লকডাউন ওঠার মুখে কুলির মুখে মাস্ক, বদলে গেলে বরুণের আগামী ছবির পোস্টার

  •  আবারও ছন্দে ফিরছে বিনোদন জগত
  • প্রকাশ্যে এল কুলি নম্বর ওয়ার-এর আরও েক পোস্টার
  • তবে এবার পোস্টারে নয়া চমক
  • নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ল বরুণের নয়া লুক 

Jayita Chandra | Published : Jun 11, 2020 10:59 AM IST

২০১৯ থেকেই বেশ কয়েকটি প্রতিক্ষীত ছবি দর্শকদের মনে ঝড় তুলেছিল। যার মধ্যে অন্যতম ছবি হল কুলি নম্বর ওয়ান। গোবিন্দা অভিনীত এই ছবির রিমেকে থাকছেন বরুণ ধাওয়ান ও সারা আলি খান। এই প্রথম সারার সঙ্গে জুটি বাঁধছেন বরুণ। প্রকাশ্যে এসেছিল এই ছবির পোস্টার ও প্রথম লুক। স্ট্রিট ডান্সার থ্রিডি-র কাজ শেষ করেই এই ছবির কাজে হাত দিয়েছিলেন বরুণ ও সারা। 

আরও পড়ুনঃ গভীর রাতেই সিল করা হল মালাইকার আবাসন, আতঙ্কে দিন কাটছে অভিনেত্রীর

ছবি মুক্তির কথা ছিল ২০২০-তেই। কিন্তু মারণ ভাইরাসের কোপে পড়ে বন্ধ ছবির কাজ। লকডাউনের চতুর্থ দফার শেষে মিলল ছাড়পত্র। একে একে ছবির শ্যুটিং শুরু করার পছে বিৃটাউন। এমন সময় আবারও সামনে এল এই ছবির পোস্টার। সেখানে দেখা গেল বরুণ ধাওয়ানকে। লকডাউনে সকলের মত বদলে দিয়েছে কুলির জীবনও। তাই এবার তাঁর মুখে মাস্ক। ছবির নতুন পোস্টারে দেখা গেল বরুণ ধাওয়ানকে। 

 

 

সোশ্যাল মিডিয়ায় এই নতুন পোস্টার শেয়ার করলেন বরুণ ধাওয়ান। তাঁর নয়া লুক এবার ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। তবে কী ছবির শ্যুটিং শুরু হবে নয়া কৌশলে, শ্যুটিং সেটেও কী কুলির মুখে থাকবে মাস্ক, লকডাউনের আগের কুলি ও লকডাউনের পরের কুলি নম্বর ওয়ানে কী পরিবর্তন আসতে চলেছে! সে প্রশ্নে উত্তর না মিললেও এই নতুন পোস্টারেই এখন মেতেছে নেট দুনিয়া।

Share this article
click me!