'নাটু নাটু'-র এই নতুন ভার্সন টি দেখেছেন কি? মিস করবেন না!

এস এস রাজামৌলির আরআরআর ছবিতে দক্ষিণী সুপারস্টার রামচরণ ও জুনিয়র এনটিআর একসঙ্গে 'নাটু নাটু' গানে নেচে দর্শকদের কাঁপিয়ে দিয়েছেন। গানটিও যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছে।ইতিমধ্যেই এই জনপ্রিয় গানটির একটি নতুন ভার্সন রীতিমতো তাক লাগিয়ে দিয়েছে দর্শকদের।এই নতুন ভার্সনটিতে অন্তরা ও অঙ্কিতা নামে দুই বোনকে পারফর্ম করতে দেখা গেছে। ভিডিওটি এরমধ্যে কয়েক হাজার ভিউজ পেয়েছে ইউটিউবে,চলুন জেনে নেওয়া যাক।
 

Abhinandita Deb | Published : Aug 2, 2022 5:31 AM IST

এস এস রাজামৌলির আরআরআর ছবিতে দক্ষিণী সুপারস্টার রামচরণ ও জুনিয়র এনটিআর একসঙ্গে 'নাটু নাটু' গানে নেচে দর্শকদের কাঁপিয়ে দিয়েছেন। গানটিও যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছে। এমনকি হিন্দি ভাষী দর্শকরাও গানটিকে দারুন ভাবে গ্রহণ করেছেন। ইতিমধ্যেই এই জনপ্রিয় গানটির একটি নতুন ভার্সন রীতিমতো তাক লাগিয়ে দিয়েছে দর্শকদের। তবে সেই ভার্সনে কিন্তু সুপারস্টার রামচরণ বা জুনিয়র এনটিআর পারফর্ম করেননি। এই নতুন ভার্সনটিতে অন্তরা ও অঙ্কিতা নামে দুই বোনকে পারফর্ম করতে দেখা গেছে। গানটির যথাযথ এক্সপ্রেশন কে যথাযথ ভাবে ফুটিয়ে তুলেছে দুই বোন, শুধু তাই নয় তাঁরা দুজন জেমাল্টি ট্যালেন্টেড তা ভিডিওটি দেখলেই বোঝা যায়, একই সঙ্গে তাঁরা গান গাওয়ার সঙ্গে বিভিন্ন রকম মিউজিক ইন্সট্রুমেন্ট বাজাচ্ছেন, এবং নাচের বিখ্যাত হুক স্টেপটিও দুই বোন ভালোই আয়ত্ত করেছেন। 

ভিডিওটি ইউটিউব ইন্ডিয়া শেয়ার করে ক্যাপশন দিয়েছে, 'দ্য পারফেক্ট নাটু নাটু কভার ডাজ নট এক্সিস্ট।' ভিডিওটি শেয়ার করার পরেই নেটিজেনরা ভালোবাসায় ই প্রশংসায় ভরিয়ে দিয়েছে দুই বোনকে। কমেন্ট সেকশনে রাশি রাশি হৃদয় ইমজি ও আগুন ইমজি দিয়ে নেটবাসীরা ভালোবাসা জানিয়েছে দুই বোনকে। কেউ লিখেছেন, 'ওহ মাই গুডনেস তোমরা দুজনেই দারুন নাচ করো, ভালো থেকো।' আরেকজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী কমেন্ট করেছেন, 'এটাই বেস্ট ভার্সন, যতগুলো রিক্রিয়েশন ভিডিও তৈরি হয়েছে।' ভিডিওটিতে দুই বোন অন্তরা ও অঙ্কিতাকে বিভিন্ন রকম মিউজিক ইন্সট্রুমেন্ট একইসঙ্গে বাজাতে দেখা গেছে। এবং তাঁর দুজনে একইরকম পোশাক পড়েছেন। ভিডিওটি এই মুহূর্তে ইনস্টাগ্রামে ১১৬ হাজার ভিউজ পেয়েছে। নাটু নাটু গানটি গেয়েছেন রাহুল সিপ্লিগঞ্জ এবং কালা ভৈরব, ২০২২ এর মার্চে এই গানটি রিলিজ করে এবং তখন থেকেই দর্শকদের বিপুল ভালোবাসা পেয়েছে এই গানটি। গানটি ৯০মিলিয়নের চেয়ে বেশিবার দেখেছেন মানুষ ইউটিউবে। ওপর একটি জনপ্রিয় গান 'নাচো নাচো' ১১৮ মিলিয়ন ভিউজ পেয়েছে।

তেলেগু ভাষার ভারতীয় অ্যাকশন মহাকাব্য 'RRR' ('রাইজ রোর রিভোল্ট'-এর সংক্ষিপ্ত রূপ) এটির প্রিমিয়ার থিয়েটার মুক্তির পর ১ জুন একটি ব্যতিক্রমী রেকর্ড তৈরি করেছে যার থেকে বোঝা যায় রাজামৌলির এই ছবি শুধু ভারতীয় নয় ওয়েস্টার্ন দর্শকদের মধ্যেও দারুন লড়ভাব বিস্তার করেছে। এই ছবির মাধ্যমে আলিয়া ভাট তাঁর অর্ঘ্য দক্ষিণী ছবিতে ডেবিউ করেন। লেখক/পরিচালক এসএস রাজামৌলি কেন তাঁর ধারাবাহিক বক্স অফিস সাফল্য সত্ত্বেও শুধুমাত্র 'RRR' দিয়ে ওয়েস্টার্ন-দর্শকদের কাছে পৌঁছেছেন তা অনুমান করা সহজ করে দিয়েছে। রাজামৌলির সর্বশেষটি হল একটি ঔপনিবেশিক বিরোধী কল্পকাহিনী এবং দুই বাস্তব জীবনের স্বাধীনতা সংগ্রামী, কোমরাম ভীম (এনটি রামা রাও জুনিয়র) এবং আল্লুরী সীতারাম রাজু (রাম চরণ) এর কাল্পনিক কম্বো নিয়ে একটি বন্ধুত্বের গল্প। ম্যাক্সিমালিস্ট অ্যাকশন কোরিওগ্রাফি, অপ্রতিরোধ্য স্টান্টওয়ার্ক এবং পাইরোটেকনিক এবং অত্যাধুনিক কম্পিউটার গ্রাফিক্সের উপর রাজামৌলির চারিত্রিক ফোকাসের জন্য 'RRR' একটি চমৎকার ভিউজুয়াল ট্রিট দর্শকদের জন্য।

আরও পড়ুন,টলিউডের বিতর্কিত নায়িকা নুসরতের সেরা ১০ টি বোল্ড ছবি

আরও পড়ুন,শ্যুটিং বন্ধ করে হঠাৎ চেন্নাই পাড়ি দিলেন সহচরী! হঠাৎ কি হলো? নিজেই খোলসা করলেন কনিনিকা

Share this article
click me!