৬ ঘন্টারও বেশি সময় ধরে জিজ্ঞাসাবাদ, জ্যাকলিনের পর ম্যারাথন জেরার মুখে নোরা ফতেহি


গত কয়েক সপ্তাহ ধরেই জ্যাকলিন ফার্নান্ডেজ এবং নোরা ফতেহি খবরের শিরোনামে রয়েছেন।  একটানা ৬ ঘন্টার বেশি জেরা করা হয়েছে নোরাকে । সুকেশের থেকে পাওয়া উপহার থেকে তার সঙ্গে ঘনিষ্ঠতার সমস্ত কথায় স্বীকার করে নিয়েছেন নোরা।  এক মাসের মধ্যে এই নিয়ে দ্বিতীয়বার ম্যারাথন জেরার মুখে পড়লেন নোরা। 

Riya Das | Published : Sep 16, 2022 4:06 AM IST

বিগত কয়েক মাস ধরেই সংবাদের শিরোনামে রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ ।  আর্থিক তছরুপের মামলায় একাধিকবার ম্যারাথন জেরার মুখেও পড়েছিলেন অভিনেত্রী। গত বুধবারই ২১৫ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় ম্যারাথন জেরার মুখে পড়েছিলেন জ্যাকলিন।  একটানা ৮ ঘন্টার ম্যারাথন জেরার মুখে পড়েন জ্যাকলিন। দিল্লি পুলিশের ইকোনমিক অফেন্স উইংস-এর  জেরায় জানা গেছে, অভিনেত্রী জ্যাকলিনের বয়ানে অসঙ্গতি রয়েছে। ফের আবারও ডাক পড়তে পারে অভিনেত্রীর। সুকেশের সঙ্গে আলাপ করানো  পিঙ্কি ইরানিকেও জেরা করা হয়েছে। কনম্যানের সঙ্গে আলাপ করিয়ে দিয়েছিলেন এই পিঙ্কি। এবার পালা নোরা ফতেহির।

তবেএই প্রথমবার নয়, এর আগেও ২১৫ কোটি টাকা উদ্ধারের মামলায় একাধিকবার ইডি-র ম্যারাথন জেরার মুখে পড়েছিলেন নোরা।   দিল্লি পুলিশের ইকোনমিক উইংস-এর পক্ষ থেকে দায়ের করা এফআইআর-এর ভিত্তিতে এই মামলার তদন্ত করছে ইডি।  এর পাশাপাশি ২১৫ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় অভিযুক্ত কনম্যান সুকেশ চন্দ্রশেখর ও তার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জেরা চালিয়ে যাচ্ছে ইডি ও দিল্লি পুলিশের ইকোনমিক উইংস। সূত্র থেকে জানা গেছে, একটানা ৬ ঘন্টার বেশি জেরা করা হয়েছে নোরাকে । সুকেশের থেকে পাওয়া উপহার থেকে তার সঙ্গে ঘনিষ্ঠতার সমস্ত কথায় স্বীকার করে নিয়েছেন নোরা।  এক মাসের মধ্যে এই নিয়ে দ্বিতীয়বার ম্যারাথন জেরার মুখে পড়লেন নোরা। 

 

 

গত কয়েক সপ্তাহ ধরেই জ্যাকলিন ফার্নান্ডেজ এবং নোরা ফতেহি খবরের শিরোনামে রয়েছেন। কনম্যান সুকেশ চন্দ্রশেখর ইতিমধ্যেই ইডি-র জেরায় সমস্ত কথা স্বীকারও করেছেন । তারপর থেকেই জল্পনা আরও বেড়েছে। সূত্র থেকে জানা গেছে, বলি নায়িকাদের সঙ্গে যোগাযোগের জন্যই নাকি মোটা অঙ্কের টাকা খরচ করেছিলেন কনম্যান সুকেশ। এবং তাদের সঙ্গে আলাপ জমাতেই দামি গাড়ি থেকে কোটি কোটি টাকার গয়না উপহার দিয়েছিলেন কনম্যান সুকেশ চন্দ্রশেখর। ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, সুকেশের কাছ থেকেই  দামী উপহাক নিতেন নোরা ফতেহি। ইতিমধ্যেই এই মামলায় এর আগেও ৭ ঘন্টা ম্যারাথন জেরার মুখে পড়েছিলেন নোরা ফতেহি।।  বলিউডের সাকি সাকি গার্লকে গতকাল জিজ্ঞাসাবাদ করেছে দিল্লি পুলিশের ইকোনমিক উইংস। একটানা প্রায় ৬ঘন্টারও বেশি সময় ধরে নাকি নোরাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে, তেমনটাই জানা গেছে সূত্র থেকে। ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় ইডির চার্জশিটে অভিযুক্তর তালিকায় নাম রয়েছে জ্যাকলিনের। অভিনেত্রীর একাধিক বিনিয়োগের তথ্যা চার্জশিটে প্রমাণ হিসেবে পেশ করেছে তদন্তকারী সংস্থা। জ্যাকলিনের পাশাপাশি নোরার নামও উঠে এসেছে এই মামলায়।

Read more Articles on
Share this article
click me!