'এতই যদি ইন্ডাস্ট্রির সবাই অত্যাচার করে, তাহলে ছেড়ে চলে যাও', বিস্ফোরক ভিডিও করণের

  • করণ জোহারের জীবন এখন ঘৃণা এবং ট্রোলেই ভরে গিয়েছে
  • এসব থেকে নিজেকে বাঁচাতে সোশ্যাল মিডিয়া থেকে খানিক দূরে সরে গিয়েছেন
  • খুলেছেন নতুন প্রাইভেট প্রোফাইল
  • তবুও সোশ্যাল মিডিয়ায় পিছু ছাড়ল না তাঁর
  • ফের তাঁর পুরনো ভিডিওতে চটল ভক্তরা

Adrika Das | Published : Jul 19, 2020 5:46 PM IST / Updated: Jul 19 2020, 11:17 PM IST

প্রত্যেক মানুষের জীবনেই পছন্দ এবং অপছন্দ করার লোক থেকেই থাকে। তবে পরিচালক করণ জোহারের ক্ষেত্রে বিষয়টি অন্যরকম। এখন তাঁর জীবন ঘৃণা এবং ট্রোলিংয়েই ভরে গিয়েছে। প্রাণনাশের হুমকি, আত্মহত্যা করার পরামর্শ দেওয়া, মেসেজ বক্স ভরছে নানা হেটারসেদর বার্তায়। তার থেকে দূরে সরতে নিজের ভেরিফাইড ইনস্টাগ্রাম ছেড়ে একটি প্রাইভেট প্রোফাইল খুলে বসেছেন তিনি। যেখানে খুব সংখ্যক লোকজনদের ফলো করছেন পরিচালক। তবে কিছুতেই আর স্বস্থি নেই তাঁর জীবনে। ফের এক পুরনো ভিডিও ভাইরাল হতেই চটল সুশান্ত-ভক্তরা। ভিডিওতে কঙ্গনা রনাওয়াতকে উদ্দেশ্য করে বিস্ফোরক হয়ে উঠেছিলেন তিনি। এক সাক্ষাৎকারের ক্লিপটি এখন সাংঘাতিক ভাইরাল হয়ে চলেছে চারিদিকে। 

আরও পড়ুনঃবনশালী ও আদিত্যের বয়ানে আকাশ-পাতাল তফাত, সুশান্ত মৃত্যু-মামলায় আরও দৃঢ় হল সন্দেহ

কাজের জায়গায় পোশাতে না পারলে, ছেড়ে চলে যাও। তবে নিজেকে বেচারা বলে সারাক্ষণ দুঃখের কাহিনি শুনিও না। এমনই মন্তব্য করে বসেছিলেন করণ। "তুমি সবসময় নিজেকে বেচারা বলে দুঃখের কাহিনি প্রতিনিয়ত শোনাতে পারো না। ইন্ডাস্ট্রির খারাপ পৃথিবীটা যদি এতই তোমার উপর অত্যাচার করে থাকে, তাহলে ছেড়ে চলে যাও। কেউ তোমায় মাথায় বন্দুক ঠেকিয়ে থাকতে বলছে না। সিনেমায় কাজ করতে হবে না। অন্যকিছু করে নাও। সবাই মাথায় তুললে এটাই হয়।" করণের এই মন্তব্যে সকলে ফের আঙুল তুলেছেন তাঁর দিকে। নেটিজনদের প্রশ্ন, "তার মানে আপনি বলতে চাইছেন, কাজের জায়গা না পোশালে ছেড়ে দেব। নিজের অধিকারের জন্য লড়ব না। নিজের ছেলে-মেয়েকেও এটাই শেখাবেন নাকি আপনি।" অনেকেও এও লিখেছেন, "আর কত নিচে নামবে করণ।"

আরও পড়ুনঃহলিউডেও ঐশ্বর্যের জন্য ছড়াল উদ্বেগ, অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা সহ-অভিনেতা স্টিভ মার্টিনের

স্বজনপোষণ এবং করণ জোহার। একসঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে চলে তাঁরা। স্টারকিড ছাড়া আর কাউকে কখনও বলিউডে সুযোগই করে দেননি পরিচালক তথা প্রযোজক। এমনই অভিযোগ প্রথম এনেছিলেন অভিনেত্রী কঙ্গনা রনাওয়াত। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর করণের বিরুদ্ধে স্বজনপোষণ নিয়ে সোচ্চার হয় গোটা দেশ। এমন মানুষ হয়তো গোনাগুন্তি যারা করণেক সমর্থন করছেন। দুদিন আগে মানসির অবসাদে চলে গিয়েছিলেন করণ। সুশান্তের মৃত্যুর দায় ট্রোলিং, হেট কমেন্টস, প্রাণনাশের হুমকি মেনে নিতে পারছিলেন না তিনি। তবুও একই ভুল করে বসলেন করণ। ফের স্বজনপোষণের ধ্বজা ওড়ালেন নেটদুনিয়ার আকাশে। এবারেও রক্ষা পেলেন না করণ।

আরও পড়ুনঃ'সলমনের ছবি নাকোচ মানেই তুমি খুন হয়ে যাবে', হুমকি পেয়ে বিস্ফোরক কঙ্গনা

 

করণের ধর্মা প্রযোজনা সংস্থা থেকে হাম্পটি শর্মা কি দুলহানিয়া ছবিটির ছয় বছর পূর্তি উপলক্ষে একটি ভিডিও শেয়ার করা হয়। যেখানে বরুণ ধাওয়ান, আলিয়া ভাটকে দেখা গেলেও দেখা যায়নি বিগ বস বিজেতা সিদ্ধার্থ শুক্লাকে। তিনি ছবির প্রধান চরিত্রে ছিলেন। এদিকে তাঁকে ভিডিওতে রাখা তো দূরের বিষয়, তাঁকে ট্যাগ পর্যন্ত করা হয়নি। সেই কারণেই ক্ষুব্ধ হয়েছেন সিদ্ধার্থ ভক্তরা। ফের করণকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে নেটিজেনরা। তাদের কথায়, "করণ, তুমি কোনওদিনও শুধরাবে না। মানসিক অবসাদে থাকাটা তোমার নাটক ছিল।" সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর প্রায় এক মাস শেষ হতে চলল, বিপ্লবীরা এখনও অনড়। সুশান্তের মৃত্যু মুম্বই পুলিশ আত্মহত্যা হিসেবে ঘোষণা করলেও, ভক্তরা সহ জনা কয়েক দেশাবাসীরা আত্মহত্যার যুক্তি মানতে নারাজ। 

Share this article
click me!