ছবির প্রমোশনের মাঝেই জন্মদিন সেলিব্রেশন, কৃতির স্টানিং লুকেই মুগ্ধ ভক্তমহল

বর্তমানে বলিউডের অন্যতম ব্যস্ত অভিনেত্রী কৃতি স্যানন। যাঁর প্রতিটা ডেটই এখন ব্লক বললেই চলে। কৃতি স্যানন সদ্য ব্যস্ত রয়েছেন তাঁর আগামী ছবি মিমি-র প্রোমশন নিয়ে। 

Asianet News Bangla | Published : Jul 28, 2021 3:14 AM IST / Updated: Jul 28 2021, 11:36 AM IST

তপন বক্সি, মুম্বই- এই মুহূর্তে বলিউডের ডাকসাইটে সুন্দরী কৃতি স্যানন তার ৩১তম জন্মদিন পালন করলেন। বর্তমানে বলিউডের অন্যতম ব্যস্ত অভিনেত্রী কৃতি স্যানন। যাঁর প্রতিটা ডেটই এখন ব্লক বললেই চলে। কৃতি স্যানন সদ্য ব্যস্ত রয়েছেন তাঁর আগামী ছবি মিমি-র কাজ নিয়ে। চলছে পুরো দমে প্রমোশনের কাজ। জন্মদিনেও তার ব্যতিক্রম ঘটল না। এই স্টুডিওর একটি ফ্লোরে কৃতি এদিন নতুন ছবি 'মিমি'-র প্রোমোশনে ব্যস্ত ছিলেন। 

আরও পড়ুন-Pregnant ঐশ্বর্য, হাত দিয়ে আড়াল করেও ঢাকতে পারলেন না বেবিবাম্প, তবে কি দ্বিতীয়বার মা হচ্ছেন অ্যাশ

আরও পড়ুন-সহবাসের যৌনতা খনিকের, কিন্তু স্বামীর অত্যাচার সহ্য করা যায় না, কেন বললেন অন্তঃসত্ত্বা নুসরত

এদিন তিনি উপস্থিত ছিলেন গোরেগাঁও এর ফিলমিস্তান স্টুডিওয়। আর সেই ফিল্মিস্তান স্টুডিওর ফ্লোরেই এবার কাটল তাঁর স্পেশ্যাল দিন। সেখান থেকে বেরিয়ে এসে কৃতি এদিন সাংবাদিকদের সামনে  বার্থডে কেকও কাটেন। শর্ট নিয়ন গ্রিন ড্রেসের সঙ্গে ম্যাচিং করা ছিল কৃতির হিলস আর ঢেউ খেলানো বাদামি রঙের লুজ স্টাইলড হেয়ার। 'মিমি' ছবির নায়িকাকে পরমা সুন্দরী-র মতই  লাগছিল এদিন। 

জন্মদিনের আগের দিন অর্থাৎ ২৬ জুলাই নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে কৃতির নতুন ছবি 'মিমি'। এই ছবিতে প্রীতির সঙ্গে অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠি, সাই তমহানকর, মনোজ পাহওয়া, জয়া ভট্টাচার্য, সুপ্রিয়া পাঠকেরা। আগামী দিনে 'মিমি' ছাড়াও কৃতির হাতে রয়েছে আরও চারটি নতুন  ছবি, 'হাম দো হামারে দো', 'বচ্চন পান্ডে', 'ভেড়িয়া', ও 'আদি পুরুষ '। যার ফলে বলাই চলে বলিউডে নিজের পায়ের তলার মাটি বেজায় শক্ত করে ফেলেছেন কৃতি। সকলকে কড়া টক্কর দিয়ে একের পর এক ছবি ফ্লোরে আসছে তাঁর। ফলে সিনেদুনিয়ায় তাঁর ব্যস্ততা যে তুঙ্গে, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। 

Share this article
click me!