বদলে গেল মন্নত, শাহরুখের সিদ্ধান্তে সোশ্যাল মিডিয়ায় ঝড়, পোস্ট শয় শয় ভক্তের

শাহরুখের মন্নতের কথা জানেন না এমন ব্যক্তি খুঁজে পাওয়া দায়। অনেকেই মন্নতের সামনে দাঁড়িতে পোজ দিয়েছেন। এবার বদল হল শাহরুখের এই শখের বাড়ির। এ কথা নিজেই টুইট করে জানিয়েছেন বাদশা। আর তাঁর টুইটে প্রতিক্রিয়া জানিয়েছেন শয় শয় ভক্তরা। 

Web Desk - ANB | Published : Apr 24, 2022 6:08 AM IST

শাহরুখ খানের মন্নতের কথা সকলেই জানেন। শাহরুখ ভক্তদের কাছে মন্নতের গুরুত্ব বিস্তর। প্রতি বছর বাদশার জন্মদিনের আগে এই মন্নতের সামনেই ভিড় জমে ভক্তদের। শাহরুখের মন্নতের কথা জানেন না এমন ব্যক্তি খুঁজে পাওয়া দায়। অনেকেই মন্নতের সামনে দাঁড়িতে পোজ দিয়েছেন। এবার বদল হল শাহরুখের এই শখের বাড়ির। এ কথা নিজেই টুইট করে জানিয়েছেন বাদশা। আর তাঁর টুইটে প্রতিক্রিয়া জানিয়েছেন শয় শয় ভক্তরা। 

আসলে বদল হল মন্নতের নেম প্লেট। আগে নেমপ্লেটে লেখা থাকত, Mannat Land End..আর এখন তা বদল হয়ে লেখা হল Mannat Land’s End.. পরিবর্তন হয়েছে রঙেরও। সেই ছবি এখন টুইটারে ট্রেন্ড। দুটি ছবি পাশাপাশি শেয়ার করেছেন ভক্তরা। আর তার তলায় রয়েছে শয় শয় কমেন্ট। কেউ লিখেছেন, আগের নেম প্লেটের সঙ্গে ছবি তোলা হল না। তো কেউ সেই পুরনো নেমপ্লেটের সঙ্গে তোলা ছবি শেয়ার করেছেন। আবার কেউ লিখেছেন, নেম প্লেটের পরিবর্তন হতেই থাকবে। কিন্তু এই আবেগের এই ভালোবাসার কোনও পরিবর্তন হবে না কখনও। সে যে যাই বলুন, মন্নতের নতুন নেমপ্লেটও যে দেখতে আকর্ষণীয় তা বলার অপেক্ষা রাখে না।  

এদিকে বর্তমানে নায়কের চলছে বেশ ব্যস্ত শিডিউল। পরের পর কাজ করে চলেছেন ছবির। বর্তমানে তিনি রাজকুমার হিরানির ডানকি নিয়ে বেশ ব্যস্ত। মুম্বই শহরেই হচ্ছে শ্যুটিং। এই ছবিতে প্রথমবার শাহরুখের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তাপসী। তবে, এখনও পর্যন্ত এই ছবির চরিত্রের ব্যাপারে তেমন কোনও ঘোষণা হয়নি। এদিকে, পাঠান ছবির জন্য দীর্ঘদিন স্পেনে শ্যুটিং করছেন শাহরুখ। গত মাসের শেষেই মুম্বই ফেরেন তিনি। তারপর অ্যাটলির হোম প্রোডাকশনের কাজে যোগ দেন বাদশা। ছবিতে শাহরুখের সঙ্গে রয়েছেন নয়নতারা। সে কাজ শেষে এবার শুরু করলেন হিরানির প্রোজেক্ট। সব মিলিয়ে একের পর এক কাজ নিয়ে ব্যস্ত বাদশা। 
এদিকে একটি বিজ্ঞাপন নিয়ে বেজায় বিতর্ক চলছে বলিপাড়ায়। বিজ্ঞাপনা শাহরুখ, অজয় ও অক্ষয়কে দেকা গিয়েছে। বিমল ব্র্যান্ডের পক্ষ থেকে শেয়ার করা হয় এই ভিডিও। এর পরই শুরু হয় বিতর্ক। বিজ্ঞাপনটি তামাক জাত দ্রব্যের। এদিকে অক্ষয় কুমার সব সময় ফিট থাকার বার্তা দিয়ে থাকেন। তারপর তিনি কী করে এমন বিজ্ঞাপন করেন তা নিয়ে প্রশ্ন ওঠে। শেষে বিজ্ঞাপন থেকে সেরে দাঁড়ান অক্ষয়।  

আরও পড়ুন- স্বামী-স্ত্রী হিসেবে দাদার সামনে নুসরত-যশ, সঙ্গে লোপামূদ্রা থেকে বাবুল- একাধিক হিট জুটি

আরও পড়ুন- রবিবার বিশেষ ধামাকা দিদি নম্বর ১-এর মঞ্চে, উপস্থিত মিমি চক্রবর্তী থেকে সোমলতা

আরও পড়ুন- পরীক্ষায় নাকি ডাহা ফেল করেছিলেন মিমি, ফাঁস হয়ে গেল সাংসদ অভিনেত্রীর কেচ্ছা
    


 

Read more Articles on
Share this article
click me!