'সাম্প্রদায়িক দাঙ্গাকে উষ্কানি দিচ্ছেন কঙ্গনা', বাতিল হলেন টুইটর থেকে, এরপরই নিজের ঘর কু-তে হাজির কুইন

  • টুইটার থেকে ব্রাত্য কঙ্গনা 
  • বাংলার ভোট নিয়ে মন্তব্যঘিরে বিবাদ 
  • সাম্প্রদায়িক দাঙ্গাকে উষ্কানিমূলক পোস্ট
  • এবার কু-এর ডাকে কুইন 

Jayita Chandra | Published : May 6, 2021 3:25 AM IST / Updated: May 06 2021, 08:56 AM IST

বাংলার নির্বাচনের ফলাফলল ঘোষণা হওয়ার পরই এক প্রকার সরব কঙ্গনা রানাওয়াত। বাংলা দ্বিতীয় কাশ্মির হয়ে  যাচ্ছে, বাংলায় হিন্দুদের মধ্যে  নেই কোনও মেজরিটি, পাশাপাশি তিনি আরও উল্লেখ করেন, এখানকার মুসলিমরা সব থেকে বেশি বঞ্চিত। বাংলাদেশী আর রোহিঙ্গারাই মমতার শক্তি। এই মন্তব্যের পরই তা টুইটরে ঝড় তোলে। আর সেখান থেকেই বিবাদ শুরু। টুইটরের মন্তব্য অনুযোয়ী, কোনো রকমের সাম্প্রদায়িক দাঙ্গাকে উষ্কানি দেওয়ার মত  মন্তব্য আসলেই সেই অ্যাকাউন্টট বন্ধ করে দেওয়া হবে। 

আরও পড়ুন- অসুস্থ অরিজিৎ সিং-এর মা, রাজ-সৃজিতের সোশ্যাল পাতায় উঠে এলো রক্তের আবেদনের পোস্ট, মুহূর্তে ভাইরাল বার 

ভোটের সময় কমিশন, ভোট ননিয়েও এমনটাই নিয়ম ছিল জারি। এবার সেই নিয়মের বিরুদ্ধে গিয়ে পোস্ট করাতে টুইটর থেকে ব্রাত্য হলেন কঙ্গনা রানাওয়াত। সব মাত্র টুইটরে অ্যাকাউন্ট খুলেছিলেন তিনি এক বছর  হল। এরই মাঝে এই ছবিটা উঠে আসায় চরম বিপত্তিতে কঙ্গনা। তবে জলে পড়ে নই অভিনেত্রী, মুহূর্তে পেলেন কুইন কু-এর ডাক। 

সদ্য ভারতের বুকে তৈরি হয়েছে নয়া ব্লগিং সাইট কু। যার ফলে খুব  একটা পরিচিতি ঘটেনি। সবে মাত্র কয়েকমাস বয়স। এই সময় প্রমোশনই হোক বা অভিনেত্রীকে নিজের সোশ্যাল পেজে স্বাগত জানিয়ে প্রচারই হোক, কু থেকে তড়িঘড়ি আমন্ত্রণ গেল কঙ্গনার কাছে। ভারতের বুকে তৈরি, তাই  কু-কে নিজের ঘরের আখ্যাও দিয়েছিলেন কঙ্গনা। এবার সেই ক-এর ডাকে সাড়া দেয়  কি  না অভিনেত্রী, তাই দেখার। 

Share this article
click me!