সর্বনাশ! বিয়ের ৪৮ বছর পরও অমিতাভকে সন্দেহ করেন জয়া, বিগ বি-র সিক্রেট ফাঁস হল কেবিসির মঞ্চে

ইতিমধ্যেই জনপ্রিয় রিয়্যালিটি শো কৌন বনেগা ক্রোড়পতি ১৪ নম্বর সিজন বেশ ভালই জমে উঠেছে। কৌন বনেগা ক্রোড়পতির হট সিটে বসা অমিতাভকে মাঝেমধ্যেই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে নানা প্রশ্নের মুখে পড়তে হয়। বিশেষ করে অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের কেমিস্ট্রি জানতেই মুখিয়ে রয়েছেন দর্শকরা।  আর অনেক সময়েই তা বলতে গিয়ে ফেঁসে যান অভিনেতা। বিয়ের ৪৮ বছর পরও কি অমিতাভকে সন্দেহ করেন জয়া বচ্চন। 

Riya Das | Published : Sep 8, 2022 7:09 AM IST

 বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের  সম্পর্কের কথা সকলেই জানেন। প্রায় পাঁচ দশক ধরে সুখী দাম্পত্যে রয়েছেন ।খুল্লামখুল্লা প্রেম কখনওই পছন্দ করতেন না বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন। বরং গোপন সম্পর্ককেই বেশি প্রাধান্য দিয়েছেন অমিতাভ । তাদের সম্পর্কের রসায়ন আর পাঁচটা সম্পর্কের মতোন নয়। দীর্ঘবছর ধরে একে অপরকে আগলে রেখেছেন এই তারকা জুটি।  এই মুহূর্তে জনপ্রিয় রিয়্যালিটি শো কৌন বনেগা ক্রোড়পতি সঞ্চালনা করছেন অমিতাভ বচ্চন। তবে করোনায় আক্রান্ত হওয়ার পর তা বন্ধ ছিল।  ফের করোনাকে হারিয়ে ফুলদমে কাজে ফিরেছেন।  

ইতিমধ্যেই জনপ্রিয় রিয়্যালিটি শো কৌন বনেগা ক্রোড়পতি ১৪ নম্বর সিজন বেশ ভালই জমে উঠেছে। কৌন বনেগা ক্রোড়পতির হট সিটে বসা অমিতাভকে মাঝেমধ্যেই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে নানা প্রশ্নের মুখে পড়তে হয়। বিশেষ করে অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের কেমিস্ট্রি জানতেই মুখিয়ে রয়েছেন দর্শকরা।  আর অনেক সময়েই তা বলতে গিয়ে ফেঁসে যান অভিনেতা। এবার কেবিসির আসন্ন এপিসোডে অমিতাভের মুখোমুখি হতে চলেছেন দিল্লির ব্যবসায়ী হর্ষ পোদ্দার। সোনি চ্যানেলের পক্ষ থেকে এপিসোডের প্রোমো শেয়ার হতেই চর্চায় উঠে এসেছেন অমিতাভ বচ্চন। আসলে হর্ষের নিজের জীবনের কথা শুনেই  তার মুখের কথা ছিনিয়ে নেন অভিনেতা। তারপরই হর্ষকে বলেন আপনি হাঁসছেন। আজ কার সঙ্গে দেখা করে এলেন? অমিতাভের এই কথা শুনে চমকে যান হর্ষ। হট সিটে বসে তিনিও পাল্টা প্রশ্ন করেন, আরে স্যার, আপনার সঙ্গেও এমনটাই ঘটে নাকি? তবে এর কোনও জবাব দেননি বিগ বি। বরং অভিব্যক্তিতেই বুঝিয়ে দিয়েছে ঠিক একইরকম পরিস্থিতিতে পড়তে হয় তাকেও। বিয়ের ৪৮ বছর পরও কি অমিতাভকে সন্দেহ করেন জয়া বচ্চন। এই প্রশ্নই এখন আনাচে-কানাচে শোনা যাচ্ছে। 

 

 

এই নিয়ে  দ্বিতীয়বার করোনাকে হারিয়ে সুস্থ হয়ে উঠলেন অমিতাভ বচ্চন। শরীরের উপর বিশেষ যত্নও করেন অভিনেতা। যেমন নিয়ম মতো শারীরিক কসরতও করেন বিগ বি। অবশেষে ন'দিনের নিভৃতবাস কাটিয়ে কাজে ফিরলেন বলিউডের শাহেনশাহ।  প্রিয় অভিনেতার এই সুস্থতার খবরে সকলেই স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন। অমিতাভ বচ্চন সোশ্যাল মিডিয়ায় নিজের করোনামুক্ত হাওয়ার কথা জানিয়েছেন। শুধু তাই নয় করোনাকে কাটিয়ে ভক্তদের আশ্বস্তও করলেন অমিতাভ বচ্চন। বিগ বি কতটা সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ তা সকলেরই জানা। সুস্থ হয়েই নিজের ব্লগে ৭৯ বছর বয়সি অভিনেতা লেখেন, গতকাল রাতেই করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। অবশেষে একা থাকার ন'দিনের সমাপ্তি। যদিও আরও সাতদিন বাধ্যতামূলক নিভৃতবাস। আমি এই নয়দিন পুরোপুরি আলাদা ছিলাম। আপনাদের ভালবাসা ও শুভেচ্ছায় আমি ধন্য। সকলকে প্রণামও ভালবাসা জানাই। অমিতাভের এই পোস্ট ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।
 

Share this article
click me!