সেক্স করতে হবে ভিডিও কলে, নোংরা ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি উরফিকে, অবশেষে গ্রেফতার অভিনেতা


উরফির পোস্ট করা ছবি ভাইরাল হতেই নড়েচড়ে বসে মুম্বই পুলিশ। সূত্র থেকে জানা গেছে উরফিকে ব্ল্যাকমেইল করা ওই ব্যক্তির নাম অবোদে আফ্রিদি। ইতিমধ্যেই পুলিশ গ্রেফতার করেছে অভিযুক্তকে। উরফি জাভেদ নিজের ইনস্টা স্টোরিতে সে কথা জানিয়েছেন। হেনস্থাকারী পুলিশের জালে আটক হওয়ায় স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন উরফি জাভেদ। এই সুখবর সকলের সঙ্গে শেয়ার করে উরফি লেখেন, সুখবর লোকটা আমায় হেনস্থা করছিল দীর্ঘদিন ধরেই। অবশেষে সে শ্রীঘরে। মুম্বই পুলিশকে অসংখ্যা ধন্যবাদ। 

Riya Das | Published : Aug 17, 2022 4:13 AM IST

উরফি জাভেদ মানেই নতুন নতুন চমক। তবে উদ্ভট সাজগোজের জন্যই বারেবারে শিরোনামে থাকেন নায়িকা। এখন বলি নায়িকাদেরর মতোই তার পরিচিতি।  তবে এবার আর কোন বিতর্ক নয় বরং বিপাকে পড়েছেন উরফি জাভেদ। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন উরফি জাভেদ।  যেখানে তিনি বলেছেন, এক ব্যক্তি তাকে দীর্ঘদিন ধরে ব্ল্যাকমেইল  করছে। ওই যুবক তার ছবি টেম্পার করে ব্ল্যাকমেইল করেছে। উরফি এটাও দাবি করেছেন ভিডিও সেক্স করার জন্য বারবার অনুরোধ করেছেন ওই ব্যক্তি। সহ্য করতে না পেরে তিনি থানায় গিয়ে এফআইআর দায়ের করেছেন। কিন্তু দুই সপ্তাহ পেরিয়ে গেলেও কোনও ব্যবস্থা নেয়নি। উরফি আরও বলেছেন ওই ব্যক্তি পঞ্জাব ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করেন। চ্যাটের স্ক্রিনশট ও অভিযোগ তোলা ব্যক্তির ছবি পোস্ট করেছেন। উরফির পোস্ট করা ছবি ভাইরাল হতেই নড়েচড়ে বসে মুম্বই পুলিশ।

সূত্র থেকে জানা গেছে উরফিকে ব্ল্যাকমেইল করা ওই ব্যক্তির নাম অবোদে আফ্রিদি। ইতিমধ্যেই পুলিশ গ্রেফতার করেছে অভিযুক্তকে। উরফি জাভেদ নিজের ইনস্টা স্টোরিতে সে কথা জানিয়েছেন। হেনস্থাকারী পুলিশের জালে আটক হওয়ায় স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন উরফি জাভেদ। এই সুখবর সকলের সঙ্গে শেয়ার করে উরফি লেখেন, সুখবর লোকটা আমায় হেনস্থা করছিল দীর্ঘদিন ধরেই। অবশেষে সে শ্রীঘরে। মুম্বই পুলিশকে অসংখ্যা ধন্যবাদ। 

 

 

উরফি আগে জানিয়েছিলেন, এই লোকটা কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় আমায় বিরক্ত করেছে। ২ বছর আগে এই ঘটনা ঘটেছিল। তখনও একটা খারাপ সময়ের মধ্যে দিয়ে সময় কাটিয়েছি।  ২ বছর আগেও পোস্ট করেছিলাম যা এখনও আমার প্রোফাইলে আছে।   ওই ছবির বিনিময়ে ভিডিও কলে সেক্স করার জন্য বলেছিল।  এমনকী এও বলেছিল যে বলিউডের কিছু পেজে আমার ছবি দিয়ে কেরিয়ার নষ্ট করে দেবে। এবারও পুরো বিষয়টা নিয়ে আমি বিরক্ত। এতদিন হয়ে যাওয়ার পরও  গোরেগাঁও পুলিশের পক্ষ থেকে কোনও সাড়া মেলেনি। আমি খুবই আশাহত। এত কিছু বলার পরও এখনও পর্যন্ত কোনও পদক্ষেপও নেওয়া হয়নি। অবশেষে উরফি অভিযোগের ভিত্তিতে ওই ব্যক্তিতে গ্রেফতার করেছে মুম্বই পুলিশ।যত দিন যাচ্ছে ততই যেন আরও বোল্ড হয়ে উঠছেন ফ্যাশন কুইন উরফি জাভেদ। তাকে নিয়ে সমালোচনা হবে না এমন কোনওদিন বোধহয় এখন হয়নি। সর্বদাই শিরোনামে থাকেন উরফি জাভেদ।   কাটাছেড়া পোশাকে ঝড় তুলতে সিদ্ধহস্ত উরফি জাভেদ। শরীরে পোশাক না রাখতে পারলেই ভাল। আর এটাকেই যেন ফ্যাশন স্টেটমেন্ট হিসেবে ধরে নিয়েছেন উরফি জাভেদ। বেশিরভাগ সময়েই অন্তর্বাস ছাড়াই ক্যামেরায় সামনে পোজ দেন উরফি জাভেদ। আর তারপরই শুরু হয়ে যায় বিতর্ক।  তবে এবার নয়া বিতর্কে নাম জড়াল উরফির।

Read more Articles on
Share this article
click me!