Katrina-Vicky Wedding: ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের সঙ্গীতের প্লে লিস্ট ফাঁস, কে নাচবেন, কোন গানে

ভিকি কৌশলের মায়ের সাজানো স্পেশ্যাল প্লে লিস্ট, সঙ্গীতের অনুষ্ঠানে পাত্রপক্ষ-পাত্রীপক্ষের বিশেষ অনুষ্ঠান। 

Jayita Chandra | Published : Dec 8, 2021 5:47 AM IST

লন্ডন-পঞ্জাবের বিয়ের আসর, দুই পরিবারের অনুষ্ঠানে যে বেশ আভিজাত্য থাকবে তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) বরাবরই বেশ খুঁতখুঁতে, তাই তাঁর বিয়েতে গালা সেলিব্রেশনে (Gala Celebration) একাধিক চমকে যে অতিথিদের তাক লাগবে, তা এক কথায় বলার অপেক্ষা রাখে না। ঝড়ের গতীতে ভাইরাল প্রতিটি আপডেট। এবারও তার ব্যতিক্রম হল না, ফাঁস হয়য়ে গেল সঙ্গীতের আসর থেকে প্লে লিস্ট, কে কোন গানে পারফর্ম করছেন, রইল সেই তালিকা। ভিকি কৌশলের মা নিজে হাতে সাজিয়েছে এই স্পেশ্যাল লিস্ট। 

সেজে উঠেছে রাজস্থানে বিয়ের আসর (Wedding Planning)। সেখানেই স্পেশাল সেলিব্রেশনে একের পর এক চমক অপেক্ষায় রয়েছে অতিথিদের। ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশল (Vicky Kaushal) দুই পরিবারের তরফ থেকে আয়োজন করা হয়েছে বিশেষ অনুষ্ঠান। পাত্রপক্ষ ও পাত্রীপক্ষের মুখোমুখি সংগীত (Sangeet) পারফর্মেন্সের লড়াই। কোন পক্ষের স্পেশ্যাল কি, এবার সেই রহস্যই প্রকাশ্যে আনলো এক প্রথম সারির সংবাদমাধ্যম। প্রথম থেকেই একটি খবর হয়েছিল ফাঁস, কাটরিনা চান না তার বিয়েতে রনবীর কাপুরের কোনরকম গান বাজানো হোক। সংগীতে তিনি ভিকি কৌশল কালা চশমা গানের সঙ্গে নাচবেন এমনটাই ছিল ঠিক। বার বার দেখো ছবি থেকে এই গান সিলেক্ট করা হয়েছিল।

আরও পড়ুন-Katrina-Vicky Wedding : বিয়ের সানাই বাজার আগেই বিপত্তি, যোধপুরে যেতেই অভিযোগ দায়ের ভিকি-ক্যাটের নামে

আরও পড়ুন-Katrina-Vicky Wedding : ভিকি -ক্যাটের রাজকীয় বিয়ে, মেনুতে কী কী থাকছে জানেন

আরও পড়ুনKatrina-Vicky Wedding : সপরিবারে রাজস্থান রওনা ক্যাট-ভিকির, হাই প্রোফাইল বিয়ের আসরে সরগরম বি-টাউন

অন্যদিকে ভিকি কৌশলকে দেখা যাবে পাঞ্জাবী গানের সঙ্গে নাচ করতে। বেশ কিছুদিন ধরেই এই অনুষ্ঠানের প্রস্তুতি নিচ্ছিলেন সেলেব জুটি ও তাদের পরিবার। দুই পরিবারের তরফ থেকেই থাকছে কিছু বিশেষ বিশেষ অনুষ্ঠান। কাটরিনা কাইফ ও ভিকি দু জনে সিং ইস কিং ছবি থেকে তেরি ওর গানের সঙ্গে পারফর্ম করবেন। একে অন্যকে টেক্কা দিতে বর বউ দুই পক্ষই কোমর বেঁধে নেমে পড়েছেন বিবাহ অভিযানে। ভিকি কৌশলের মাও এ দিনের জন্য বিশেষ আয়োজন করে রেখেছে পাঞ্জাবি ফোক গানের। তার কথায় লন্ডনবাসী ক্যাটরিনার একটু স্বাদ পাওয়া উচিত পাঞ্জাবি বিয়ে কি জিনিস। মহিলাদের এই সঙ্গীত আসরে পাঞ্জাবি ঢোলকি সঙ্গে কিছু ট্রাডিশনাল গানের আয়োজন ছিল এই দিন। যে গানগুলি সাধারণত বিয়ে, বিয়ের আগের ও পরবর্তী সময়ের জীবন নিয়ে নানান মজার ছন্দ কাটে। কেবল তারাই নয় পাঞ্জাবী গানের সঙ্গে নাচবেন ক্যাটরিনা কাইফ।

Read more Articles on
Share this article
click me!