'এতে ভয় পাবার কী হয়েছে, এ তো খুব সহজ বিষয়', পায়েলকে বুঝিয়ে কাছে ঘেঁষে ছিলেন অনুরাগ

  • ঠিক কী ঘটেছিল সেদিন
  • কীভাবে অনুরাগের সঙ্গে আলাপ
  • রবিবার খোলসা করলেন পায়েল
  • জানালেন ভয় নয়, ন্যায় চাই

Jayita Chandra | Published : Sep 20, 2020 10:03 AM IST

'তামিল ছবির জগতে অনেক বড় বড় পরিচালকদের সঙ্গে কাজ করেছি আমি কিন্তু এমন অভিজ্ঞতা এর আগে কখনো ঘটেনি। বলিউডে আছে সবাই এরকম এমনটা নয়, অনুরাগ কাশ্যপ আমার সঙ্গে যা করেছেন আমি সত্যিটা তুলে ধরেছি। আগে অনেকবার বলার চেষ্টা করেছি সাহস পাইনি, এখন মনে হল বলাটা প্রয়োজন।' অনুরাগ কাশ্যপের অপর অভিযোগ এনে এমনটাই দাবি করলেন অভিনেত্রী পায়েল ঘোষ।

পায়েল সাফ জানালেন 'অনুরাগ কাশ্যপ মিথ্যা বলছে। অভিযোগ উড়িয়ে দেবার চেষ্টা করছেন কিন্তু আদৌ তা সত্যি নয়। তার সঙ্গে যা যা ঘটেছে তিনি তা প্রকাশ্যে বলেছেন এবং তিনি কাউকে ভয় পান না। বলিউডে তাকে ক্যারিয়ার তৈরি করতে হবে এখনো অনেক দিন কাজের বাকি', ভবিষ্যৎ নিয়ে ভেবে দেখার কথা বলেছিলেন অনেকে, কিন্তু সেদিকে এখন কান দিতে নারাজ পায়েল ঘোষ। তিনি সাফ জানালেন অন্যায় সামনে আসা উচিত।

 

 

পায়েলের কথায়-  এই অভিযোগ তোলার পর, অনুরাগ কাশ্যপ ক্ষমা চাও তো দূর অস্ত পায়েলকে অনুরোধ করেন যা হওয়ার তা হয়ে গিয়েছে, পায়েলের কথাই এই কথা শোনা মাত্রই আর খারাপ লাগার পরিমাণ আরো বেড়ে যায়। ক্ষমা চাওয়ার সৌজন্যবোধ টুকু দেখাননি অনুরাগ কাশ্যপ। যার জেরে এবার বিস্ফোরক পায়েল ঘোষ। একাধিক সাক্ষাৎকারে তিনি জানালেন এর শেষ দেখে ছাড়ব।

 

পায়েলের কথায় তার ম্যানেজারের সঙ্গে একবার তিনি অনুরাগ কাশ্যপের অফিসে গিয়েছিলেন ছবির বিষয়ে কথা বলতে। সেখানেই প্রথম দেখা কিন্তু সেদিন কোনো কথা হয়নি তাদের মধ্যে। এরপর যা কথা হবার তা ম্যানেজারের সঙ্গেই হত। পাইল বেশ কয়েকবার ফোনে কথা বলেছিলেন। এরপরই অনুরাগ কাশ্যপ তাকে বাড়িতে ডেকে পাঠান। সেখানে কথায় কথায় ক্রমে ঘনিষ্ঠ হতে থাকেন তিনি। পায়েলের অস্বস্তি বাড়লে অনুরাগ তাকে জানান এটা খুব সহজ ব্যাপার এর আগে অনেকের সঙ্গেই এমনটা ঘটেছে।

Share this article
click me!