'ডান্স দিওয়ানে জুনিয়র'-এর মঞ্চে একরত্তির নাচে মুগ্ধ নীতু, তুলনা করলেন আলিয়ার সঙ্গে

তিন বিচারকের সামনে 'ল্যায়লা ম্যায় ল্যায়লা' নাচে বেলি ডান্স করেন গীত। যা দেখে এক কথায় পুরো বোল্ড আউট হয়ে যান তিন বিচারকই। গীতের নাচ থেকে সবথেকে বেশি মুগ্ধ হন নীতু। 

Web Desk - ANB | Published : Apr 21, 2022 11:23 AM IST

শুরু হয়ে গিয়েছে বাচ্চাদের নাচের রিয়েলিটি শো ডান্স দিওয়ানে জুনিয়র। সেখানে নোরা ফতেহি ও কোরিওগ্রাফার মরজি পেস্টনজির সঙ্গে বিচারকের আসনে দেখা যাচ্ছে নীতু কাপুরকে। ডান্স দিওয়ানের মঞ্চে একে অপরের সঙ্গে বেশ মজার সময় কাটাচ্ছেন তিন বিচারক। মাঝে মধ্যে আবার নিজের নাচের জাদুতে সবাইকে মোহিত করতে দেখা যাচ্ছে নোরাকে। আর এবার সেই মঞ্চেই ৮ বছর বয়সী এক প্রতিযোগীকে নিজের পুত্রবধূ আলিয়া ভাটের সঙ্গে তুলনা করলেন নীতু। বলেন, ওই প্রতিযোগী 'আলিয়ার জুনিয়র ভার্সান'।   

ডান্স দিওয়ানে জুনিয়রে প্রতিযোগীদের বয়স ৪ থেকে ১৪-র মধ্যে। এই বয়সসীমা দেওয়া হয়েছিল কর্তৃপক্ষের তরফে। এমনকী, সেখানে তাঁরা একা, কোনও গ্রুপ ও কোনও বন্ধুর সঙ্গেও নাচতে পারে বলে জানানো হয়। এই অনুষ্ঠানের সঞ্চালনা করছেন করণ কুন্দ্রা। আর সেখানে নিজের মতো করে নেচে বিচারকদের মন জয় করে নিচ্ছে প্রতিযোগীরা। এই অনুষ্ঠানের অন্যতম জনপ্রিয় প্রতিযোগী হল ৮ বছর বয়সী গীত কৌর বাগ্গা। তার বাড়ি মধ্যপ্রদেশের রতলমে। মাত্র ৮ বছর বয়সে মঞ্চে বেলি ডান্স নেচে সবাইকে মুগ্ধ করে দিয়েছে সে। আর এই নাচে তার অসাধারণ এনার্জি ও মুভস দেখে মুদ্ধ সবাই। নিজের পারফরম্যান্স দিয়ে সবাইকেই অবাক করে দিয়েছে সে।   

তিন বিচারকের সামনে 'ল্যায়লা ম্যায় ল্যায়লা' নাচে বেলি ডান্স করেন গীত। যা দেখে এক কথায় পুরো বোল্ড আউট হয়ে যান তিন বিচারকই। গীতের নাচ থেকে সবথেকে বেশি মুগ্ধ হন নীতু। তিনি বলেন, 'নাচের সময় গীতের মুখভঙ্গি ছিল অসাধারণ। নাচের পাশাপাশি সমানভাবে অভিনয় করে গিয়েছে সে। এমনকী, একটি বিটও সে মিস করেনি।' তারপরই নিজের পুত্রবধূ আলিয়া ভাটের সঙ্গে গীতের তুলনা করেন তিনি। বলেন, "নাচের সময় তোমার কোনও দিকে মন ছিল না। এটাকেই নাচের প্রতি পাগলামি বলা হয়। তোমার মধ্যে নিশ্চয়ই কোনও বিষয় রয়েছে। গীত তুমি আমাকে আলিয়ার কথা মনে পড়িয়ে দিয়েছ। খুব মিষ্টি তুমি।" 

তবে এত সুন্দর পারফরম্যান্সের পর কি মেগা অডিশনে জায়গা করে নেবে গীত? তা জানার জন্য অবশ্যই দেখতে হবে ডান্স দিওয়ানে জুনিয়র। কালার্সে শনিবার ও রবিবার ঠিক রাত ৯টার সময় এই অনুষ্ঠানটি সম্প্রচারিত হবে। 

গীত কৌর বাগ্গা

এর আগে একটি বিটিএস ভিডিও পোস্ট করেছিলেন নীতু কাপুর। সেখানে নীতুকে বলিউডের ডান্সিং ডিভা নোরা ফাতেহির সঙ্গে নাচতে দেখা যায়। নীতু কাপুরকে তাঁর সিটে বসে বিখ্যাত গান 'প্যায়ার দো প্যায়ার লো'-তে নোরার সঙ্গে নাচতে দেখা যায়। ভিডিওতে নোরার নাচ এবং তার অভিব্যক্তিও এতটাই সহজাত যে দর্শকরাও নাচতে বাধ্য হন। 

Read more Articles on
Share this article
click me!