প্রযোজনার দায়িত্ব থেকে সরলেন প্রিয়াঙ্কা, আটকে গেল মাধুরীর হলিউড প্রোজেক্ট

মাধুরী দিক্ষিতের জীবনী অবলম্বনে একটি আমেরিকান কমেডি সিরিজ তৈরি হওয়ার কথা চলছিল, যেটির প্রযোজনার দায়িত্ব নিজের কাঁধে তুলে নেওয়ার কথা ঘোষণা করেছিলেন বলিউড ছাড়িয়ে হলিউডে পা রাখা ভার্সেটাইল অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়। কিন্তু শেষ পর্যন্ত নিজের দেওয়া কথা রাখলেন না পিগি চপস। সেই সঙ্গে বন্ধও হয়ে গেল আগামী সিরিজের ভাবনাও। 
 

Kasturi Kundu | Published : Feb 26, 2022 11:36 AM IST

২৫ ফেব্রুয়ারি ওটিটি প্ল্যাটফর্মে (OTT Platform) মুক্তি পেয়েছে বসি ক্যুইন মাধুরী দিক্ষিত (Madhuri Dixit) অভিনীত প্রথম ওয়েব সিরিজ দ্য ফেম গেম (The Fem Game)। প্রথমবার ওটিটি প্ল্যাটফর্মে আত্মপ্রকাশের পরই দর্শকের প্রশংসা কুড়িয়েছেন বি-টাউনের ধক ধক গার্ল। একদিকে যখন ওয়েব সিরিজে হাতেখড়ির সাফল্য উপভোগ করছেন, তখন অন্যদিকে একটি মন খারাপের খবরও শোনালেন বলিউডের দাপুটে অভিনেত্রী মাধুরী দিক্ষিত। তাঁর জীবনী অবলম্বনে একটি আমেরিকান কমেডি সিরিজ (American Comedy series) তৈরি হওয়ার কথা চলছিল, যেটির প্রযোজনার দায়িত্ব নিজের কাঁধে তুলে নেওয়ার কথা ঘোষণা করেছিলেন বলিউড ছাড়িয়ে হলিউডে পা রাখা ভার্সেটাইল অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka chopra)। কিন্তু শেষ পর্যন্ত নিজের দেওয়া কথা রাখলেন না পিগি চপস (Priyanka chopta)। মাধুরীর জীবনকে কেন্দ্র করে যে আমেরিকান সিরিজ তৈরি হওয়ার কথা ছিল সেটির প্রযোজনার (Producing) দায়িত্ব থেকে নিক ঘরণীর সরে আসার কথা জানালেন ফেম গেম নায়িকা মাধিরী দিক্ষীত স্বয়ং। আর সেই সঙ্গে বন্ধ হয়ে গেল আগামী সিরিজের ভাবনাও। 

সালটা ছিল ২০১৭, দ্যা স্কাই ইজ পিঙ্ক নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া সোশ্যাল সাইটে একটি পোস্টের মাধ্যমে জানিয়ছিলেন, বলিডিভা মাধুরীকে নিয়ে যে আমেরিকান সিরিজ তৈরি হবে সেটির প্রযোজনা তিনি করবেন। আর প্রযোজকের ভূমিকায় নিজেকে সকলের সামনে মেলে ধরতে চিনি রীতিমত উদগ্রীব। বলিউড ছাড়িয়ে হলিউডের মাটিতে এখন দাপিয়ে রাজত্ব করছেন পিসি। সেই সময়ও হলিউডে নিজের জায়গা তৈরি করছিলেন তিনি। সেই জন্যই হলিউড প্রোজেক্টের প্রযোজনার দায়িত্ব নিতে বেশ উৎসাহী ছিলেন কোয়ান্টিকো গার্ল। তবে 
একটি সাক্ষাৎকারে মাধুরী বলেন, অনেক সময়ই অনেক ধরনের পরিকল্পনা করা হয়ে থাকে। তবে সব সময় যে সেটা বাস্তবায়িত হয় এমনটা নয়। এখন বিষয়টা চিন্তাভাবনার পর্যায় রয়েছে। দ্য ফেম গেমের পরিচালক শ্রী রাও-য়ের নির্দেশনাতেই তৈরি হওয়ার কথা ছিল মাধুরীর জীবনী নিয়ে আমেরিকান সিরিজ। তবে আগামী দিনে এই প্রোজেক্টের কাজ আর এগিয়ে নিয়ে যাওয়া হবে না। সে কথা সাফ জানিয়ে দিলেন বলি অভিনেত্রী। মাধুরীর নতুন শো দ্য ফেম গেমের এক্সিকিউটিভ প্রযোজক হিসাবে কাজ করছেন অভিনেত্রীর স্বামী শ্রীরাম নেনে। 

মাধুরী তাঁর না হওয়া শো প্রসঙ্গে বলেন, সেটি কিন্তু কোনও নিপাট অটোবায়োগ্রাফি ছিল না। বলিউডের একজন সফল নায়িকার জার্নি যে কোনওভাবেই বিদেশের মাটিতে প্রাধান্য পায় নি সেই বিষয়টাকেই দর্শকের সামনে তুলে ধরার প্রয়াস ছিল শ্রী রাও-য়ের। শ্রী রাম নেনের সঙ্গে বিয়ের পর মুম্বই ছেড়ে ডেনভারে পাড়ি দেন মাধুরি। কিন্তু সেখানে তাঁকে কেও রুপোলি দুনিয়ার সুপারস্টার হিসাবে চিনতই না। এই ধরনের ছোট ছোট বিষয়গুলোকেই সিরিজের মাধ্যমে দর্শক দরবারে মেলে ধরা হতো। তবে আপাতত সেটা আর হচ্ছে না। 

Read more Articles on
Share this article
click me!