স্বাধীনতা দিবসের প্রাককালে বড় চমক, বন্দে মাতারম নয়া ছকে বেঁধে প্রতিরক্ষা বাহিনীকে স্যালুট টাইগারের

 প্রকাশ্যে এল মিউজিক ভিডিও বন্দেমাতরম। শুধু টাইগারের গানই নয়, কথায় ও নাচের মধ্যে দিয়ে তিনি শ্রদ্ধা জ্ঞাপন করলেন ভারতের প্রতিরক্ষা বাহিনীর প্রতি। 

Jayita Chandra | Published : Aug 13, 2021 3:42 AM IST

রবিবার স্বাধীনতা দিবস, দেখতে দেখতে একাধিক দশক পেরিয়ে ভারতবর্ষের ছবিটা এখন অন্যরকম। যে দেশের পরতে-পরতে জড়িয়ে রয়েছে স্বাধীনতা সংগ্রামের ইতিহাস, যে দেশের আবেগ আজ বাঁচিয়ে রেখেছেন বিনয়-বাদল-দীনেশ সুভাষচন্দ্র বসু, গান্ধীজীর অবদান, যে দেশ আজও ভোলেনি শহীদের রক্তে রাঙানো প্রতিটা সকাল, সেই দেশেরই মজ্জায় মজ্জায় জড়িয়ে রয়েছে স্বাধীনতা দিবসের মর্ম। আর এই বিশেষ দিনটিকে সেলিব্রেশনের কোন ত্রুটি থাকে না কারুর মধ্যে।

 

 

আর তাই স্বাধীনতা দিবসের সেই চেনা রঙিন ছবি আঁকতে দর্শক দরবারে হাজির টাইগার শ্রফ। গানের জগতে ইতিমধ্যেই হাতে খড়ি হয়েছে তার। পরপর মুক্তি পাওয়া তার দুটি গান এক কথায় ছিল সুপারহিট। শুধু গান বললে তাকে ভুল বলা হবে, সঙ্গে থাকে অনবদ্য ডান্স কম্পোজিশন। টাইগার শ্রফ স্বাধীনতা দিবসের আগেও তাই এবার পিছিয়ে থাকলেন না। প্রকাশ্যে এল মিউজিক ভিডিও বন্দেমাতরম। তার গানে ও কথায় সঙ্গে নাচের মধ্যে দিয়ে, তিনি শ্রদ্ধা জ্ঞাপন করলেন ভারতের প্রতিরক্ষা বাহিনীর প্রতি। বায়ুসেনা থেকে নেভি গানের প্রতিটি ছত্রে ছড়িয়ে রয়েছে তাদের অবদানের বীর কাহিনি।

 

 

আরও পড়ুন- মদের গ্লাস, সঙ্গে হট পোজে মধুমিতা, সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার হতেই তীব্র কটাক্ষ নেটিজেনদের

আরও পড়ুন- বুকের খাঁজ থেকে অনাবৃত উরু, বেরিয়ে রয়েছে গোপনাঙ্গ, স্বল্পাবাসে ত্রিধাকে নোংরা কটুক্তি নেটিজেনদের

এই গানটি পাওয়ার মুহূর্তেই মিলিয়ন ছাড়ায় ভিউ। রেমো ডিসুজা কম্পোজিশন টাইগারের গান দুই মিলিয়ে যাকে বলে এক পার্ফেক্ট স্বাধীনতা দিবসের উপস্থাপনা। এই ভিডিও প্রকাশ্যে আসা মাত্রই তা ভক্তদের নজর কাড়ে। টাইগার সোশ্যাল মিডিয়াতে এই খবর পোস্ট করে শেয়ার করেন ভক্ত মহলের সঙ্গে। বর্তমানে ভাইরাল গান মজে নেট নাগরিক।

 

Share this article
click me!