চরম বিপাকে কার্তিক অভিনীত 'ফ্রেডি', বন্ধ হয়ে যেতে পারে ছবি রিলিজ?

কার্তিক আরিয়ানের আসন্ন ছবি ফ্রেডি কিছু দিন ধরেই খবরে রয়েছে। এই রোম্যান্টিক থ্রিলারটির নির্দেশনা দিয়েছেন শশাঙ্ক ঘোষ,কিন্তু সম্প্রতি এক চাঞ্চল্যকর খবর শোনা যাচ্ছে ছবির বিষয় যার জন্য এর ওটিটি রিলিজ স্থগিত হয়ে যেতে পারে! কিন্তু হঠাৎ এমন কি হলো যার জেরে ছবিটিএ রিলিজ আটকে যেতে পারে? চলুন জেনে নি।
 

Abhinandita Deb | Published : Jul 26, 2022 6:28 AM IST

কার্তিক আরিয়ানের আসন্ন ছবি ফ্রেডি কিছু দিন ধরেই খবরে রয়েছে। এই রোম্যান্টিক থ্রিলারটির নির্দেশনা দিয়েছেন শশাঙ্ক ঘোষ, যিনি 'বীরে ডি ওয়েডিং'-এর নির্দেশক ছিলেন। যদিও এই ছবির বিষয় এখনই কিছু  বেশি জানা যাচ্ছেনা, যেটুকু জানা গেছে যে এই ছবির লিড রোলে অভিনয় করছেন কার্তিক আরিয়ান এবং ছবিটি সম্ভবত 'ওটিটি'-তেই ডিরেক্ট রিলিজ করবে। কিন্তু সম্প্রতি এক চাঞ্চল্যকর খবর শোনা যাচ্ছে ছবির বিষয় যার জন্য এর ওটিটি রিলিজ স্থগিত হয়ে যেতে পারে! কিন্তু হঠাৎ এমন কি হলো যার জেরে ছবিটিএ রিলিজ আটকে যেতে পারে? চলুন জেনে নি।

একটি বিশ্বস্ত সূত্রে জানা যাচ্ছে যে কার্তিক আরিয়ান অভিনীত 'ফ্রেডি' ওটিটিতে মুক্তি পাওয়ার কথা যেরকম কারিটকের ওপর একটি ছবি ধামাকা নেটফ্লিক্স-এ মুক্তি পাবে। কিন্তু ফ্রেডি কোনো রেপুটেড ওটিটি প্ল্যাটফর্মে কোনো গ্রাহক পাচ্ছেনা ছবিটি কেনার জন্য। ধামকার মতন ফ্রেডিরও এক অবস্থা।  ছবির নির্মাতারা একাধিক জনপ্রিয় ওটিটি প্লেয়ারদের সঙ্গে এ বিষয়ে কথা বলেছে, কিন্তু কেউই এই ছবির বিষয়ে আগ্রহ দেখায়নি।  স্বাভাবিক ভাবেই ছবির নির্মাতাদের মধ্যে খুবই দুশ্চিন্তার কারণ হেহে দাঁড়িয়েছে এটি। যদি তাঁরা ওটিটি প্ল্যাটফর্মে রিলিজের বদলে ছবিটি থিয়েটারে রিলিজ করে তবে এই সমস্যা থেকে সমাধান মিলতে পারে। এই সিনেমাহল এমন একটি জায়গা যেখান থেকে কার্তিক আরিয়ান তাঁর সেরা সাফল্যগুলির স্বাদ পেয়েছেন। দ্বার এই বিষয়ে তাঁরাও চিন্তাভাবনা করছেন বলে জানা যাচ্ছে, কার্তিক আরিয়ান অভিনীত ভুলভুলাইয়া ২ কিন্তু ব্লকবাস্টার হিট হয়েছিল এই সিনেমাহল গুলি থেকেই। তাছাড়া ওটিটির তুলনায় সিনেমাহলে অনেক কম দামে ছবির নির্মাতারা তাঁদের ছবিকে নিশ্চিন্তে তুলে দিতে পারেন

এই ছবিতে কার্তিক আরিয়ানের বিপরীতে অভিনয় করেছেন আলায়া ফার্ণিচারওয়ালা। সম্প্রতি ছবির  শ্যুটিং শেষ হওয়ার দিন ফ্রেডির পুরো টিম খুব ধুমধাম করে দিনটি উদযাপনের পরিকল্পনা করেছিল। ইনস্টাগ্রামে আলায়া সেই সেলিব্রেশনের কিছু মজার মুহূর্ত পোস্ট করেছিল। ছবিতে আরও দেখা যায় ফ্রেডির সেটা পাঁচটি চকোলেট কেক আনা হয়েছিল। এছাড়াও আরেকটি ছবিতে দেখা গিয়েছিল একটি ব্রাউন ফ্লোরাল ডিজাইনের কেক যার ওপর সাদা ও ডার্ক চকোলেটের আইসিং ছিল, আলায়া ক্যাশন দিয়েছিলেন, 'দ্য মোস্ট ওয়ান্ডারফুল সেট, ওয়ান্ডারফুল পিপল, ফিলিং সুপার ব্লেসড এন্ড সুপার গ্রেটফুল টু বি আ পার্ট অফ ঠিক ইনক্রিডিবল স্পেশাল ফিল্ম।' কিন্তু এত পরিকল্পনা এত আশা সব কি বৃথা হয়ে যাবে? নাকি খুব শিগগির ছবিটি ওটিটির বদলে সিনেমাহলে রিলিজ করবে?এর উত্তর সময়ই দিতে পারবে।

আরও পড়ুন,দিশা পটানির পাঁচটি সেরা হট ও সেক্সি লুক! একদমই মিস করবেন না!
আরও পড়ুন,'অঙ্ক আপনাকে জরবুদ্ধি সম্পন্ন বানিয়ে দেয়' বলে ফের নেটিজেনদের ট্রোলের শিকার জাহ্নবী!

Share this article
click me!