Christmas Celebration: বিয়ের পর প্রথম ঘনিষ্ট মুহূর্তের ছবি, বড়দিনে ভক্তদের ভিক্যাটের উপহার

ক্যাটনিরা কাইফ ও ভিকির নতুন ছবিতে নেট দুনিয়ায় ঝড়, শুভেচ্ছা জানিয়ে প্রথম কাছাকাছি ভিক্যাট। 

Jayita Chandra | Published : Dec 26, 2021 3:48 AM IST

বড়দিনে (Christmas 2021) বড় চমক, একের পর এক সেলেব শুভেচ্ছা ও সেলিব্রেশনের ছবি পোস্ট করছে নেট দুনিয়ার পাতায়। সেই তালিকা থেকে বাদ পড়লেন না খোদ ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বিয়ের ছবি ঘিরে একাধিক রাখঢাক, সম্পর্ক নিয়েও মুখ খুলতে ছিলেন তাঁরা নারাজ, ভক্তরা একটা ছবিরর জন্য চিলেন মরিয়া। এবার অবশেষে সম্পর্কের সিলমোহর নিয়ে প্রথম ঘনিষ্ট ভিক্যাট। বিয়ের পর প্রথম ক্রিসমাস সেলিব্রেশন। কাছাকাছি দুই সুপারস্টার, সেই ছবি এবার নেট পাড়ায় হয়ে উঠল ভাইরাল। 

ক্রিসমাস ট্রির সামনে কাছাকাছি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। দুস্টারের এই ছবিতে মুগ্ধ সকলেই। ক্যাটকে জড়িয়ে ধরে ভিকির পোজ, ঝড়ের গতীতে ছড়িয়ে পড়ে নেট পাড়ায়। নতুন পরিবারে সদ্য নতুন সংসার পেতেছেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)  ও ভিকি কৌশল (Vicky Kaushal)। বিয়ের পর হানিমুন সেরে নতুন ঠিকানায় এখন এই জুটির বাস। সদ্য সেখানে গৃহপ্রবেশ সেরেছেন এই নবদম্পতি। সেই ছবি ছড়িয়ে পড়েছিল সর্বত্র। জল্পনা  আগে থেকেই  শোনা যাচ্ছিল যে বিয়ের পর ভারতীয় টেস্ট দলের (Indian Test Team) অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) ও তার স্ত্রী বলিউড অভিনেত্রী অনুষ্কার শর্মার (Anushka Sharma) প্রতিবেশী হতে চলেছেন বলিউডের নতুন সেলেব দম্পতি ক্যাটরিনা কাইফ  (Katrina Kaif) ও ভিকি কৌশল (Vicky Kaushal)।

আরও পড়ুন-Kat bridal looks-অনস্ক্রিন বধূ থেকে অফস্ক্রিন বধূ ক্যাটরিনা,একঝলকে দেখুন অনস্ক্রিনের ভিন্নস্বাদের বধূ চরিত্র

আরও পড়ুন-Katrina-Vicky Wedding: নিউমেরোলজিস্টদের মতে কেমন হতে চলেছে বিয়ে এবং সম্পর্কের ভবিষ্যৎ

 

 

সোশ্যাল মিডিয়ায় (Social Media) এ নিয়ে জোর আলোচনা  চলছিল। কিন্তু সরকারিভাবে খবরের কোনও নিশ্চয়তা ছিল না। কিন্তু অবশেষে ক্যাট-ভিকির বিয়ে হতেই  যে সকল জল্পনা সত্যি বাস্তবে রূপান্তরীত হল তাদের মধ্যে অন্যতম হল বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার প্রতিবেশী হওয়ার বিষয়টি। অনুষ্কা শর্মার সঙ্গে ক্যাটরিনার ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে। নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে অনুষ্কা জানান শুভেচ্ছা। 

সোশ্যাল মিডিয়ায় নব দম্পতিকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি বিষয়টি নিয়ে নিশ্চয়তা দিয়েছিলেন বিরাট পত্নী অনুষ্কা। বিয়ের পর হানিমুন সেরেই এবার সেই বাড়ির পথে পা বাড়িয়েছিলেন নবদম্পতি।পরিবারের সকলের সঙ্গে কয়েকদিন আগেই হয়ে গেল গৃহপ্রবেশ। জুহুর এই নতুন ঠিকানাতে দেখা গেল সেলেব জুটির পরিবারের সদস্যদের আসতে। এবার থেকে এই নতুন ঠিকানাই হবে ভিকি কৌশল ও ক্য়াটরিনা কাইফের। সেখানেই রয়েছেন এখন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। বিচের ধারে রোম্যান্টিক মুডে এই জুটির চুটিয়ে সংসার। 

Share this article
click me!