০ কোটি টাকার প্রতারণার মামলায় একাধিক বার জেরা করা হয় জ্যাকলিনকে। অভিনেত্রীর মুখপাত্রের বিবৃতি থেকে জানা যায় জ্যাকলিনকে শুধুমাত্র এই মামলার সাক্ষী হিসেবেই তলব করেছে ইডি। তিনি নিজের বয়ান রেকর্ড করেছেন। পরবর্তীতে কোনও প্রয়োজনে একই ভাবে তদন্তকারী সংস্থার সঙ্গে সহযোগিতা করবেন বলে জানিয়েছেন বলিডিভা জ্যাকলিন ফার্নানডেজ। প্রশ্ন এখন একটাই,জ্য়াকলিন-সুকেশের প্রেমে কি নতুন মোড় নাকি পুরনো ছবি ঘিরেই বিতর্ক শুরু...

Read more Articles on
Share this article
click me!