সইফের সঙ্গে গভীর চুম্বন, নেটদুনিয়ায় মুহূর্তে ভাইরাল বেবোর ছবি

  • অপেক্ষায় দিন গুণছেন করিনা 
  • বাড়িতে এখন নতুন অতিথি আসার অপেক্ষা
  • একাধিক ছবি শেয়ার করলেন বেবো
  • মুহূর্তে ভাইরাল সইফের সঙ্গে চুম্বণের দৃশ্য

Jayita Chandra | Published : Aug 18, 2020 10:10 AM IST

তশন ছবি থেকে ঘুরে ছিল সম্পর্কের মোড়। শাহিদ কাপুরকে ছেড়ে করিনা মজে ছিলেন সইফ আলি খানে। অভিনেত্রীর সঙ্গে সইফের সম্পর্কের গভীরতা ক্রমেই বাড়তে থাকে। বিষয়টা সমলের নজরেও আছে। এমনই সময় সকল বিতর্কের অবসান ঘটিয়ে বিয়ের পিঁড়িতে বসেছিলেন এই জুটি। যদিও করিনা কাপুরকে অনেকেই জানিয়েছিলেন এই বিয়ের জন্য নষ্ট হয়ে যেতে পারে তাঁর কেরিয়ার। 

 

 

তবে তেমন কিছুই ঘটেনি। বরং, রিল লাইফ থেকে রিয়েল লাইফ, দুই পাল্লা দিয়ে সামলে চলছে বেবো। তবে এখন তাঁর পরিবারে খুশির খবর। আবারও মা হতে চলেছেন তিনি। এই সুন্দর উপহার পাওয়ার জন্য সইফকে ধন্যবাদ জানানো থেকে শুরু করে পরিবারের সঙ্গে সময় কাটানো, সবই মেপে ঝুপে করে চলেছেন তিনি। একে বাইরে করোনা পরিস্থিতি, তার ওপর অন্তঃসত্তা, বাড়িতেই সময় কাটছে করিনার। 

 

 

এমন সময় স্মৃতির পাতায় ভালসেন তিনি। সইফের সঙ্গে এক গভীর চুম্বনের ছবি শেয়ার করলেন নেটদুনিয়ায়। পাশাপাশি তৈমুরের হওয়ার সময় নার্সিংহোমের বেডের সামনে দাঁড়িয়ে তোলা ছবিও ভক্তদের সঙ্গে শেয়ার করে নিলেন তিনি। পাশাপাশি ছবি শেয়ার করলেন সইফের কোলে থাকা তৈমুরের। এই ছবি মুহূর্তে ভাইরাল নেট দুনিয়ায়। লিখলেন তিনি আর অপেক্ষা করতে পারছেন না... । 

Share this article
click me!