Lata Mangeshkar : 'Covid' নেগেটিভ লতা মঙ্গেশকর, নিউমোনিয়া মুক্ত হয়ে অনেকটাই সুস্থ বর্ষীয়াণ গায়িকা

করোনা মুক্ত হলেন সুর-সাম্রাজ্ঞী লতা মঙ্গেশকর। । করোনার পাশাপাশি নিউমোনিয়াতেও আক্রান্ত হয়েছিলেন লতা মঙ্গেশকর । এবার করোনার পাশাপাশি নিউমোনিয়াকেও  হারিয়ে দিলেন বিরানব্বই বছরের বর্ষীয়াণ গায়িকা। সর্বভারতীয় সংবাদমাধ্যমে সেখবর জানিয়েছেন মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ টোপে। তবে কোভিড রিপোর্ট নেগেটিভ হতেই স্বস্তি ফিরেছে ভক্তদের। 

Riya Das | Published : Jan 31, 2022 6:49 AM IST / Updated: Jan 31 2022, 03:15 PM IST

করোনা মুক্ত হলেন সুর-সাম্রাজ্ঞী লতা মঙ্গেশকর। । করোনার পাশাপাশি নিউমোনিয়াতেও আক্রান্ত হয়েছিলেন লতা মঙ্গেশকর  (Lata Mangeshkar )। এবার করোনার পাশাপাশি নিউমোনিয়াকেও  হারিয়ে দিলেন বিরানব্বই বছরের বর্ষীয়াণ গায়িকা। সর্বভারতীয় সংবাদমাধ্যমে সেখবর জানিয়েছেন মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ টোপে। গত ৮ জানুয়ারি কোভিড রিপোর্ট পজিটিভ হতেই তড়িঘড়ি মুম্বইয়ের ব্রিচ-ক্যান্ডি হাসপাতালে ভর্তি করা হয়েছিল সুর-সাম্রাজ্ঞীকে (Lata Mangeshkar health Update)। 
করোনা আক্রান্ত হওয়ার কথা শুনেই মন খারাপ হয়েছিল ভক্তদের। 

করোনামুক্ত হওয়ার পরও বার্ধক্যজনিত কারণে এবং শারীরিক জটিলতার আশঙ্কায় তাকে আইসিইউ-তে রাখা হয়েছে। তবে শারীরিক অবস্থার অনেকটাই উন্নতি হয়েছে। চিকিৎসকেরাও জানিয়েছিলেন, গত তিন দিন ধরে ভেন্টিলেশনের বাইরে রয়েছেন লতা মঙ্গেশকর। তবে কোভিড রিপোর্ট নেগেটিভ হতেই স্বস্তি ফিরেছে ভক্তদের। লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar ) টুইটারে সমস্ত ভক্তদের উদ্দেশ্যে জানানো হয়েছে, 'মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালেই লতা দিদির চিকিৎসা চলছে। সকালবেলাতেই কৃত্রিম শ্বাসযন্ত্র থেকে বের করার পরীক্ষা করা হয়েছে। বর্তমানে তার স্বাস্থ্যের উন্নতি লক্ষ্য লক্ষ্য করা যাচ্ছে। প্রতীত সামদানী ও তার টিমের তত্ত্বাবধানে চিকিৎসা চলছে তার।  সকলকে ধন্যবাদ লতাজিক সুস্থ হয়ে ওঠার জন্য প্রার্থনা ও শুভেচ্ছা পাঠানোর জন্য'।

 

 

আরও পড়ুন-Mouni Roy Wedding : লাল বেনারসিতে নববধূ মৌনি, ফের প্রকাশ্যে চুমুতে ভরিয়ে দিলেন সূরজ

আরও পড়ুন-Deepika-Alia: আলিয়া ভাটকে নিয়ে পুরুষ শৌচাগারে কেন ঢুকেছিলেন দীপিকা, জানলে চমকে যাবেন

আরও পড়ুন-Ibrahim-Palak : হাতে নাতে ধরা পড়েই কি পলক-কে এড়িয়ে যাচ্ছেন ইব্রাহিম, গোপন প্রেমের চর্চা তুঙ্গে

 

লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar)  চিকিৎসকরা আরও জানিয়েছেন, তিনি সম্পূর্ণ সুস্থ হয়ে যেন তাড়াতাড়ি বাড়ি ফিরতে পারেন সকলে সেটাই প্রার্থনা করুন। লতা মঙ্গেশকরের স্বাস্থ্য নিয়ে এই মুহূর্তে গোটা দেশ চিন্তিত। ইতিমধ্যেই তার দ্রুত সুস্থতার জন্য অযোধ্যায় মহামৃত্যুঞ্জয় যাপ ও যজ্ঞ করা হয়েছে।  লতা মঙ্গেশকরের  (Lata Mangeshkar health Update) শারীরিক অবনতির খবর পেয়েই মুখ খুলেছেন লতার মুখপাত্র। লতার স্বাস্থ্য নিয়ে তিনি সাফ জানিয়েছেন, এটা সম্পূর্ণ মিথ্যা রটনা ছাড়া আর কিছুই নয়, এই ধরনের মিথ্যা খবরের রটনা শুনেই মন খারাপ লাগছে। তবে আপনারা জেনে রাখুন বর্তমানে লতাজি আগের তুলনায় অনেকটাই সুস্থ আছেন। তার শারীরিক অবস্থাও আগের তুলনায় স্থিতীশীল। এখনও পর্যন্ত তাকে হাসপাতালে আইসিইউ-তে রেখেছেন চিকিৎসকেরা। এবং প্রতি মুহূর্তেই চিকিৎসকদের নজরে রয়েছেন লতাজি। তবে এই সমস্ত ভুঁয়ো গুজব না রটিয়ে দ্রুত আরোগ্য কামনা করুন, যাতে তিনি তাড়াতাড়ি বাড়ি ফিরতে পারেন। এখনও পর্যন্ত আইসিইউ--তে (ICU) থাকবেন সুর-সাম্রাজ্ঞী লতা মঙ্গেশকর (Lata Mangeshkar )।  সর্বক্ষণই চিকিৎসকদের নজরে রয়েছেন লতা মঙ্গেশকর। কিংবদন্তি গায়িকার স্বাস্থ্যের দিকে সর্বদাই নজর রয়েছে চিকিৎসক প্যানেলের। তবে  ব্রিচ-ক্যান্ডি হাসপাতালের চিকিৎসকরা বলছেন, বার্ধক্যের কারণেই সুস্থ হতে এতটা সময় লাগছে লতাজির। তবে আগের তুলনায় অনেকটাই সুস্থ রয়েছেন লতা মঙ্গেশকর।

Read more Articles on
Share this article
click me!