Nora Fatehi : কার সঙ্গে চুপিসাড়ে গোয়ায় সময় কাটাচ্ছেন নোরা, প্রেমের গুঞ্জন বলিপাড়ায়

সম্প্রতি নোরার একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখেই চক্ষু চড়কগাছ নোরার ভক্তদের। সম্প্রতি গোয়ার বিচ থেকে  নোরার ছবি বিদ্যুতের গতিতে ছড়িয়ে পড়েছে। যেখানে নোরা একা নন, তার পাশে দেখা যাচ্ছে জনপ্রিয় গায়ক গুরু রানধাওয়াকে । নোরা ফতেহির সঙ্গে গুরু রানধাওয়ার ছবি প্রকাশ্যে আসতেই প্রেমের গুঞ্জন শুরু হয়েছে বলিপাড়ায়।

Riya Das | Published : Dec 12, 2021 5:31 AM IST / Updated: Dec 12 2021, 12:02 PM IST

টিনসেল টাউনের হট সেনসেশন নোরা ফতেহি মানেই টানটান উত্তেজনা। শরীরী উষ্ণতায় ভক্তদের ধরে রাখতে সিদ্ধহস্ত নোরা (Nora Fatehi)। একের পর এক ছবিতেই ঘায়েল করছেন ভক্তদের। তবে শরীরী উষ্ণতায় অভিনেত্রীর প্রেমে পাগল সকলেই। একাধিক প্রেমও এসেছে নোরার জীবনে। বলিউডে পা রাখার আগেই নেহা ধুপিয়ার স্বামী অঙ্গদ বেদীর সঙ্গে রিলেশনে ছিলেন নোরা (Nora Fatehi) , যদিও সেই সম্পর্ক টেকেনি। নেহাকে বিয়ে করে সুখের সংসার অঙ্গদ বেদীর। বেশ কিছুদিন আগেই কোরিওগ্রাফার টেরেন্স লুইসের সঙ্গে নাম জড়িয়েছিল নোরা ফতেহির। যদিও এই নিয়ে স্পিকটি নন নোরা (Nora Fatehi) । সম্প্রতি নোরার একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখেই চক্ষু চড়কগাছ নোরার ভক্তদের। সম্প্রতি গোয়ার বিচ থেকে  নোরার ছবি বিদ্যুতের গতিতে ছড়িয়ে পড়েছে। যেখানে নোরা একা নন, তার পাশে দেখা যাচ্ছে জনপ্রিয় গায়ক গুরু রানধাওয়াকে (Guru Randhawa)।

নোরা ফতেহির  (Nora Fatehi) সঙ্গে গুরু রানধাওয়ার (Guru Randhawa) ছবি প্রকাশ্যে আসতেই প্রেমের গুঞ্জন শুরু হয়েছে  বলিপাড়ায়। এমনিতেও নোরা ও গুরু রানধাওয়ার কেমিন্ট্রি বেশ নজর কাড়ে নেটিজেনদের। গুরুর (Guru Randhawas) মিউজিক ভিডিওতে নজর কেড়েছিলেন নোরা (Nora Fatehi) , যা সুপারহিট হয়েছিল। তারপর একান্ত ভাবে সময় কাটানোর ছবিতে জল্পনা যেন আরও গাঢ় হচ্ছে। প্রথম ছবিতে দেখা যাচ্ছে নোরা কথা বলছেন এবং তার দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন গুরু রানধাওয়া (Guru Randhawa)।  এবং দ্বিতীয় ছবিতে দেখা যাচ্ছে বেশ হাসিমুখেই নোরাকে কিছু বোঝানোর চেষ্টা করছে গুরু রানধাওয়া। বিচের ধারে খালি পায়ে বিচওয়ার পরেই নজর কেড়েছেন নোরা ও গুরু রানধাওয়া (Guru Randhawa)। 

 

 

তবে গুরু রানধাওয়ার (Guru Randhawa) ইনস্টাগ্রাম বলছে তিনি এই মুহূর্কে সলমন খানের এক কনসার্ট রিয়াধে রয়েছেন। তবে কি পুরোনো ছবিতে সরগরম সোশ্যাল মিডিয়ার পাতা। সে যাই হোক ভাইরাল ছবিতে মন্তব্য করেছেন নেটিজেনরা। কেউ বলছেন, মিউজিক ভিডিও শ্যুট, আবার কেউ বলছেন, কেমিস্ট্রি দেখে মনে হচ্ছে কোনও একটা ব্যাপার রয়েছে। যদি নোরা (Nora Fatehi) বা গুরু কেউই এই নিয়ে মুখ খোলেননি। তবে কি সত্যিই গুরুর (Guru Randhawa) সঙ্গে সম্পর্কে জড়ালেন নোরা  (Nora Fatehi) , তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা।

 

 

আরও পড়ুন-Nick-Priyanka : নিক না প্রিয়ঙ্কা, কে বেশি বড়লোক, সম্পত্তির পরিমাণ কার কত জানেন

আরও পড়ুন-Ankita-Vicky Wedding : বিয়ের পিঁড়িতে অঙ্কিতা, আজই ভিকির গলায় মালা পরাবেন সুশান্তের প্রাক্তন

আরও পড়ুন-Rajinikanth Birthday : ঘনিষ্ঠ মুহূর্তে ঐশ্বর্যর শরীরে স্পর্শ, Romance-র ভয়েই ঘাবড়েছিলেন থালাইভা


বলিউডের সাকি গার্লকে (Nora Fatehi) নিয়ে উত্তেজনার পারদ সবসময়েই তুঙ্গে। তার শরীরী ভঙ্গিমায় বুদ নেটিজেনরা। বিগ সাইজের নিতম্ব এবং স্তনযুগলেই যেন নোরার শরীরী জাঁদু ঠিকরে বেরোচ্ছে। 
টিনসেল টাউনের হট সেনসেশন নোরা ফতেহি মানেই টানটান উত্তেজনা। শরীরী উষ্ণতায় ভক্তদের ধরে রাখতে সিদ্ধহস্ত নোরা (Nora Fatehi)। একের পর এক ছবিতেই ঘায়েল করছেন ভক্তদের।বলিউডের বেলি ডান্সার বললেই নোরা ফতেহির (Nora Fatehi) নামই এককথায় মনে আসে।  অভিনেত্রীর সেক্সি ফিগার, কার্ভি কোমর, বিগ সাইজের নিতম্ব এবং সুডৌল স্তন পুরুষ হৃদয়ে ঝড় তুলেছে।  তবে এবার নোরার ন্যুড পোশাক রীতিমতো ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়।

Share this article
click me!