বিছানায় ফেলে ধর্ষণ করেছিল সলমন, বিস্ফোরক অভিযোগ মডেল অভিনেত্রীর

  • সলমনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছিলেন মডেল পূজা মিশ্র
  • সুশান্তের মৃত্যুর পর বিস্ফোরক অভিযোগ এনেছেন পূজা
  • নেপোটিজম নিয়ে নিজের ক্ষোভ উগরে দিয়েছেন অভিনেত্রী
  • মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে এই ভিডিও

Asianet News Bangla | Published : Jun 20, 2020 6:37 AM IST

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরেই একের পর এক অভিযোগে বিদ্ধ হয়েছে 'খান' দান। সুশান্তের মৃত্যু যেন গোটা বি-টাউনকে নড়িয়ে দিয়ে গেছে। তার মৃত্যুকে কেন্দ্র করেই বলিউডের অন্ধকার দিক গুলি ক্রমশ বেরিয়ে আসছে। একাধিক গুরুতর অভিযোগ উঠেছে সলমন খানের বিরুদ্ধে। সলমনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন মডেল পূজা মিশ্র। সম্প্রতি সুশান্তের মৃত্যুর পর বিস্ফোরক অভিযোগ এনেছেন পূজা। দেখে নিন ভিডিওতে।

আরও পড়ুন-'হুমকি থেকে আত্মহত্যার প্ররোচনা দিয়েছিলেন জাভেদ', ফুঁসে উঠলেন কঙ্গনা...

 

 

হিন্দি টেলিভিশনের অভিনেত্রী তথা  প্রাক্তন প্রতিযোগী পূজা মিশ্র জানিয়েছিলেন,২০০৯ সালে সলমন খান, সোহেল খান,  মিলে নাকি তাকে গণধর্ষন করেছে। এমনকী  তিনি খান পরিবারের বিরুদ্ধে  এফআইআরও দায়ের করেছিলেন। সেই তালিকা থেকে বাদ যায়নি বলি অভিনেতা শত্রুঘ্ন সিনহার নাম। পূজা অভিযোগ করেছিলেন, পার্টি তো আভি শুরু হুয়া হ্যায়-এর শুটিংয়ের সময় নাকি একান্তে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করেন সলমন খান। দেখে নিন পূজার বিস্ফোরক বয়ান।

 

 

খান ভাইদের পর তিন ক্যামেরাম্যানের  বিরুদ্ধেও  ধর্ষণের অভিযোগ আনেন অভিনেত্রী।  শুটিংয়ের শেষে নাকি একটি পার্টিতে কোল্ড ড্রিঙ্ক-এর সঙ্গে ওষুধ মিশিয়ে তাকে নাকি গণধর্ষণ করা হয়। পূজার এই  বয়ানে তখন উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়া। তবে সুশান্তের মৃত্যুর পর আবারও নেপোটিজম নিয়ে নিজের ক্ষোভ উগরে দিয়েছেন অভিনেত্রী।

Share this article
click me!