Celebrity Diet- কোন ডায়েট ফলো করে কৃতি পরম সুন্দরী, রইল চারবেলার ফুড মেনু

 এক কথায় বলতে গেলে কৃতি ফুডি। খেতে তিনি বেশ ভালোবাসেন। কিন্তু নিজেকে ধরে রাখতে কড়া ডায়েট মেনে চলেন।

Jayita Chandra | Published : Nov 11, 2021 11:32 AM IST

বর্তমানে বিটাউনে (Bollywood) কৃতিই (Kriti Sanon) হলেন পরম সুন্দরী। একের পর এক সোশ্যাল মিডিয়ায় (Socail Media) এই গান এখন ভাইরাল। কৃতির (Kriti Sanon) স্লিম ফিগার এক কথায় ফিট ও হিট। কৃতির বরাবরই একটি বিশেষত্ব হল তাঁর ফিগার (Figure) মেনটেইন। কম বেশি সব কিছু খেতেই ভালোবাসেন তিনি। কিন্তু কোথাও গিয়ে যেন নিজেকে ধরে রাখতে পারেন না অনেকেই এই স্বভাব নিয়ে। তবে কৃতি সেই জায়গায় দাঁড়িয়ে একশোতে একশো। মিমি ছবি করতে গিয়েই বেশ খানিকটা ওয়েট বাড়াতে হয় কৃতিকে। কিন্তু কিছু দিনের মধ্যেই সেই ওয়েটকে আবার আয়ত্তে নিয়ে চলে এসেছেন কৃতি। কৃতির আরও একটি বিশেষ গুণ হল সব পরিস্থিতিতে মানিয়ে নেওয়া। ডায়েট (Diet Tips) মেনে চললেও সব রকমের খাবার যেহেতু তিনি খেয়ে থাকেন, তাই ডায়েটের বাইরে গিয়ে মানিয়ে নিতে খুব একটা অসুবিধে হয় না তাঁর। 

ফিট বডির পাশাপাশি কৃতির ফিগার হিটও বটে। তাঁর পর্দায় উপস্থিতিতেই এক কথায় বাজিমাত। কৃতি স্যানন তাঁর কিলিং লুক দিয়েই মন জয় করে নিয়েছেন লক্ষ লক্ষ ভক্তের। তবে তাঁর পার্ফেক্ট ফিগারের রহস্য লুকিয়ে ডায়েটেই। কৃতি খাবারের বিষয় বরাবরই সতর্ক। একের পর এক পদে সাফ না জানিয়েদেন। যদিও এক কথায় বলতে গেলে কৃতি ফুডি। খেতে তিনি বেশ ভালোবাসেন। কিন্তু নিজেকে ধরে রাখতে কড়া ডায়েট মেনে চলেন।

আরও পড়ুন-Shilpa-Raj : পর্ন বিতর্ক অতীত, চামুন্ডা মন্দিরে শিল্পার হাত ধরে প্রথমবার ধরা দিলেন রাজ

আরও পড়ুুন-Katrina-Vicky Wedding : মাসিক ৮ লক্ষ টাকা, বিয়ের পরও ভাড়া বাড়িতেই থাকবেন ভিকি-ক্যাট

আরও পড়ুন-Malaika Arora : পোশাকের ফাঁক দিয়ে স্পষ্ট নিতম্ব, মালাইকার ভরা যৌবনে বুঁদ সাইবারবাসী


কৃতির ডায়েটের তালিকায় রয়েছে কী কী পদঃ 

ভোরঃ একগ্লাস গরম জলে মধু

ব্রেকফাস্টঃ দুটো ব্রাউন ব্রেড, দুটি ডিমের সাদা অংশ, এক গ্লাস ফলের রস বা প্রোটিন সেক

লাঞ্চঃ দুটো রুটি, আধ কাপ ব্রাউন রাইস, সেদ্ধ সব্জি বা গ্রিল্ড ফিস

বিকেলেঃ এক কাপ কর্ন, প্রোটিন সেক

ডিনারঃ একটা রুটি, স্যালাড ও সব্জি বা চিকেন

খাবারের তালিকাতে স্পেশ্যাল কোনও মেনু না থাকলেও মাঝে মধ্যেই কৃতি নিজের জন্য নিয়ে থাকেন চিট জডে। আর সেই দিনগুলোতে কৃতির পাতে থাকে একটাই পদ বাটার চিকেন। এটা কৃতির প্রিয় পদ। যদিও কৃতি কোনও রকমের ভাজা খেতে পছন্দ করেন না। ঝালও খেতে পারেন না এই বলিউড কুইন। পর্যাপ্ত পরিমাণে জল পান করার পাশাপাশি নিয়ম করে দিনে দুকাপ গ্রিন টি পান করে থাকেন কৃতি।

 

Share this article
click me!