Kat In New Movie-বিয়ের পর কি এমন ঘটল, ভিকির সঙ্গে প্রথম ক্রিসমাস কেন সেলিব্রেট করলেন না ক্যাটরিনা

বিয়ের পর প্রথম ক্রিসমাস ভিক্যাটের।  কিন্তু উৎসব সেলিব্রেট না করে মেরি ক্রিসমাসের শ্য়ুটিং ফ্লোরে ফিরলেন ক্যাটরিনা কাইফ। 
 

Kasturi Kundu | Published : Dec 25, 2021 11:29 AM IST / Updated: Dec 25 2021, 05:20 PM IST

 রাজস্থানের বারওয়ারা ফোর্টে রাজকীয় ভাবে ভিকি কৌশলের(Vicky kaushal) সঙ্গে চার হাত এক হয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফের। বিয়ে, হানিমুন সেরে মুম্বই ফিরে এসেছেন ভিক্যাট জুটি। কিন্তু বলিউডের এই মিউলি ম্যারেড কপল কিন্তু বিয়ের পর তাঁদের প্রথম উৎসব ক্রিসমাস সেলিব্রেশনে(Christmas) মোটেই গা ভাসালেন না। সকলকে একেবারে চমকে দিয়ে ভিকি ঘরণী সোশ্যাল সাইট ট্যুইটারে তাঁর আগামী ছবির পরিচালক ও অন্যান্যদের সঙ্গে একটি ছবি পোস্ট করে জানালেন, ক্রিসমাসের দিনই আবার শ্যুটিং ফ্লোরে ফিরলেন নববধূ। ক্যাটের এই পোস্ট দেখে কম-বেশী সকলেই কিন্তু একটু অবাকই হয়েছেন। বিয়ের পর প্রথম ক্রিসমাস, সেই উৎসব সেলিব্রেট না করে কাজের জগতে পা রাখবেন এক থা টাইগার নায়িকা(Katreena Kaif), এটা বোধয় কেউই ভাবেন নি। 

সাধারণ মানুষ থেকে সেলেব, যেই হোক না কেন, বিয়ের পর কিন্তু প্রত্যেকেই হাতে হাতে রেখে উৎসব মুখর দিনগুলোর আনন্দ উপভোগ করতে চায়। কিন্তু ভি-ক্যাটের ক্ষেত্রে কিন্তু দেখা গেল একেবারে উল্টো ছবি। নববধূ ক্রিসমাস সেলিব্রেট না করে, সোজা পৌঁছে গিয়েছেন লাইট-ক্যামেরা-অ্যাকশনে, অর্থাৎ শ্যুটিং ফ্লোরে। বড়দিনে শ্যুটিং সেটে গিয়ে যেমন সকলকে একপ্রকার চমকে দিয়েছেন ক্যাট, ঠিক তেমনই আরও একটি চমক রয়েছে বলিউডের নববধূর আসন্ন ছবিকে ঘিরে। বলাই বাহুল্য, ক্রিসমাসের দিন মেরি ক্রিসমাস ছবির শ্যুটিং সেটে হাজির ক্যাটরিনা।  ক্রিসমাসের দিন পুরদস্তুর ক্রিসমাস কেন্দ্রিক ছবি মেরি ক্রিসমাসের(Merry Christmas) শ্যুটিং ফ্লোরে ফেরাই কি তাহলে ক্যাটরিনার জন্য পারফেক্ট ক্রিসমাস সেলিব্রেশন হতে চলেছে? 

আরও পড়ুন-Kat bridal looks-অনস্ক্রিন বধূ থেকে অফস্ক্রিন বধূ ক্যাটরিনা,একঝলকে দেখুন অনস্ক্রিনের ভিন্নস্বাদের বধূ চরিত্র

আরও পড়ুন-Katrina-Vicky Wedding: নিউমেরোলজিস্টদের মতে কেমন হতে চলেছে বিয়ে এবং সম্পর্কের ভবিষ্যৎ

অনেকদিন ধরেই মেরি ক্রিসমাস ছবি নিয়ে পরিকল্পনা চলছিল। অবশেষ বাস্তবের মাটিতে পা রাখল এই ছবি। এই ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন পরিচালক শ্রীরাম রাঘবন। বদলাপুর, অনুসন্ধান-র মত ছবির পর এবার বলি সুন্দরী ক্যাটরিনা কাইফকে নিয়ে মেরি ক্রিসমাসে কাজ করবেন তিনি। এই ছবিতে ক্যাটের সঙ্গে দেখা যাবে বিখ্যাত দক্ষিণী সুপারস্টার বিজয় সেতুপতিকে। পরিচালক শ্রীরাম রাঘবন থ্রিলার ছবি দর্শককে উপহার দেওয়ার জন্যই বিশেষভাবে জনপ্রিয়। ভিন্নস্বাদের থ্রিলার ছবির মতই মেরি ক্রিসমাসেও দর্শক পাবে সেই পুরদস্তু থ্রিলারের স্বাদ।  ক্রিসমাসের দিনই গ্রুপ ছবি পোস্ট করে ক্যাটরিনা জানিয়েছেন, তিনি শ্যুটিং ফ্লোরে ফিরেছেন। পরিচালক শ্রীরাম রাঘবনের সঙ্গে কাজের সুযোগ পেয়ে একেবারে আপ্লুত। তিনি শুধু একজন পরিচালকই নন, পাশাপাশি একজন শিক্ষকও বটে। মেরি ক্রিসমাস ছবিতে কাজের সুযোদ পেয়ে পরিচালকের সঙ্গে কাজ করার দীর্ঘদিনের যে ইচ্ছে সেটাও পূরণ হল বলে জানিয়েছেন নায়িকা। একইসঙ্গে এি ছবির নায়ক বিজয় সেতুপতিরও প্রশংসা করেছেন নববধূ। 


 
 

Share this article
click me!