ভ্যালেনটাইন্সই উইকেই নয়া চমক, বিগ বি-র নাতনির ছবিতে হার্ট ইমোজি সিদ্ধান্তের

সোশ্যাল সাইটে প্রেমের এক নতুন চমক দিলেন বলি মেগাস্টার অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি নন্দার বহুচর্চিত প্রেমিক সিদ্ধান্ত চতুর্বেদী। সোশ্যাল সাইটে নভ্যার পোস্ট করা ভিন্নস্বাদের ক্যান্ডিড ছবিতে হার্ট ইমোজি দিলেন সিদ্ধান্ত। তাঁদের প্রেমচর্চা নিয়ে বাড়ছে জল্পনা। 

Kasturi Kundu | Published : Feb 13, 2022 8:59 AM IST / Updated: Feb 13 2022, 02:34 PM IST

তারকাদের প্রেম-বিরহ সর্বদাই থাকে চর্চার আলোয়। রাত পোহালেই ভ্যালেনটাইন্স ডে। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সকলেই গা ভাসাবেন প্রেমের সাগরে। আর তার ঠিক আগের দিনই সোশ্যাল সাইটে প্রেমের এক নতুন চমক দিলেন বলি মেগাস্টার অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি (Navya Naveli Nanda) নন্দার বহুচর্চিত প্রেমিক সিদ্ধান্ত চতুর্বেদী (Siddhant Chaturvedi)। ভ্যালেনটাইন্স উইকেই বিগ বি-র নাতনির সোশ্যাল সাইটে পোস্ট করা ক্যান্ডিড ছবিতে বিশেষ ইমোজি দিয়ে সকলের নজর কারলেন গাল্লি বয় স্টার। কমেন্ট সেকশনে হার্ট বা হৃদয়ের ইমোজি (Heart Emoji) দেওয়ার পরই নভ্যা (Navya Naveli Nanda)আর সিদ্ধার্থের প্রেমচর্চা নিয়ে জল্পনার পারদ যে আরও চড়ছে সে কথা কিন্তু বলার অপেক্ষাই রাখছে না। প্রসঙ্গত, গত বছর থেকেই বলিউডের ইয়ং সুপারস্টার সিদ্ধার্থ চতুবের্দী (Siddhant Chaturvedi) আর শাহেনশার নাতনি নভ্যা নভেলির প্রেমকাহিনি নিয়ে কানাঘুষো শোনা যাচ্ছিল টিনসেল টাউনে। যদিও এই প্রসঙ্গে কখনই কোনও সবুজ সংকেত দেন নি সিদ্ধার্থ বা নভ্যা (Navya Naveli Nanda) । 

অমিতাভ নাতনি মাঝেমধ্যেই সোশ্যাল সাইট ইন্সটাগ্রামে (Instagram) ভিন্নস্বাদের ছবি শেয়ার করে থাকেন। সম্প্রতি ইন্সটাগ্রাম হ্যান্ডেলে (Instagram) নিজের বেশ কয়েকটি ক্য়ান্ডিড ছবি পোস্ট করেন নভ্যা। আসলে সিদ্ধার্থের চর্চিত প্রেমিকা নভ্যার আগামী প্রোজেক্টের কথা কথা উল্লেখ করে ইন্সটাগ্রামে একটি পোস্টও করেন তিনি। রুপোলি দুনিয়ার তারকা না হলেও বলিউডের (Bollywood) হেভিওয়েট ফ্যামিলি বচ্চন পরিবারের সদস্য হওয়ার দরুণ তাঁর ওপরও থাকে পাপারাতজিদের ক্যামেরা। এছাড়াও সোশ্যাল সাইটে রয়েছে নভ্যার প্রচুর অনুরাগী। যখন ইন্সটা হ্যান্ডেলে বিগ বি (Amitabh) নাতনি কোনও ছবি পোস্ট করেন লাইক, কমেন্টেসর বন্যা বয়ে যায়। 

আরও পড়ুন-বড়দিনের সেলিব্রেশনে বিগ বি, পরিবারের সঙ্গে ডিনার পার্টি, দেখুন সেই ছবি

আরও পড়ুন-গভীর ডিপ্রেশনে ভুগছেন অমিতাভের নাতনি নভ্যা, চরমে পৌঁছে নিচ্ছেন মনোবিদের পরামর্শ

আরও পড়ুন-আপাতত অভিনয় জগতে আসছেন না অমিতাভের নাতনি, কী করবেন তিনি, খোলসা নেট-দুনিয়ায়

বাণিজ্য শহরের ইয়ং ট্যালেন্ট নভ্যা এক সাক্ষাৎকারে বলেছেন, অভিনয় জগতে পা রাখার আপাতত কোনও পরিকল্পনা নেই তাঁর। তিনি তাঁর বাবার ব্যবসাকেই এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে অঙ্গীকারবদ্ধ। নভ্যার ঠাকুরদা এইচপি নন্দার ব্যবসায় যদি সত্যিই বিগ বি নাতনি এন্ট্রি নেন তাহলে সেটি হবে নন্দা পরিবারের চতুর্থ জেনারেশন এবং সর্বোপরি প্রথম মহিলা যিনি ব্যবসার কাজে হাত লাগাবেন। তবে আপাতত সিদ্ধান্ত আর নভ্যার প্রেমকাহিনিতে ভ্যালেনটাইন্স ডে-তে নতুন কোনও টুইস্ট আসে কিনা এখন সেই দিকেই নজর সকলের। 

Read more Articles on
Share this article
click me!