এক মাস পর ছেলের ছবি ফাঁস করলেন সোনম, একরত্তির নাম কী রাখলেন জানেন

গত আগস্ট মাসেই মা হয়েছেন বলি অভিনেত্রী সোনম কাপুর। সোনমের পুত্রসন্তানকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন  ভক্তরা। এতদিন পর্যন্ত সন্তানের কোনও ছবি প্রকাশ্যে আনেননি সোনম কাপুর। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একরত্তি ছেলের ছবি ফাঁস করলেন সোনম।

Riya Das | Published : Sep 21, 2022 3:55 AM IST

জন্মাষ্টমীর পরের দিন সোনমের কোল আলো করে এসেছে ফুটফুটে পুত্রসন্তান। গত আগস্ট মাসেই মা হয়েছেন বলি অভিনেত্রী সোনম কাপুর।  ২০ আগস্ট  পুত্র সন্তানের জন্ম দিয়েছেন সোনম কাপুর। বলি অভিনেত্রীর এখন অনেক দায়িত্ব বেড়ে গেছে। মা হিসেবে নতুন দায়িত্ব খুব সুন্দরভাবে পালন করেছেন বলি নায়িকা। আপাতত সোনমের পুত্রসন্তানকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন  ভক্তরা। এতদিন পর্যন্ত সন্তানের কোনও ছবি প্রকাশ্যে আনেননি সোনম কাপুর। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একরত্তি ছেলের ছবি ফাঁস করলেন সোনম।

এই প্রথমবার সন্তানের ছবি প্রকাশ্যে আনলেন সোনম কাপুর ও আনন্দ আহুজা। গত মঙ্গলবার এক মাস পূর্ণ করল তাদের একরত্তি। সেই আনন্দ উপলক্ষে ছেলের ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তারকা-দম্পতি। হলুদ রঙের পাঞ্জাবিতে সেজেছেন আনন্দ এবং হলুদ রঙের সালোয়ার কামিজে সেজেছেন সোনম কাপুর। তাদের কোলে রয়েছে একরত্তি। ছেলেকেও হলুদ রঙের কাপড়ে মুড়ে রাখা হয়েছে। স্ত্রীর কপালে আদরে চুম্বনে ভরিয়ে দিয়েছেন আনন্দ। এদিন ছেলের নামও প্রকাশ্যে এনেছেন সোনম ও আনন্দ আহুজা। সোনমের ছেলের নাম বায়ু কাপুর আহুজা। এবং সেই নামের তাৎপর্যও বুঝিয়েছেন তারকা দম্পত্তি। এই নামের অর্থ হল নিহিত বায়ুর শক্তি ও সাহস। ছেলের প্রথম ঝলক দেখেই ভালবাসা ও শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। তাদেরকেও ধন্যবাদ জানিয়েছেন তারকা-দম্পত্তি।

 

 

দিন কয়েক আগে সোনম কাপুরের বোন রিয়া কাপুর সোমবার সোনম পুত্রের প্রথম ছবি প্রকাশ্যে এনেছিলেন। তবে বোনপোর ছবি শেয়ার করলেও সোনম পুত্রের মুখ ইমোজি দিয়ে ঢেকে দিয়েছিলেন রিয়া। ইমোজি দিয়ে বোনপোকে আড়াল করে রেখেছিলেন রিয়া। রিয়ার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে মুখে মাস্ক পরেই একরত্তিতে দেখতে গেছেন রিয়া ও অনীল পত্নী সুনীতা কাপুর। নাতিকে কাছ থেকে দেখে চোখে জল অনীল পত্নীর। এবং বোনপোকে দেখে হাউ হাউ করে কেঁদে ফেলেছেন রিয়া কাপুর। ছবিতে দেখা যাচ্ছে চোখে হাত দিয়ে জল মুছছেন রিয়া। বোনপোর ছবি শেয়ার করে রিয়া লেখেন, রিয়া মাসি একদম ঠিক নেই। এত্তো কিউট। বাপরে, এ তো সহ্য হচ্ছে না। এই মুহূর্তটা কেমন জানি অবাস্তব মনে হচ্ছে। সোনম আমি তোমাকে খুব ভালবাসি, তুমি আমার দেখা সবচেয়ে সাহসী মা, আর আনন্দ আহুজা সবচেয়ে ভাল বাবা। অনেক অনেক শুভেচ্ছা নতুন দিদিমা সুনীতা কাপুরকেও। খুশির খবরে মাতোয়ারা বি-টাউন।  শুরু হল জীবনের নতুন অধ্যায়। অভিনেত্রীর প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।  ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, মুম্বইয়ের বাড়িতেই ছয় মাস থাকবেন সোনম কাপুর এবং কাপুর পরিবারের সান্নিধ্যে বড় করবেন। তারপর লন্ডন বা দিল্লিতে চলে যাবেন। তবে কোথায় থাকবেন তা এখনও জানা যায়নি। সন্তানের সঙ্গে আপতত থাকবেন আনন্দ ও সোনম। তবে ছেলে বড় হওয়ার পরই ফের নিজের কাজে ফিরবেন অনিল কন্যা।
 

Read more Articles on
Share this article
click me!