ট্যুইঙ্কলের চ্যালেঞ্জে সামনে এল মালাইকার ডায়েট প্ল্যান, দেখে নিন তালিকাটা

  • টুইঙ্কেল খান্নার ছোঁড়া চ্যালেঞ্জেই এবার  প্রকাশ্যে এসেছে তারকাদের ফিটনেস রহস্য
  • সম্প্রতি একটি চ্যালেঞ্জ শুরু হয়েছে
  • ওয়াটস ইন ইওর ডাব্বা-য় বেরিয়ে আসছে ডাব্বার রহস্য
  • প্রত্যেকেই নিজেদের ডাব্বার ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়

Riya Das | Published : Jan 13, 2020 8:32 AM IST

বলিউডে পুরোনো থেকে নবাগত  টক্কর চলছে  সমানে সমানে। অভিনয় থেকে শুরু করে শরীরচর্চা প্রত্যেকেই নিজেদের জনপ্রিয়তা ধরে রেখেছেন। কেউ কাউকে এক চুল জমি ছাড়তে নারাজ। নিজেদের ফিটনেসের ছবি থেকে ভিডিও পোস্ট করে প্রত্যেকেই লাইমলাইটে রয়েছেন। শরীর নিয়ে সবাই সচেতন।  নিজেকে ফিট রাখতে শুধু জিমই নয়, যোগাভ্যাসেও ভরসা রাখছেন অনেকেই। ফিটনেস ফ্রিক অভিনেত্রীর তালিকাটা এখন যেন বেশ দীর্ঘ। কিন্তু তাদের এই ছিপছিপে চেহারার রহস্য কী। এটা জানতে প্রত্যেকেই আগ্রহী। সম্প্রতি সেই ফিটনেসের রহস্য এবার প্রকাশ্যে আসতে চলেছে।

আরও পড়ুন-এই কন্যা এখন বলিউডের সারা জাগানো মুখ, চিনে নিন এই স্টারকিডকে...

বলিউড অভিনেত্রী টুইঙ্কেল খান্নার ছোঁড়া চ্যালেঞ্জেই এবার  প্রকাশ্যে এসেছে অভিনেতা-অভিনেত্রীদের ফিটনেস রহস্য। সম্প্রতি একটি চ্যালেঞ্জ শুরু হয়েছে। যার নাম 'ওয়াটস ইন ইওর ডাব্বা'। আর এটি শুরু করেছেন টুইঙ্কল খান্না। ডাব্বা বিষয়টি খুবই জনপ্রিয় মুম্বাইয়ে। শ্যুটিংয়ের সময় প্রত্যেককেই সেই ডাব্বা পৌঁছে দেওয়া হয়। যদি তারা কী খাবেই সেইমতোই ডাব্বায় থাকে খাবার। প্রত্যেকেই নিজেদের ডায়েট মেনে সেই খাবার খান। টুইঙ্কেলের করা সেই চ্যালেঞ্জেই বেরিয়ে আসতে চলেছে সমস্ত অভিনেতা-অভিনেত্রীদের ডাব্বা রহস্য। 

অভিনেতা অক্ষয় কুমার নিজের ডাব্বার থালি শেয়ার করেছেন নিজের সোশ্যাল অ্যাকাউন্টে। তার থালিতে রয়েছে অ্যাভোকাডো টোস্ট, জুস, পুডিং,তার সঙ্গে মরশুমি ফল।

 

ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকার ফিটনেস নিয়ে প্রত্যেকেই আগ্রহী।  ৪৫পেরিয়েও তিনি ফিট। তার ডাব্বায় রয়েছে জুকিনি ন্যুডলস উইথ বেল পেপার সস।

 

অভিনেত্রী সোনালি বেন্দ্রের ডাব্বায় রয়েছে সাবুদানার খিচুড়ি। নিজের সোশ্যালে শেয়ার করে জানিয়েছেন অভিনেত্রী।

 

আর যিনি নিজে এই চ্যালেঞ্জ ছুঁড়েছেন অভিনেত্রী টুইঙ্কল  তিনি নিজে খাচ্ছে বিটের টিক্কা।

 

তাহলে দেখলেন তো কীভাবে নিয়মিত শরীরচর্চার সঙ্গে প্রপার ডায়েট চার্ট মেনে নিজেদের ফিট রাখেন তারকারা। আপনিও যদি নিজেকে ফিট রাখতে চান তাহলে অবশ্যই মেনে চলুন প্রপার ডায়েট প্ল্যান।


 

Share this article
click me!